MS Dhoni: ব্যাটে ছোটবেলার বন্ধুর দোকানের স্টিকার, ফের অনুরাগীদের মন জয় ধোনির

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি বরাবরই সহজ-সরল জীবনযাপনে বিশ্বাসী। ঘনিষ্ঠদের প্রতি ধোনির ব্যবহারও সবসময় অনুরাগীদের মন জয় করে নেয়। এবারও একই ঘটনা দেখা গেল।

Soumya Gangully | Published : Feb 8, 2024 10:17 AM IST / Updated: Feb 08 2024, 04:43 PM IST

রাঁচিতে ছোটবেলার বন্ধুর ক্রীড়া সরঞ্জামের দোকান আছে। সেই দোকানের স্টিকারই নিজের ব্যাটে লাগালেন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। এই ব্যাট নিয়েই নেটে অনুশীলন করতে দেখা গেল ধোনিকে। তিনি আইপিএল-এর জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছেন। সিএসকে অধিনায়কের ব্যাটে ছোটবেলার বন্ধুর দোকানের স্টিকার দেখে অনুরাগীরা মুগ্ধ। পেশাদার ক্রিকেটার হয়ে ওঠার পথে যাঁদের কাছ থেকে সাহায্য পেয়েছেন তাঁদের ভোলেননি ধোনি। তিনি সবসময় কৃতজ্ঞতা প্রকাশ করেন। এবার ছোটবেলার বন্ধুর প্রতি কৃতজ্ঞতাবশতই ব্যাটে তাঁর দোকানের স্টিকার লাগালেন ধোনি। তাঁর বন্ধুর দোকানের জনপ্রিয়তা মুহূর্তের মধ্যেই বেড়ে গেল।

ছোটবেলার বন্ধুর দোকানের প্রচারে ধোনি

রাঁচিতে ধোনির বন্ধুর ক্রীড়া সরঞ্জামের দোকানের নাম 'প্রাইম স্পোর্টস'। এই বন্ধু একসময় ধোনিকে অনেক সাহায্য করেছেন। এবার তাঁর দোকানের প্রচারে সাহায্য করলেন ধোনি। তিনি যখন ক্রিকেট খেলা শুরু করেন, তখন ছোটবেলার একাধিক বন্ধু তাঁকে সাহায্য করেন। প্রথমবার ব্যাটে স্পনসর জোগাড় করে দিয়েছিলেন এক বন্ধুই। বায়োপিকে কেরিয়ারে বন্ধুদের অবদানের কথা উল্লেখ করেছেন ধোনি। সবচেয়ে বেশি সাহায্য করেন পরমজিৎ সিং। বিখ্যাত ক্রিকেটার হয়ে ওঠার পর বন্ধুদের ভুলে যাননি ধোনি। তাঁর কেরিয়ারের শুরুতে যাঁরা পাশে ছিলেন, এখনও তাঁদের সঙ্গে যোগাযোগ রেখেছেন সিএসকে অধিনায়ক। 

 

 

বারবার কৃতজ্ঞতা প্রকাশ ধোনির

২০১৯ সালের ওডিআই বিশ্বকাপে একাধিক আলাদা ব্যাট ব্যবহার করেন ধোনি। প্রতিটি ব্যাটে আলাদা স্পনসরের স্টিকার ছিল। যাঁরা তাঁর কেরিয়ারে সাহায্য করেছেন, তাঁদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করার জন্যই ব্যাটে স্টিকার ব্যবহার করেন ধোনি। সেটাই ছিল ধোনির শেষ বিশ্বকাপ। আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানানোর আগে প্রত্যেকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এই তারকা। তাঁর এই আচরণে মুগ্ধ হয়ে যান অনুরাগীরা।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

IPL 2024: ২৩ মার্চ শুরু, ২৯ মে আইপিএল ফাইনাল, খবর বিসিসিআই সূত্রে

MS Dhoni: দীর্ঘদিন পর ফের লম্বা চুল কেন রেখেছেন? খোলসা করলেন ধোনি

MS Dhoni: অনুরাগীর সুপার বাইকে সওয়ার ধোনি, দিলেন অটোগ্রাফও, দেখুন ভিডিও

Read more Articles on
Share this article
click me!