MK Stalin-Novak Djokovic: স্পেন যাওয়ার পথে উড়ানে জকোভিচের সঙ্গে দেখা স্ট্যালিনের

একবারই ভারতে এসেছেন টেনিসের কিংবদন্তি নোভাক জকোভিচ। সার্বিয়ার এই কিংবদন্তি জানিয়েছেন, ভবিষ্যতে ফের ভারতে আসার ইচ্ছা রয়েছে।

Soumya Gangully | Published : Jan 29, 2024 9:42 AM IST / Updated: Jan 29 2024, 04:00 PM IST

স্পেন সফরে যাওয়ার পথে উড়ানে সার্বিয়ার কিংবদন্তি টেনিস খেলোয়াড় নোভাক জকোভিচের সঙ্গে দেখা হল তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এম কে স্ট্যালিনের। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করেছেন স্ট্যালিন। সম্প্রতি জকোভিচ জানিয়েছেন, বিরাট কোহলির সঙ্গে ইনস্টাগ্রামে মেসেজে তাঁর প্রায়ই কথা হয়। যে কোনও সাফল্যে তাঁকে অভিনন্দন জানান বিরাট। তিনিও বিরাটের খেলার খবর রাখেন। তবে বিরাটের সঙ্গে কোনওদিন দেখা হয়নি। ভবিষ্যতে ভারতে এলে বিরাটের সঙ্গে দেখা করার ইচ্ছা রয়েছে বলেও জানিয়েছেন জকোভিচ। এবার স্ট্যালিনের সঙ্গে দেখা হওয়ায় খুশি এই তারকা। তাঁর সঙ্গে দেখা হওয়ায় স্ট্যালিনও খুব খুশি।

অস্ট্রেলিয়ান ওপেনের পর বিশ্রামে জকোভিচ

এবারের অস্ট্রেলিয়ান ওপেনের সেমি-ফাইনালে হেরে যান জকোভিচ। এই গ্র্যান্ড স্ল্যামে টানা ৩৩ ম্যাচ জয়ের পর অবশেষে হেরে গেলেন এই কিংবদন্তি। তিনি অস্ট্রেলিয়ান ওপেনে টানা ২,১৯৫ দিন অপরাজিত ছিলেন। এবার সেমি-ফাইনালে ইটালির তরুণ খেলোয়াড় ইয়ান্নিক সিন্নারের কাছে হেরে গেলেন জকোভিচ। ২২ বছরের সিন্নার এবারের অস্ট্রেলিয়ান ওপেনে ইতিহাস গড়েছেন। এক দশক পর পুরুষদের সিঙ্গলসে নতুন চ্যাম্পিয়ন পেল অস্ট্রেলিয়ান ওপেন। ২০০৮ সালে ২০ বছর বয়সে প্রথমবার অস্ট্রেলিয়ান ওপেন চ্যাম্পিয়ন হন জকোভিচ। এবার ২২ বছর বয়সে এই গ্র্যান্ড স্ল্যাম জিতলেন সিন্নার।

 

 

পারফরম্যান্সে হতাশ জকোভিচ

সিন্নারের কাছে হেরে যাওয়ায় হতাশ জকোভিচ। তিনি জানিয়েছেন, গ্র্যান্ড স্ল্যামে সবচেয়ে খারাপ ম্যাচ খেললেন। এরপর কোন টুর্নামেন্টে খেলবেন, সেটা এখনও ঠিক করতে পারেননি এই তারকা। তিনি কোর্টে ফেরার আগে কিছুটা সময় নিতে চাইছেন। আপাতত কোনও টুর্নামেন্টে খেলতে চাইছেন না জোকার। মার্চ পর্যন্ত কোর্টের বাইরেই থাকছেন এই তারকা। ৬ মার্চ শুরু হচ্ছে ইন্ডিয়ান ওয়েলস মাস্টার্স। এই টুর্নামেন্টেই প্রত্যাবর্তন ঘটাতে পারেন জকোভিচ। তিনি দুবাই চ্যাম্পিয়নশিপসে খেলছেন না।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Virat Kohli-Novak Djokovic: বিরাটের সঙ্গে দেখা হয়নি, নিয়মিত কথা হয়, জানালেন জকোভিচ

লিওনেল মেসি আদর্শ, বিশ্বজয়ী তারকার পারফরম্যান্সে মুগ্ধ নোভাক জকোভিচ

লকডাউনের নিয়ম ভেঙে টেনিসে মত্ত জকোভিচ

Share this article
click me!