Asianet News BanglaAsianet News Bangla

Motorola Moto G42 স্মার্টফোনটির ফাস্ট সেল শুরু হল, অফারে মাত্র 499 টাকায় এই ফোন কিনতে পারবেন

স্মার্টফোনের অন্যান্য হাইলাইটগুলির মধ্যে রয়েছে ৫০ MP ক্যামেরা সেটআপ, ৫০০০ mAh ব্যাটারি, ২০ W দ্রুত চার্জিং এবং স্টক অ্যান্ড্রয়েড অভিজ্ঞতা। আসুন ভারতে Moto G42 মূল্য, লঞ্চ অফার, স্পেসিফিকেশন এবং বৈশিষ্ট্যগুলি বিস্তারিত দেখে নেওয়া যাক-
 

The Motorola Moto G42 smartphone started first selling you can buy it for only Rs 499 on Offer BDD
Author
Kolkata, First Published Jul 11, 2022, 2:28 PM IST

Motorola Moto G42-এর প্রথম সেল আজ ভারতে শুরু হতে চলেছে। এই ফোনটি গত মাসে বিশ্বব্যাপী লঞ্চ করা হয়েছিল, এখন এটি ভারতে স্প্ল্যাশ সেল করতে আসছে। এটি Qualcomm Snapdragon ৬৮০ প্রসেসর দ্বারা চালিত যার মানে এটি 5G সমর্থন করে না। Moto G42 একটি AMOLED ডিসপ্লে অফার করে তবে এটি একটি আদর্শ ৬০ Hz রিফ্রেশ রেট প্যানেল। 

স্মার্টফোনের অন্যান্য হাইলাইটগুলির মধ্যে রয়েছে ৫০ MP ক্যামেরা সেটআপ, ৫০০০ mAh ব্যাটারি, ২০ W দ্রুত চার্জিং এবং স্টক অ্যান্ড্রয়েড অভিজ্ঞতা। আসুন ভারতে Moto G42 মূল্য, লঞ্চ অফার, স্পেসিফিকেশন এবং বৈশিষ্ট্যগুলি বিস্তারিত দেখে নেওয়া যাক-
Moto G42 ফাস্ট সেলের বিবরণ এবং অফার Moto G42 আজ ১২ টা থেকে Flipkart-এ পাওয়া যাবে। Motorola SBI ক্রেডিট কার্ডের সঙ্গে পার্টনারশীপ করেছে যাতে প্রতিটি কেনাকাটায় তাত্ক্ষণিক এক হাজার টাকা ছাড় দেওয়া হয়। উপরন্তু, Moto G42 ক্রেতারা Zee5 বার্ষিক সাবস্ক্রিপশনে ৫৪৯ টাকা ছাড় পেতে পারেন।

ভারতে Moto G42 এর দাম
Moto G42 শুধুমাত্র একটি কনফিগারেশনে আসে - ৪ জিবি + ৬৪ জিবি এবং এর দাম ১৩,৯৯৯ টাকা। SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করার পরে, ফোনটির দাম হবে ১২,৯৯ টাকা। এর পরে ফোনে ১২,৫০০ টাকার এক্সচেঞ্জ অফার রয়েছে। আপনি যদি আপনার পুরানো ফোনটি বিনিময় করেন তবে আপনি এতটা ছাড় পেতে পারেন। আপনি যদি ১২,৫০০ টাকা ছাড় পেতে পরিচালনা করেন তবে ফোনটির দাম হবে ৪৯৯ টাকা।

Moto G42 স্পেসিফিকেশন
Moto G42-এ 2400×1080 পিক্সেল রেজোলিউশন, ৪০৯ ppi পিক্সেল ঘনত্ব এবং ২০:৯ অনুপাত সহ একটি ৬.৪-ইঞ্চি ফুল HD+ AMOLED ডিসপ্লে রয়েছে। ডিসপ্লে প্যানেল একটি কেন্দ্রীভূত পাঞ্চ হোল নচ সহ আসে। Moto G42-এ একটি অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর রয়েছে। ডিভাইসে গ্রাফিক্স ডিউটি ​​একটি সমন্বিত Adreno 610 GPU দ্বারা যত্ন নেওয়া হয়। কোম্পানিটি একটি অ্যান্ড্রয়েড আপডেটের প্রতিশ্রুতি দিচ্ছে, অর্থাৎ অ্যান্ড্রয়েড ১৩, তিন বছরের নিরাপত্তা প্যাচ আপডেটের সঙ্গে।

আরও পড়ুন- টুইটার কেনার চুক্তিতে নয়া শর্ত চাপালেন মাস্ক, জানালেন নাহলে টুইটার কেনার চুক্তি এগোনো যাবে না

আরও পড়ুন- Lava Blaze লঞ্চ হল নয় হাজারেরও কম দামে, সেই সঙ্গে মিলবে iPhone 13 এর মত দুর্দান্ত লুক

আরও পড়ুন- Dizo Buds P এর ইয়ারবাড ৪০ ঘন্টা ব্যাটারি ব্যাকআপ-সহ লঞ্চ হল, দাম জানলে অবাক হবেন

Moto G42 ক্যামেরা
Moto G42 একটি ট্রিপল-রিয়ার ক্যামেরা সেটআপ অফার করে যাতে একটি ৫০ MP প্রাথমিক শ্যুটার রয়েছে। Moto G42-এ উচ্চ-রেজোলিউশনের সেন্সরটি একটি ৮ MP আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল লেন্স পায় যার ১১৮° দেখার ক্ষেত্র রয়েছে এবং এটি একটি গভীরতা সেন্সর হিসাবে দ্বিগুণ। এছাড়াও পিছনে একটি ২ MP ম্যাক্রো সেন্সর এবং LED ফ্ল্যাশ রয়েছে। সেলফির জন্য এটি একটি ১৬ MP ফ্রন্ট শুটার দিয়ে সজ্জিত।

Follow Us:
Download App:
  • android
  • ios