T-20 World Cup: সেমিতে ভারতের বিরুদ্ধে নামার আগে হুঙ্কার ইংল্যান্ডের, কিন্তু কেন?

বিশ্বকাপে অস্ট্রেলিয়া (Australia) বধ ভারতের। আর সেমিফাইনালে, সামনে এবার ইংল্যান্ড (England)। আগামী ২৭ জুন বৃহস্পতিবার, গায়ানায় মুখোমুখি হচ্ছে ভারত বনাম ইংল্যান্ড (India vs England T20 World Cup 2024)। তার আগেই হুঙ্কার দিল ইংল্যান্ড। 

Subhankar Das | Published : Jun 25, 2024 10:23 AM IST

বিশ্বকাপে অস্ট্রেলিয়া (Australia) বধ ভারতের। আর সেমিফাইনালে, সামনে এবার ইংল্যান্ড (England)। আগামী ২৭ জুন বৃহস্পতিবার, গায়ানায় মুখোমুখি হচ্ছে ভারত বনাম ইংল্যান্ড (India vs England T20 World Cup 2024)। তার আগেই হুঙ্কার দিল ইংল্যান্ড।

চলতি টি-২০ বিশ্বকাপে (T-20 World Cup), সেমিতে (Semi-Final) ইংল্যান্ডের সামনে টিম ইন্ডিয়া (Team India)। আর তার আগেই ভারতকে খোঁচা দিল ইংল্যান্ড ক্রিকেট বোর্ড (ECB)। তারা মনে করিয়ে দিলেন আগের বিশ্বকাপের কথা। গতবার টি-২০ বিশ্বকাপে, এই দুই দল মুখোমুখি হয়। সেইবার ১০ উইকেটে ইংল্যান্ডের কাছে পরাজিত হয় টিম ইন্ডিয়া

Latest Videos

আর এই সেমিফাইনালের আগে সেই প্রসঙ্গই আরও একবার মনে করিয়ে দিয়ে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড সোশ্যাল মিডিয়ায় লিখেছে, “প্রত্যেকেই তো জানে যে গতবার কী হয়েছিল?” কার্যত ভারতকে খোঁচা দিলেন ব্রিটিশরা। এবার কি সেই হারের মধুর প্রতিশোধ নিতে পারবে ভারত? সোমবার, অস্ট্রেলিয়াকে (India vs Australia T20 World Cup) হারিয়ে শেষ চারে পৌঁছে গেছেন রোহিত শর্মারা (Rohit Sharma)।

আর এই ম্যাচে কার্যত বিধ্বংসী ব্যাটিং করেন রোহিত। দলের গুরুত্বপূর্ণ সময়ে অধিনায়ক হিসেবে যে দায়িত্ব নেওয়া উচিৎ, তাই করে দেখালেন তিনি। কখনও কভার ড্রাইভ তো কখনও আবার স্টেপ আউট করে এসে হেলায় বলকে সোজা মাঠের বাইরে পাঠাচ্ছিলেন রো‘হিট’ ম্যান। খেললেন ৪১ বলে ৯২ রানের দুরন্ত ইনিংস। একটুর জন্য হাতছাড়া করলেন শতরান।

কিন্তু সেই দুরন্ত জয়ের পর এবার তাদের সামনে ইংল্যান্ড। আর সেই ম্যাচে নামার আগেই, ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের তরফ থেকে সোশ্যাল মিডিয়ায় ভারতের বিরুদ্ধে কার্যত হুঙ্কার দেওয়া হল।

কিন্তু নিঃসন্দেহে গতবারের সেই সেমিফাইনাল ভুলতে চাইবেন ভারতের ক্রিকেটভক্তরা। সেই ম্যাচে ইন্ডিয়া ১৬৯ রান তুলেছিল। হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya) ৬৩ এবং বিরাট কোহলি (Virat Kohli) ৫০ রান করেন। তবে ব্যাট করতে নেমে অ্যালেক্স হেলস (Alex Hales) এবং জস বাটলার (Jos Buttler) ভারতীয় বোলারদের কার্যত দুরমুশ করে দেন। মাত্র ১৬ ওভারেই, ম্যাচ জিতে নেয় ইংল্যান্ড। আর এবার আবারও সেই সেমিতেই মুখোমুখি ভারত বনাম ইংল্যান্ড। এবার কি হবে? উত্তর দেবে সময়।

 

 

আরও পড়ুনঃ

T-20 World Cup: যোগ্য জবাব রোহিতদের! অস্ট্রেলিয়াকে হারিয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ভারত

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
আর একটু বাকি! ফুঁসছে নদী, রাস্তার উপর দিয়ে বইছে জল, আলিপুরদুয়ারে বন্যা পরিস্থিতি Alipurduar Flood
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা