রাতে কলকাতা পৌঁছেই সকালে অনুশীলনে! অসাধারণ দায়বদ্ধতা ম্যাকলারেন, কামিন্সের

গত মরসুমের চেয়েও এবার মোহনবাগান সুপার জায়ান্ট দল শক্তিশালী হয়েছে। ডুরান্ড কাপের প্রথম ম্যাচে পূর্ণশক্তির দল না পেলেও, কলকাতা ডার্বিতে সবাইকে পেতে পারেন সবুজ-মেরুন ব্রিগেডের নতুন প্রধান কোচ হোসে মলিনা।

Soumya Gangully | Published : Jul 29, 2024 5:04 AM IST / Updated: Jul 29 2024, 11:18 AM IST

রবিবার গভীর রাতে কলকাতায় এসেছেন। সোমবার সকালেই অনুশীলনে নেমে পড়লেন মোহনবাগান সুপার জায়ান্টের অস্ট্রেলিয়ান স্ট্রাইকার জেমি ম্যাকলারেন ও জেসন কামিংস। অসাধারণ দায়বদ্ধতার পরিচয় দিলেন এই দুই ফুটবলার। প্রথমবার কলকাতায় এলেন ম্যাকলারেন। পরিবেশ-পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিতে কিছুটা সময় লাগার কথা। কিন্তু ডুরান্ড কাপ শুরু হয়ে গিয়েছে। তিন সপ্তাহের মধ্যেই কলকাতা ডার্বি। সেই ম্যাচে জয়ের আশায় মোহনবাগান সুপার জায়ান্ট সমর্থকরা। এই কারণেই কলকাতায় পৌঁছনোর কয়েক ঘণ্টার মধ্যেই অনুশীলনে নেমে পড়লেন ম্যাকলারেন। রবিবার রাতে তাঁরও পরে কলকাতায় পা রাখেন কামিংস। এই স্ট্রাইকার গত মরসুমে সবুজ-মেরুন জার্সি পরে ভালো পারফরম্যান্স দেখান। এবার আরও ভালো পারফরম্যান্স দেখানোর লক্ষ্যে কামিংস। এই কারণে গভীর রাতে কলকাতায় পৌঁছেই অনুশীলনে যোগ দিলেন এই স্ট্রাইকার।

মোহনবাগান দিবসে শুরু অনুশীলন

Latest Videos

মোহনবাগান সুপার জায়ান্টের সিনিয়র দলের কয়েকজন ফুটবলার সহকারী কোচ বাস্তব রায়ের অধীনে আগেই অনুশীলন শুরু করে দিয়েছিলেন। তবে সোমবার মোহনবাগান দিবসে আনুষ্ঠানিকভাবে সবুজ-মেরুনের সিনিয়র দলের অনুশীলন শুরু হল। বেশিরভাগ ভারতীয় ও বিদেশি ফুটবলার এদিন অনুশীলনে যোগ দিলেন। নতুন প্রধান কোচ হোসে মলিনা দল গুছিয়ে নেওয়ার কাজ শুরু করে দিলেন। এদিন অনুশীলন দেখতে মোহনবাগান অ্যাথলেটিক ক্লাবের গ্যলারিতে ছিলেন বহু সমর্থক। তাঁরা কোচ, ফুটবলারদের স্বাগত জানান। সাদর অভ্যর্থনা পেয়ে উজ্জীবিত ফুটবলাররা। তাঁরা ভালো পারফরম্যান্স দেখিয়ে সমর্থকদের খুশি করতে চান।

অনুশীলনে নেই আনোয়ার

আনোয়ার আলিকে নিয়ে সমস্যা এখনও মেটাতে পারল না মোহনবাগান সুপার জায়ান্ট ম্যানেজমেন্ট। বিভিন্ন মহল থেকে দাবি করা হচ্ছিল, সোমবার অনুশীলনে যোগ দেবেন আনোয়ার। কিন্তু এই ডিফেন্ডারক নিয়ে সিদ্ধান্ত নেবে সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের প্লেয়ার স্টেটাস কমিটি। তার আগে কিছু বলা যাচ্ছে না।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

সহকারীদের নিয়ে কলকাতায় মোহনবাগানের নতুন কোচ, ডার্বি জয়ের আবদার সমর্থকদের

মোহনবাগান সুপার জায়ান্টের ডিফেন্ডারের দিকে হাত বাড়াচ্ছে ইস্টবেঙ্গল! দলবদল হবে?

যুবভারতী, কিশোর ভারতীতে ডুরান্ড কাপের ম্যাচের টিকিট বণ্টন কীভাবে? জানিয়ে দিলেন ক্রীড়ামন্ত্রী

Share this article
click me!

Latest Videos

বন্যা দুর্গতদের পাশে এবার জুনিয়র ডাক্তাররা, দিলেন বড় বার্তা, দেখুন | Junior Doctors
'উৎসব সেদিনই হবে যেদিন তিলোত্তমার দোষীরা শাস্তি পাবে'- Suvendu Adhikari | Durga Puja 2024
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
'আমরা ভরসা হারাচ্ছি! কর্মবিরতি উঠবে না' বৈঠক শেষে কড়া বার্তা Junior Doctors-দের | RG Kar Protest |