৩বছরের শিশুকন্যাকে যৌন নির্যাতনের দায়ে ধৃত বিজেপির আইটি সেলের কর্মী

৩ বছরের শিশুকন্যাকে যৌন নির্যাতনের অভিযোগ এক যুবকের বিরুদ্ধে। সোমবার ঘটনাটি ঘটেছে পুরুলিয়া জেলার আদ্রা থানা এলাকায়।

Parna Sengupta | Published : Aug 10, 2021 1:35 PM IST

৩ বছরের শিশু কন্যাকে (3-year-old girl) যৌন নির্যাতনের (sexually abuse) অভিযোগ বিজেপি কর্মীর (BJP worker) বিরুদ্ধে। ঘটনায় চাঞ্চল্য এলাকায়। শিশুকন্যাকে যৌন নির্যাতনের অভিযোগ এক যুবকের বিরুদ্ধে। সোমবার ঘটনাটি ঘটেছে পুরুলিয়া জেলার আদ্রা থানা এলাকায়।অভিযোগের ভিত্তিতে সোমবার রাতেই অভিযুক্ত ওই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ধৃত ওই যুবকের নাম তন্ময় দেব। বাড়ি আদ্রা থানা এলাকার সুভাষনগরে।

ধৃত ওই যুবকের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগে পকসো ধারায় মামলা রুজু করেছে পুলিশ। মঙ্গলবার অভিযুক্ত যুবককে রঘুনাথপুর মহকুমা আদালতে তোলা হয়। যদিও অভিযুক্ত এই ঘটনা মিথ্যা বলে জানিয়েছেন। তিনি আরো বলেন বাচ্চাটি আমার বাড়ি এসেছিলো এই অপরাধ। এদিকে জানা গেছে অভিযুক্ত তন্ময় দেব একজন বিজেপি কর্মী। তিনি নিজেকে বিজেপি আই টি সেলের কর্মী বলে দাবি করতেন বলেও উঠেছে অভিযোগ।

ফেসবুকের লকড প্রোফাইল দেখবেন কীভাবে, রইল সহজ কয়েকটি উপায়

মুসলিম মহিলাদের অন্য ধর্মে বিয়ে করা পাপ, ফতোয়া মুসলিম ল বোর্ডের

দেবতার মূর্তি গুঁড়িয়ে তছনছ মন্দির, পাকিস্তানে উন্মত্ত জনতার তান্ডবে হতবাক গোটা বিশ্ব

ওই ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে আদ্রা এলাকায় । এই ঘটনায় এলাকার তৃণমূল ও বিজেপি দুই দলই অভিয়ুক্তের শাস্তির দাবি তুলেছেন। কাশিপুরের বিজেপি বিধায়ক কমলাকান্ত হাঁসদা জানান, সে দলের সদস্য হতেই পারে। দলের মিটিং মিছিলে তাঁকে দেখা গেলেও সে কোন পদে ছিলো না। তা ছাড়া তাঁর বিরুদ্ধে যে অভিযোগ উঠেছে, তা অত্যন্ত ঘৃণ্য কাজ। এ ঘটনার বিরুদ্ধে তীব্র ধিক্কার জানাই এবং তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হোক এটাই চাই।

Share this article
click me!