'বাসুদেবকে অবৈধভাবে সভাপতি করা হয়েছে', পদত্যাগের দাবিতে দলীয় কর্মীদের বিক্ষোভ রায়গঞ্জে

 বিজেপি জেলা সভাপতি বাসুদেব সরকারের পদত্যাগের দাবিতে বিজেপি কার্যালয়ে বিক্ষোভ দেখালেন একদল বিজেপি কর্মী । বুধবার দুপুর থেকে রায়গঞ্জ শহরের বিজেপির জেলা কার্যালয়ে দলের কর্মীরা বিক্ষোভ দেখাতে শুরু করে।  
 

Asianet News Bangla | Published : Aug 4, 2021 10:34 AM IST

 বিজেপি জেলা সভাপতি বাসুদেব সরকারের পদত্যাগের দাবিতে বিজেপি কার্যালয়ে বিক্ষোভ দেখালেন একদল বিজেপি কর্মী । বুধবার দুপুর থেকে রায়গঞ্জ শহরের বিজেপির জেলা কার্যালয়ে দলের কর্মীরা বিক্ষোভ দেখাতে শুরু করে।  

আরও পড়ুন, দুর্যোগে মমতার কপ্টার সফর বাতিল, বন্যা ইস্যুতে পাশে থাকার আশ্বাস মোদীর
আন্দোলনকারিদের অভিযোগ, বর্তমান জেলা সভাপতি  বাসুদেব সরকারকে অবৈধভাবে সভাপতি করা হয়েছে। আগামী দশদিনের মধ্যে তাকে সভাপতির পদ থেকে না সরালে দলীয় কর্মীরা জেলা বিজেপি কার্যালয়ে আমরণ অনশনে বসবে বলে হুমকি দিয়েছেন। দলীয় কর্মিদের বিক্ষোভ সম্পর্কে কিছু জানেন না বলে জানিয়েছে জেলা সভাপতি বাসুদেব সরকার। যদি কেউ এই ধরনের কাজ করেন তবে দল প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করবেন বলে বাসুদেব বাবু জানিয়েছেন।

"

দলীয়সূত্রে জানা গিয়েছে, গত বিধানসভা নির্বাচনের ঠিক আগেই বিজেপির উত্তর দিনাজপুর জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ীকে সরিয়ে দলের  জেলা সভাপতি করা হয়  রায়গঞ্জের সাংসদ প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরীর অনুগামী বলে পরিচিত বাসুদেব সরকারকে। বিধানসভা নির্বাচনে উত্তর দিনাজপুর জেলায় বিজেপি ভরাডুবি এবং রায়গঞ্জ সাংসদ দেবশ্রী চৌধুরী মন্ত্রীত্ব হারায়। এবার সাংসদ দেবশ্রী চৌধুরীর অনুগামীকে পদ থেকে সরাতে আন্দোলনে নামলেন দলীয় কর্মীদের একাংশ।

আরও পড়ুন, Newtown Porn Case: মেয়েদেরকে মডেল শুটের টোপ দিত শৌভিকই, নিউটাউন পর্ণকাণ্ডে ধৃত আরও ১

আন্দোলনকারী বিজেপি কর্মীদের অভিযোগ,  সম্প্রতি জেলার বিজেপির দখলে থাকা বেশ কয়েকটি গ্রাম পঞ্চায়েতের সদস্যরা তৃনমুল কংগ্রেসে যোগদান করেছে। জেলা সভাপতি বাসুদেব সরকার টাকার বিনিময়ে এই পঞ্চায়েতগুলি শাসক দলের হাতে তুলে দিয়েছে । জেলা সভাপতির এই কার্যাকলাপ তারা মেনে নেবেন না। দল দশদিনের মধ্যে বাসুদেববাবুকে সভাপতির পদ থেকে না সরালে তারা আগামীতে এই জেলা কার্যালয়ে আমরন অনশনে বসবেন বলে আন্দোলনকারীরা হুমকি দিয়েছে। 

আরও পড়ুন, Flood Situation: বন্যা পরিস্থিতি দক্ষিণবঙ্গে, খানাকুলে উদ্ধারকাজে নেমেছে বায়ুসেনা
বিজেপির জেলা সভাপতি বাসুদেব সরকার জানিয়েছেন,'এদিনের আন্দোলনের প্রধান বলরাম চক্রবর্তীকে সাম্প্রতিক একটি ঘটনার জন্য শো কজ করা হয়েছে। এর পেছনে অন্যরকম চক্রান্ত রয়েছে। এদিনের শৃংখলাভংগকারীদের চিহ্নিত করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।'তৃণমূল কংগ্রেসের নেতা অরিন্দম সরকার জানিয়েছেন,'ক্ষমতার লড়াই নিয়ে বিজেপির অভ্যন্তরের নোংরা রাজনিতি মানুষের সামনে এসেছে।'

 আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

Share this article
click me!