'কলকাতা পুলিশের লজ্জিত হওয়া উচিত,' আর জি করের ঘটনায় তোপ পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটারের

পেশাদার ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত সক্রিয় পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার দানিশ কানেরিয়া। তিনি বিভিন্ন ঘটনা নিয়ে সরব হন।

Soumya Gangully | Published : Aug 16, 2024 9:01 AM IST / Updated: Aug 16 2024, 03:20 PM IST

আর জি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালের ঘটনা নিয়ে সরব পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার দানিশ কানেরিয়া। তিনি কলকাতা পুলিশের ভূমিকার তীব্র নিন্দা করেছেন। তাঁর দাবি, বুধবার রাতে আর জি করে ভাঙচুরের ঘটনা নিয়ে সাংবাদিকদের হুমকি দিচ্ছে কলকাতা পুলিশ। ইমার্জেন্সি রুম ভাঙচুর নিয়ে খবরের পরিপ্রেক্ষিতে কলকাতা পুলিশের 'এক্স' হ্যান্ডলে লেখা হয়েছে, 'সেমিনার রুমে অপরাধ সংঘটিত হয়েছিল। সেই ঘর সুরক্ষিত আছে। কেউ সেই ঘর স্পর্শ করেনি। ভুয়ো খবর ছড়াবেন না। আমরা আইনি ব্যবস্থা নেব।' এর পরিপ্রেক্ষিতে দানিশ লিখেছেন, ‘আমি এক্স হ্যান্ডলে এটা দেখছি। এই ভয়ঙ্কর ঘটনার পর কঠোর ব্যবস্থা নেওয়ার কলকাতা পুলিশ সোশ্যাল মিডিয়ায় মানুষকে হুমকি দিচ্ছে। লজ্জিত হওয়া উচিত। #নির্ভয়া২।’

সংবাদমাধ্যমকে দোষারোপ কলকাতা পুলিশের!

Latest Videos

বুধবার রাতে কলকাতা-সহ পশ্চিমবঙ্গের বিভিন্ন প্রান্তে মহিলারা 'রাত দখল' করার ডাক দিয়েছিলেন। সারা রাজ্যের লক্ষ লক্ষ মানুষ এই আন্দোলনে সামিল হন। সেই রাতেই একদল লোক আর জি কর হাসপাতালে হামলা চালায়। ইমার্জেন্সি রুমে অবাধে ভাঙচুর চালানো হয়। সেই সময় হাসপাতালের নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশকর্মীরা হামলা, ভাঙচুর ঠেকানোর জন্য কোনও ব্যবস্থা নিতে পারেননি। কর্তব্যরত নার্সদের দাবি, হামলার সময় লুকিয়ে পড়েন পুলিশকর্মীরা। বিভিন্ন সংবাদমাধ্যমে এই খবর সম্প্রচারিত হয়েছে। অনেকেই কলকাতা পুলিশের তীব্র সমালোচনা করছেন। পাল্টা কলকাতার পুলিশ কমিশনার বিনীত কুমার গোয়েলের দাবি, সংবাদমাধ্যমে গুজব রটানো হচ্ছে।

 

 

আর জি করের ঘটনার কিনারা হবে?

কলকাতা হাইকোর্টের নির্দেশে আর জি করের ঘটনার তদন্ত শুরু করেছে সিবিআই। কিন্তু এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। কলকাতা পুলিশ একজনকে গ্রেফতার করেছিল। তার সঙ্গে এই অপরাধে আর কেউ ছিল কি না জানা যায়নি।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

'৭ দিন পর মুখ খোলার সাহস পেলেন!' আর জি কর নিয়ে রচনাকে কটাক্ষ লকেটের

'নগ্ন করে ছাড়ব..'! আর জি করের পর এবার ভাইরাল আরেক সরকারি হাসপাতালের ভয়ঙ্কর ছবি

Share this article
click me!

Latest Videos

Suvendu Adhikari Live: কাঁথিতে মেগা জনসভা শুভেন্দু অধিকারীর, দেখুন সরাসরি
'নারী নিরাপত্তা কোথায়!' মালদায় সাতসকালে হাড়হিম করা ঘটনা, দর্শকের ভূমিকায় গোটা গ্রাম | Malda News
'রাজ্যের সর্বনাশ করে মমতা ফটো তুলতে বেড়িয়েছেন' মুখ্যমন্ত্রীকে তীব্র আক্রমণ শুভেন্দুর | Suvendu
‘পরিকল্পিতভাবে বাংলাকে ডুবিয়েছে’ ডিভিসির দিকে তোপ মুখ্যমন্ত্রীর | WB Flood
বাপরে! গিলে খেলো আস্ত বাড়ি! পাঁশকুড়ায় হাড়হিম করা ভিডিও, ভয়ঙ্কর কাঁসাই নদী | Purba Medinipur |