ডুয়েল সেলফি ক্যামেরা-সহ প্রকাশ্যে এল পোকো এক্স২ স্মার্টফোন, রইল বিস্তারিত

  • মোবালের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোন
  • স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচারের জন্য এই ফোন আকর্ষণীয়
  • সম্প্রতি ভিন্ন সংস্থার তকমা পেয়ে জনপ্রিয় হয়ে উঠছে পোকো
  • পোকো এক্স২ স্মার্টফোন-এর স্পেসিফিকেশন

deblina dey | Published : Feb 5, 2020 8:15 AM IST

মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এই সংস্থার স্মার্টফোন। সম্প্রতি ভিন্ন সংস্থার তকমা পেয়ে জনপ্রিয় হয়ে উঠছে পোকো। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার নিয়ে পোকো এক্স২ ক্রমশ জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে। সম্প্রতি পোকো এক্স২-এর ফাস্ট লুক প্রকাশ্যে এসেছে। কী কী ফিচার-সহ এই পোকো এক্স২স্মার্টফোন বাজারে আসছে জেনে নেওয়া যাক বিস্তারিত...

আরও পড়ুন- বাজারে আসতে চলেছে হুন্ডাই ক্রিটা, প্রকাশ্যে এসেছে এর ফাস্ট লুক

সেই সঙ্গে থাকছে এই ফোনে থাকছে হোল পাঞ্চ ডিসপ্লে। সেই সঙ্গে পোকো এক্স২ স্মার্টফোনে অপারেটিং সিস্টেম হিসেব ব্যবহার করা হয়েছে অ্যান্ড্রয়েড ১০। এর সঙ্গে এমআইইউআই ১১ স্কিন। সেই সঙ্গে ফোনের ডিসপ্লের উপরে ওয়াটার ড্রপ স্টাইল নচ দেখা গিয়েছে। এই ফোনে রয়েছে ৪৫০০ এমএএইচের ব্যাটারি। এই স্মার্টফোনে সেলফি ক্যামেরার জন্য রয়েছে ২০ + ২ মেগাপিক্সেল-এর ডুয়েল ক্যামেরা সেন্সর। প্রাইমারি ক্যামেরায় থাকছে ১) ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ৮ মেগাপিক্সেলে আল্ট্রা ওয়াইড সেন্সার + ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর + ২ মেগাপিক্সেল-সহ এইচডিআর প্যানোরোমার সুবিধা। 

আরও পড়ুন- স্বস্তির হাসি মধ্যবিত্তের মুখে, দেশ জুড়ে বেশ খানিকটা কমল সোনার দাম

এই ফোনে রয়েছে ৬.৬৭ ইঞ্চির ডিসপ্লে। পোকো এক্স২ স্মার্টফোনে থাকতে পারে ৬ জিবি ও ৬৪ জিবি স্টোরেজ, ৬ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি ব়্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ। স্টোরেজ ক্যাপাসিটি অনুযায়ী এই ফোনের দাম ৬ জিবি ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১৫,৯৯৯ টাকা। ৬ জিবি ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৬,৯৯৯ টাকা এবং ৮ জিবি ব়্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের দাম ১৯,৯৯৯ টাকা। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে খুব শিঘ্রই বিক্রি শুরু হবে এই ফোনের। ভারতীয় বাজারে এই ফোন ভালই ব্যবসা করবে বলে আশাবাদী সংস্থা।

Share this article
click me!