'এই অ্যাওয়ার্ড পেয়ে গর্বিত, আনন্দিত, ইস্টবেঙ্গলকে অনেক ধন্যবাদ,' বার্তা 'ভারত গৌরব' সৌরভের

প্রতিপক্ষ মোহনবাগান সুপার জায়ান্ট ম্যানেজমেন্টের সঙ্গে যুক্ত সৌরভ গঙ্গোপাধ্যায়কে বিশেষ সম্মান জানাল ইস্টবেঙ্গল ক্লাব। লাল-হলুদের এই সম্মান পেয়ে খুশি সৌরভ।

Soumya Gangully | Published : Aug 1, 2024 5:09 PM IST / Updated: Aug 01 2024, 11:23 PM IST

২৯ জুলাই মোহনবাগান দিবসে 'মোহনবাগান রত্ন' সম্মান পেয়েছেন। বৃহস্পতিবার ইস্টবেঙ্গলের প্রতিষ্ঠা দিবসে 'ভারত গৌরব' সম্মান পেলেন। বাংলার দুই প্রধান ক্লাব থেকেই বিশেষ সম্মান পেয়ে খুশি সৌরভ গঙ্গোপাধ্যায়। তিনি বৃহস্পতিবার ইস্টবেঙ্গল ক্লাবের বিশেষ অনুষ্ঠানে এই সম্মান পাওয়ার পর বললেন, 'আমি আজ এই অ্যাওয়ার্ড পেয়ে খুব আনন্দিত, গর্বিত। ইস্টবেঙ্গল ক্লাবকে অনেক অনেক ধন্যবাদ। খুব ভালো অনুষ্ঠান। প্রতি বছর ইস্টবেঙ্গল, মোহনবাগান কাউকে না কাউকে অ্যাওয়ার্ড দেয়। খুব ভালো কাজ করে। এতদিন যারা ক্লাবের জন্য, বাংলার জন্য, দেশের জন্য অবদান রেখেছে, তাদের স্বীকৃতি দেয়।'

ইস্টবেঙ্গলের প্রতিষ্ঠা দিবসে চাঁদের হাট

Latest Videos

প্রতিবারের মতো এবারও ইস্টবেঙ্গল ক্লাবের প্রতিষ্ঠা দিবসের অনুষ্ঠানে বহু বিশিষ্ট ব্যক্তি ছিলেন। বেশ কয়েকজন প্রাক্তন ফুটবলার, প্রাক্তন ক্রিকেটার, রাজ্যের একাধিক মন্ত্রী ছিলেন। বাংলা চলচ্চিত্র জগতের অন্যতম নায়ক প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ও ছিলেন। সৌরভের সঙ্গে তাঁর স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়, দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ও ছিলেন। সৌরভকে সম্মান জানান প্রসেনজিৎ। ক্রিকেটার মহম্মদ শামিকেও সম্মান জানাল ইস্টবেঙ্গল ক্লাব। এই ক্রিকেটারকে ইস্টবেঙ্গলের হয়ে খেলার প্রস্তাব দেন লাল-হলুদের শীর্ষকর্তা দেবব্রত সরকার।

নতুন মরসুমে সাফল্যের লক্ষ্যে ইস্টবেঙ্গল

এবার ইস্টবেঙ্গল দল গত কয়েক মরসুমের চেয়ে অনেক বেশি শক্তিশালী হয়েছে। ডুরান্ড কাপের প্রথম ম্যাচে ইন্ডিয়ার এয়ার ফোর্স ফুটবল টিমকে হারিয়ে দিয়েছে ইস্টবেঙ্গল। ১৮ অগাস্ট কলকাতা ডার্বি। সেই ম্যাচে জয়ের জন্য প্রধান কোচ কার্লেস কুয়াদ্রাত ও ফুটবলারদের কাছে আবদার জানাচ্ছেন সমর্থকরা। বৃহস্পতিবার ক্লাবের প্রতিষ্ঠা দিবসের অনুষ্ঠানে ছিলেন কোচ-ফুটবলাররা। কুয়াদ্রাত এবার সাফল্য পাওয়ার ব্যাপারে আত্মবিশ্বাসী। তিনি বলেছেন, 'ইস্টবেঙ্গলের মতো ক্লাব সারা ভারতে নেই।' কোচের এই কথা শুনে উচ্ছ্বসিত ইস্টবেঙ্গল সমর্থকরা।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

ক্রিস্টাল প্যালেসের বিরুদ্ধে লড়াই করেও হার, নেক্সট জেন কাপে খারাপ শুরু ইস্টবেঙ্গলের

লাল-হলুদ জার্সিতে সবুজ-মেরুনের প্রাক্তন ডিফেন্ডার, ইস্টবেঙ্গলের প্রতিষ্ঠা দিবসে ষষ্ঠ বিদেশির নাম ঘোষণা

অভিষেকেই গোল দিমির, পিছিয়ে পড়েও বড় জয় দিয়ে ডুরান্ড কাপ শুরু ইস্টবেঙ্গলের

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

BJP Live: আর জি করের ঘটনার প্রতিবাদে BJP-র ধর্না, দেখুন সরাসরি
আমার স্বামী নির্যাতিতার বিচারের জন্য সবটাই করেছেন : Tala থানার প্রাক্তন OC'র স্ত্রী | RG Kar Case |
RG Kar Protest Live : শর্ত নিয়েই কালীঘাটে যাচ্ছেন ডাক্তাররা, দেখুন সরাসরি
BJP Live: আর জি কের ঘটনার প্রতিবাদে BJP-র ধর্না, দেখুন সরাসরি
'টালা থানার ওসির বাড়িতে কেন ২০ জন কলকাতা পুলিশ? প্রশ্ন তুললেন Suvendu Adhikari | R G Kar Case