'প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্ন দেখছেন', মমতার দিল্লি সফর নিয়ে কটাক্ষ সায়ন্তনের

মমতার দিল্লি সফর ঘিরে চরম কটাক্ষ সায়ন্তনের।  চায়ে পে চর্চায় যোগদ দিয়ে 'রাজ্যের মান-সন্মানের সর্বনাশ করছেন' বলে মমতাকে তীব্র আক্রমণ করলেন  বিজেপির রাজ্য সাধারন সম্পাদক সায়ন্তন বসু।
 

Asianet News Bangla | Published : Jul 28, 2021 5:12 AM IST / Updated: Jul 28 2021, 10:44 AM IST


মমতার দিল্লি সফর ঘিরে চরম কটাক্ষ সায়ন্তনের। উল্লেখ্য, চব্বিশের লক্ষ্যে সপ্তাহের শুরুতেই দিল্লি পাড়ি দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়। ৫ দিনের রাজধানী সফর ঘিরে এমনিতেই জল্পনা তুঙ্গে। তারই মাঝে বুধবার রায়গঞ্জের   চায়ে পে চর্চায় যোগদ দিয়ে 'রাজ্যের মান-সন্মানের সর্বনাশ করছেন' বলে মমতাকে তীব্র আক্রমণ করলেন  বিজেপির রাজ্য সাধারন সম্পাদক সায়ন্তন বসু।

 

 

আরও পড়ুন, 'মোদীজির কাছে হাতজোড় করতে যাচ্ছেন', মমতার দিল্লি সফর ঘিরে কটাক্ষ দিলীপের

'রাজ্যের মান-সন্মানের সর্বনাশ করছেন'

রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের দিল্লি সফর নিয়ে কটাক্ষ করলেন বিজেপির রাজ্য সাধারন সম্পাদক সায়ন্তন বসু। তিনি বলেছেন,' রাজ্যের মুখ্যমন্ত্রী ভিক্ষাবৃত্তি করতে দিল্লিতে গিয়ে দুয়ারে দুয়ারে ঘুরছেন কেউ যদি ডেকে একটু কথা বলেন। এতে রাজ্যের মান-সন্মানের সর্বনাশ করছেন। মুখ্যমন্ত্রীর উচিত রাজনৈতিক টুরিজম না করে এমনি টুরিজম করুন। আর লালকেল্লায় আর সব দিল্লিতে যা,আছে দেখে ঘুরে ফিরে আসুক।'   বুধবার রায়গঞ্জ বোগ্রামে স্পিনিং মিলের সামনে চায়ে পে চর্চায় যোগ দিতে এসে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় সম্পর্কে এমন মন্তব্য করেন তিনি। 

আরও পড়ুন, 'মোদীর বিরুদ্ধে লড়াই অব্যাহত রাখতে চাই', বার্তা দিলেন রাজ্যসভায় মমতার প্রার্থী জহর সরকার


'ভারতবর্ষের প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্ন দেখছেন'

অপরদিকে এই মুহূর্তে দেশের সবকটি বিরোধী রাজনৈতিক দল ২০২৪ সালের লোকসভা নির্বাচনে কেন্দ্রের বিজেপি সরকারকে পরাস্ত করার জন্য একজোট হচ্ছেন এবং তৃনমূল সুপ্রিমো মমতা বন্দোপাধ্যায় এই উদ্যোগ নিচ্ছেন সে প্রসঙ্গে বিজেপির রাজ্য সাধারন সম্পাদক সায়ন্তন বসু বলেন,' দেশে বিরোধীদের কোনও অস্তিত্ব নেই।' বিশেষ করে তৃনমূল সংসদীয় দলনেত্রী মমতা বন্দোপাধ্যায়কে কটাক্ষ করে সায়ন্তন বাবু বলেন, ' আমি যদি এখন মনে করি আমেরিকার রাষ্ট্রপতি হব, হতে পারব,  পারব না। সেরকমই রাজ্যের মুখ্যমন্ত্রী এখন ভারতবর্ষের প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্ন দেখছেন। কেউ স্বপ্ন দেখতেই পারেন। তবে দেশে বিজেপির অবস্থা আরও ভাল,' বলে দাবি করেন এই বিজেপি নেতা।

 

 

আরও পড়ুন, মোদী-মমতা বৈঠকেই ফোকাস, তবু দিল্লি জুড়ে রাজনীতির সমীকরণ পাল্টাতে মরিয়া তৃণমূল নেত্রী

'সরকার চালাবার মতো পরিস্থিতি আর নেই'

প্রসঙ্গত মমতার দিল্লি সফরের দিন কটাক্ষ করতে ছাড়েননি বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। দিল্লি সফর প্রসঙ্গে তিনি বলেন, ২০১৯ সালেও উনি করেছিলেন। মিটিং রেডি করেছিলেন ব্রিগেডে এবার বুঝতে পেরেছেন, বাকি বিরোধীরা সবাই সাফ হয়ে গেছে। ওনার পার্টির মধ্যে যেরকম খুনোখুনি শুরু হয়েছিল । ২০২৪ এর নির্বাচনে লড়তে পারবেন কিনা তা নিয়ে সন্দেহ আছে। পশ্চিমবাংলার যে আর্থিক অবস্থা, যে ধরনের আইএএস আইপিএস নীল বাতি, এখন আবার স্টাইপেন্ডের দুর্নীতি জড়িয়ে যাচ্ছে।  দুর্নীতি বাড়ছে সরকার চালাবার মতো পরিস্থিতি আর নেই। তাই মোদীজির কাছে হাতজোড় করতে যাচ্ছেন, আমি আর পারছি না সাহায্য করুন।'

 

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

 

"

Share this article
click me!