Poonam Pandey: ২০১১ বিশ্বকাপ জয়ে নগ্ন হওয়ার প্রতিশ্রুতি, ২০২৩-এ চমক দেওয়া হয়নি পুনম পাণ্ডের

বলিউড ও ক্রিকেটের ঘনিষ্ঠ যোগাযোগ বহুদিনের। ক্রিকেটের মাধ্যমেই পরিচিত হয়ে উঠেছিলেন সদ্য প্রয়াত মডেল ও অভিনেত্রী পুনম পাণ্ডে। এই বিতর্কিত অভিনেত্রীর অকাল প্রয়াণে শোকাহত অনুরাগীরা।

Soumya Gangully | Published : Feb 2, 2024 7:01 AM IST / Updated: Feb 02 2024, 03:13 PM IST

২০১১ সালের ওডিআই বিশ্বকাপের সময় হইচই ফেলে দিয়েছিলেন সেই সময়ের উঠতি মডেল পুনম পাণ্ডে। তিনি বলেছিলেন, ভারতীয় দল বিশ্বকাপ জিতলে নগ্ন হবেন। এই বিবৃতির পর মহেন্দ্র সিং ধোনি, যুবরাজ সিংয়ের পাশাপাশি পুনমকে নিয়েও দেশজুড়ে আলোচনা শুরু হয়েছিল। তার আগে তাঁকে সেভাবে কেউ চিনত না। কিন্তু ক্রিকেটকে অবলম্বন করে বিখ্যাত হয়ে ওঠেন পুনম। ১২ বছর পর ২০২৩ সালে যখন ফের দেশের মাটিতে ওডিআই বিশ্বকাপ হয়, ততদিনে দেশজোড়া খ্যাতি লাভ করেছেন পুনম। বলিউডেও তাঁর অভিষেক হয়েছে। ২০২৩ সালের বিশ্বকাপ ফাইনালের ঠিক আগে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন পুনম। ভারতীয় দলের জার্সি পরে তোলা ছবি শেয়ার করে তিনি লেখেন, ‘জনতার দাবি মেনে ভারতীয় দলের নীল জার্সি পরলাম। চমক অপেক্ষা করছে। ভারত ২০২৩ বিশ্বকাপ জিতলে কী হবে? এবারের পরিকল্পনা কী? উত্তেজনা বাড়ছে।’ বিশ্বকাপ ফাইনালে অস্ট্রেলিয়ার কাছে হেরে যায় ভারত। ফলে পুনমের আর চমক দেওয়া হয়নি।

বিতর্কের জেরেই বিখ্যাত পুুনম

২০১১ সালের ওডিআই বিশ্বকাপ শুরু হওয়ার আগে এক ভিডিও বার্তায় পুনম জানান, ভারতীয় দল চ্যাম্পিয়ন হলে তিনি সব পোশাক খুলে ফেলবেন। ১৩ বছর আগে সোশ্যাল মিডিয়ায় এখনকার মতো ফিচার্স ছিল না। ইনস্টাগ্রাম রিলস, ইউটিউব শর্টস সেই সময় ছিল না। স্বল্পবসনা তরুণীদের ভিডিও সোশ্যাল মিডিয়ায় সহজলভ্য ছিল না। সেই কারণেই পুনমের নগ্ন হওয়ার বার্তা সাড়া ফেলে দিয়েছিল। এই মডেল ও অভিনেত্রী অবশ্য প্রকাশ্যে নগ্ন হননি।

 

 

সোশ্যাল মিডিয়ায় প্রবল জনপ্রিয় পুনম

২০১১ সাল থেকেই সোশ্যাল মিডিয়ায় পুনমের জনপ্রিয়তা বাড়তে থাকে। 'নশা' ছবির মাধ্যমে বলিউডে পা রাখার পর তাঁর জনপ্রিয়তা বেড়ে যায়। তাঁর প্রয়াণের খবরে অনুরাগীরা মর্মাহত।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Sachin Tendulkar: তেন্ডুলকরের সঙ্গে দেখা সচিনের, তারপর? ভাইরাল ভিডিও

India Vs England: 'সেরা সময় পেরিয়ে এসেছে রোহিত, ঘরের মাঠে সিরিজ হারতে পারে ভারত,' দাবি বয়কটের

Shikhar Dhawan: ৫-৬ মাস ছেলের সঙ্গে কথা হয়নি, আবেগপ্রবণ শিখর ধাওয়ান

Read more Articles on
Share this article
click me!