'জাস্টিস চাই', আর জি কর কাণ্ডের বিচার চেয়ে এবার প্রতিবাদে শামিল ইস্টবেঙ্গলের এই ফুটবলার

উত্তাল গোটা রাজ্য, স্তম্ভিত সমগ্র দেশ। আর এবার আর জি কর কাণ্ডের বিচার চেয়ে প্রতিবাদ জানালেন ইস্টবেঙ্গল (East Bengal) গোলকিপার দেবজিৎ মজুমদার (Debjit Majumdar)।

Subhankar Das | Published : Aug 14, 2024 12:10 PM IST / Updated: Aug 14 2024, 05:54 PM IST

উত্তাল গোটা রাজ্য, স্তম্ভিত সমগ্র দেশ। আর এবার আর জি কর কাণ্ডের বিচার চেয়ে প্রতিবাদ জানালেন ইস্টবেঙ্গল (East Bengal) গোলকিপার দেবজিৎ মজুমদার (Debjit Majumdar)।

কলকাতার প্রথম সারির সরকারি হাসপাতালে রাতের অন্ধকারে তরুণী চিকিৎসককে ধর্ষণ এবং খুনের ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে গোটা দেশে। আর জি কর মেডিক্যাল কলেজ এবং হাসপাতালে (RG Kar Medical College & Hospital) নৃশংস হত্যার তদন্তভার ইতিমধ্যেই হাতে নিয়েছে সিবিআই (CBI)। আর এই জঘন্য ঘটনার প্রতিবাদে দেশের বিভিন্ন হাসপাতালে কর্মবিরতির ডাক দিয়েছেন চিকিৎসকরা (Doctors)।

Latest Videos

এমনকি, সমাজের বিশিষ্টজনরাও পথে নেমছেন এই ঘটনার প্রতিবাদে। আর এবার নিজের সোশ্যাল মিডিয়াতে আর জি কর কাণ্ডের প্রতিবাদে সরব হলেন লাল হলুদ গোলরক্ষক দেবজিৎ মজুমদার।

নিজের ফেসবুকের প্রোফাইল পিকচার বদলে ফেলেছেন তিনি। নিজের ডিপি বদলে যে ছবিটি দিয়েছেন, তাতে লেখা রয়েছে, “আর জি কর মেডিক্যাল কলেজ বিচার চাই।” শুধু তাই নয়, ক্যাপশনে দেবজিৎ লিখেছেন “জাস্টিস চাই।”

আরও পড়ুনঃ 

বুধবার রাতে কলকাতা জুড়ে ঐতিহাসিক আন্দোলন! যাত্রীদের জন্য বিশেষ মেট্রো, জানাল কর্তৃপক্ষ

প্রসঙ্গত, ১৪ অগাস্ট অর্থাৎ বুধবার এএফসি চ্যাম্পিয়ন্স লিগ ২ (ACL 2)-এর ম্যাচে নামতে চলেছে ইস্টবেঙ্গল। তাদের প্রতিপক্ষ তুর্কমেনিস্তানের ক্লাব আলটিন আসির। এই দলের বিরুদ্ধেই এবার খেলতে নামছে লাল হলুদ ব্রিগেড।

আর সেই ম্যাচে নামার কয়েকঘণ্টা আগে নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে আর জি কর কাণ্ডের প্রতিবাদে সরব বলেন ইস্টবেঙ্গল গোলরক্ষক। দোষীদের বিচারের দাবিতে বদলে ফেললেন নিজের প্রোফাইল পিকচারও।

উল্লেখ্য, কয়েকদিন আগে এই প্রসঙ্গে মুখ খুলতে দেখা যায় প্রাক্তন জাতীয় ক্রিকেটার সৌরভ গঙ্গোপাধ্যায়কেও (Sourav Ganguly)। আর এবার এই বিষয়ে বিচার চেয়ে প্রতিবাদ জানালেন এই ইস্টবেঙ্গল ফুটবলার। সামাজিক দায়বদ্ধতা থেকেই এই অপরাধের বিরুদ্ধে মুখ খুলতে দেখা গেল ভারতের নামী ক্লাবের ফুটবলারকে।

আরও পড়ুনঃ

বেকায়দায় প্রশাসন! চাপে পড়ে ময়নাতদন্তের রিপোর্ট নিয়ে ভিডিও পোস্ট পুলিশের? দেখুন

বিস্তারিত আসছে…. 

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

'নন্দীগ্রামে আবার দাঁড়াবেন নাকি পিসিমণি?' মমতাকে যে কোন আসনে হারানোর মাষ্টারপ্ল্যান Suvendu Adhikari
বিয়ে পাগলা বর! ২ বউ থাকতে তৃতীয় বিয়ে! ফুলশয্যার রাতে ধরা পড়ল বৌ সমেত বর | Maynaguri News Today
'আমরা ভরসা হারাচ্ছি! কর্মবিরতি উঠবে না' বৈঠক শেষে কড়া বার্তা Junior Doctors-দের | RG Kar Protest |
‘পরিকল্পিতভাবে বাংলাকে ডুবিয়েছে’ ডিভিসির দিকে তোপ মুখ্যমন্ত্রীর | WB Flood
'রাজ্যের সর্বনাশ করে মমতা ফটো তুলতে বেড়িয়েছেন' মুখ্যমন্ত্রীকে তীব্র আক্রমণ শুভেন্দুর | Suvendu