ভোট গণনার দিনেই আক্রান্ত, আজ মৃত্যু মগরাহাট BJP প্রার্থীর, CBI তদন্তের দাবিতে অর্জুন ও পরিবার

ভোট পরবর্তী হিংসায় আক্রান্ত হবার প্রায় সাড়ে ৩ মাস পর বিজেপি নেতা মানস সাহার মৃত্যু হয়েছে। বিজেপি সূত্রে খবর, বুধবার তাঁকে অসুস্থ অবস্থা হাসপাতালে ভর্তি করা হয়, তবে ভর্তি  থাকাকালীন অবস্থাতেই তাঁর মৃত্যু হয়েছে। 

Asianet News Bangla | Published : Sep 22, 2021 10:50 AM IST / Updated: Sep 22 2021, 04:30 PM IST

ভোট পরবর্তী হিংসায় আক্রান্ত হবার প্রায় সাড়ে ৩ মাস পর বিজেপি নেতা মানস সাহার মৃত্যু হয়েছে।  বিজেপি সূত্রে খবর, বুধবার তাঁকে অসুস্থ অবস্থা হাসপাতালে ভর্তি করা হয়। তবে শেষ রক্ষা হয়নি। ভর্তির থাকাকালীন অবস্থাতেই তাঁর মৃত্যু হয়েছে। এই ঘটনায় সিবিআই তদন্তে দাবি তুলেছেন বিজেপি নেতা অর্জুন সিং এবং মৃতের পরিবার।

আরও পড়ুন, Bhabanipur By Election: প্রিয়াঙ্কার প্রচারে বিজেপির নতুন রাজ্য সভাপতি, নেই শুধু দিলীপ
প্রসঙ্গত, গত বিধানসভার  নির্বাচনে বিজেপি মনোনীত প্রার্থী হন মানস সাহা মগড়াহাট পশ্চিমের। তিনি ছিলেন মথুরাপুর সাংগঠনিক জেলার বিজেপির সহ সভাপতি। তাঁর  বিরোধী তৃণমূল কংগ্রেসের প্রার্থী হলেন প্রাক্তন সংখ্যালঘু উন্নয়ন দপ্তরে প্রতিমন্ত্রী গিয়াসউদ্দিন মোল্লা । অভিযোগ, চলতি বছরের মে মাসের ২ তারিখে ডায়মন্ড হারবার মহাবিদ্যালয় ভোট গননা কেন্দ্রে থেকে ফেরার পথে তৃণমূল কংগ্রেসের আশ্রিত দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হন মানস সাহা সহ বিজেপি কর্মী সমর্থকেরা। সেই দিন থেকেই তিনি অসুস্থ ছিলেন। ২২ সেপ্টেম্বর এদিন সকালের দিকে অসুস্থ বোধ করায় তাঁকে পরিবারের ঠাকুরপুকুর কোস্তরি নার্সিংহোমে নিয়ে যাওয়া হয়। কিন্তু শেষ রক্ষা হয়নি।  বিজেপি সূত্রের খবর, এদিন ঠাকুরপুকুর কস্তুরী হসপিটালে দশটা কুড়ি নাগাদ ওই বিজেপি নেতা মানস সাহার মৃত্যু হয়েছে। 

আরও পড়ুন, By Election: ভবানীপুরে প্রিয়াঙ্কার প্রচারে হরদীপ সিং পুরী, পুলিশি বাধার মুখে সুকান্তরা
বুধবার, ঠাকুরপুকুর কস্তুরী হাসপাতালে আসেন বিজেপি নেতা অর্জুন সিং। এদিন তিনি পরিবারের লোকজনের সঙ্গে কথা বলেন। এবং পাশাপাশি বিজেপি কর্মীদের সঙ্গেও আলোচনা করেন। অর্জুন সিংহ এদিন জানান, এই ঘটনায় পরিবারের লোকেরা যদি থানায় এফআইআর করে, তাহলে এই মামলা তিনি  ভোট পরবর্তী হিংসার ইস্যুতে সিবিআই-র হাতে তদন্তভার তুলে দেওয়ার দাবি তুলবেন।

 আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

 

Share this article
click me!