বিনোদনের মাধ্যমে শিকড়ে ফিরছেন, মায়ামিতে খেলার মাঝেই হলিউডের প্রযোজক লিওনেল মেসি

ফুটবলের মাধ্যমে সারা বিশ্বের মানুষকে আনন্দ দেন। এবার বিনোদনের অন্য ধারাতেও পা রাখছেন বিশ্বের অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসি। তিনি হলিউডের সঙ্গে যুক্ত হচ্ছেন।

Soumya Gangully | Published : Sep 20, 2024 1:24 PM IST / Updated: Sep 20 2024, 08:03 PM IST

আর্জেন্টিনার রোজারিওতে যে বাড়িতে বড় হয়েছেন, সেই রাস্তার নাম্বার ৫২৫। এই নামেই প্রযোজনা সংস্থা খুললেন লিওনেল মেসি। মেজর লিগ সকারের দল ইন্টার মায়ামিতে খেলার সুবাদে বিনোদন জগতের সঙ্গে ঘনিষ্ঠতা বেড়েছে। এবার হলিউডে ছবি প্রযোজনা করতে চলেছেন বিশ্বের অন্যতম সেরা ফুটবলার। তাঁর প্রযোজনা সংস্থা '৫২৫ রোজারিও' হলিউডের ছবিতে অর্থ বিনিয়োগের পাশাপাশি টেলিভিশনের অনুষ্ঠান, সরাসরি খেলা দেখানো, বিভিন্ন সামাজিক অনুষ্ঠানের সঙ্গেও যুক্ত থাকবে। এছাড়া এই সংস্থা ব্র্যান্ডেড কনটেন্ট তৈরি করবে, মেসি-সহ সারা বিশ্বের ক্রীড়াবিদদের জন্য বাণিজ্য ও বিজ্ঞাপন তৈরি করবে। 'স্মাগলার এন্টারটেইনমেন্ট' সংস্থার সঙ্গে যৌথ উদ্যোগে প্রযোজনা সংস্থা তৈরি করেছেন মেসি। 'স্মাগলার এন্টারটেইনমেন্ট' অ্যাপল টিভি প্লাসের সঙ্গে যুক্ত। মেসিকে নিয়ে একাধিক ছবি প্রযোজনা করেছে এই সংস্থা। ২০২২ সালে বিশ্বকাপ জয়, ২০২৩ সালে ইন্টার মায়ামিতে যোগ দেওয়া নিয়ে ছবি হয়েছে। এই কারণেই 'স্মাগলার এন্টারটেইনমেন্ট' সংস্থার সঙ্গে মেসির ঘনিষ্ঠতা তৈরি হয়। এবার সেই ঘনিষ্ঠতা ব্যবসায়িক সম্পর্কে পরিণত হল।

শিকড়ে ফিরছেন মেসি

Latest Videos

কয়েক বছর আগে পর্যন্ত ফুটবল দুনিয়ায় আলোচনা হত, মেসি যত না আর্জেন্টিনার, তার চেয়ে বেশি বার্সেলোনার। দেশকে পরপর ২ বার কোপা আমেরিকা, বিশ্বকাপ জিতিয়ে মেসি প্রমাণ করেছেন, তিনি আর্জেন্টিনারই। এবার বিনোদনের মাধ্যমে শিকড়ে ফিরছেন এই তারকা। তিনি রোজারিওর চেয়ে বার্সেলোনায় বেশিদিন থেকেছেন। কিন্তু এবার প্রযোজনা সংস্থা চালু করার সময় ছোটবেলায় কাটানো বাড়ি, রাস্তার কথাই মাথায় রাখলেন মেসি। তাঁর সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, ‘এই সংস্থা লিওনেল মেসির শিকড়ের প্রতীক। পরিবার ও সমাজের প্রতি তাঁর যে মূল্যবোধ আছে, সেটাই তুলে ধরতে চাইছেন। এটাই এই সংস্থার মূল উদ্দেশ্য।’

ফিট হয়ে ওঠার লক্ষ্যে মেসি

চোট সারিয়ে ইন্টার মায়ামির হয়ে মাঠে ফিরেছেন। তবে এখনও ১০০ শতাংশ ফিট হয়ে উঠতে পারেননি মেসি। তিনি দ্রুত ফিট হয়ে ওঠার চেষ্টা করছেন।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

বিশ্ব ফুটবলে যুগাবসান, ২১ বছর পর ব্যালন ডি'অরের প্রাথমিক তালিকায় নেই মেসি-রোনাল্ডো

Lionel Messi: ইচ্ছা থাকলেও কেন বার্সেলোনায় ফিরলেন না মেসি? খোলসা করলেন লা লিগা প্রেসিডেন্ট

Lionel Messi: ১৩ বছর পর ফের কলকাতায় আসবেন লিওনেল মেসি, অ্যাঞ্জেল ডি মারিয়া?

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

এ আরেকটা শাহজাহান! অপহরণের অভিযোগে কাউন্সিলরের গ্রেফতারিতে কটাক্ষ শুভেন্দুর | Suvendu Adhikari
রাজ্যে বন্যা পরিস্থিতির জের, বাংলা-ঝাড়খণ্ড সীমানা সিল মমতার, মুখ্যমন্ত্রীর কড়া সমালোচনা Suvendu-র
হাতে মশাল, গলায় তীব্র বিচারের হুঙ্কার! আরজি কর কাণ্ডের প্রতিবাদে এবার রাজপথে মশাল মিছিল | RG Kar
'স্বাস্থ্যে দুর্নীতির জন্য আপনি জেলের বাইরে কেন?' প্রশ্ন তুলে মমতাকে আক্রমণ Sukanta-র | RG Kar
আরও এক সিভিক ভলেন্টিয়ারের কুকীর্তি! গৃহবধূ ছুটলেন থানায়, তারপর যা হল | Jalpaiguri News Today