প্রকাশ্য রাস্তায় বয়ে যাচ্ছে টাটকা রক্ত! মেদিনীপুরের তমলুকে হাড়হিম করা ঘটনা

দিনের আলোয় প্রকাশ্য লোকালয়ে চাপ চাপ রক্ত ছড়িয়ে রয়েছে পাকা রাস্তার ওপরে। পরিস্থিতি দেখে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ল পূর্ব মেদিনীপুরের জেলা সদর শহর তমলুকে। 

Web Desk - ANB | Published : Oct 16, 2022 9:09 AM IST / Updated: Oct 16 2022, 02:43 PM IST

রাস্তার ধারে গড়িয়ে যাচ্ছে রক্তের ধারা! দিনের আলোয় প্রকাশ্য লোকালয়ে চাপ চাপ রক্ত ছড়িয়ে রয়েছে পাকা রাস্তার ওপরে। পরিস্থিতি দেখে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ল পূর্ব মেদিনীপুরের জেলা সদর শহর তমলুকে। ছুটির দিন রবিবার সাতসকালে পূর্ব মেদিনীপুরের তমলুকে পৌর এলাকার রাস্তায় এতটা টাটকা রক্ত পড়ে থাকতে দেখে আতঙ্কে গা শিউরে উঠছে সাত নম্বর ওয়ার্ডের স্থানীয় বাসিন্দাদের। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে গোটা তমলুক জুড়ে।

১৬ সেপ্টেম্বর সকালে সাত নম্বর ওয়ার্ড এলাকার বাসিন্দারা রক্ত দেখে ভিড় জমিয়ে ফেলেছিলেন। তৎক্ষণাৎ তাঁদের পক্ষ থেকে দ্রুত খবর দেওয়া হয় ওয়ার্ডের কাউন্সিলর চন্দন দে-কে। স্থানীয় সূত্রে জানা গেছে যে, কাউন্সিলর চন্দন দে খবর পেয়েই তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছে যান এবং তিনি নিজেই খবর দেন তমলুক থানার পুলিশকে।

শেষ পাওয়া খবর অনুযায়ী, তমলুক থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সবকিছু খতিয়ে দেখেছে। স্থানীয়দের বয়ান নিয়ে বিষয়টির তদন্ত শুরু হয়ে গেছে। আশেপাশের সমস্ত হাসপাতাল এবং নার্সিং হোমগুলিতে খোঁজ খবর নিয়ে দেখা হচ্ছে যে, সম্প্রতি কোনও ব্যক্তি আহত বা নিহত হয়েছেন কিনা। লোকজনে পরিপূর্ণ তমলুক শহরের প্রকাশ্য রাস্তার ওপর রক্ত পড়ে থাকার ঘটনায় সন্দেহ ও আতঙ্ক, দুইই জমাট বাঁধছে আঞ্চলিক বাসিন্দাদের মধ্যে।

উল্লেখ্য, এর আগে ২০১৯ সালে একবার তমলুক শহরেরই একটি দোকানের সামনে চাপ চাপ রক্ত পড়ে থাকার ঘটনায় উদ্ধার হয়েছিলেন এক আহত ব্যক্তি। সেই সময়ে স্থানীয় বাসিন্দাদের সন্দেহ ছিল যে, ওই আহতের সঙ্গীরাই আরও একজন সঙ্গীকে খুন করে দেহ লোপাট করে দিয়েছে। সেবারও স্নিফার ডগ এনে ঘটনার তদন্ত করেছিল পুলিশ। কিন্তু, এবার রক্তের দাগের আশেপাশে কাউকে দেখতে না পাওয়ায় ঘটনার সূত্র পেতে আরও বেশি বেগ পেতে হবে বলে মনে করছেন পুলিশ কর্তারা। 

আরও পড়ুন-
দুয়ারে সরকার প্রকল্পে থাকছে না ১০০ দিনের কাজের সুযোগ, কেন্দ্রের আর্থিক বরাদ্দ থেকে বঞ্চিত বাংলা?
ভারতে হিন্দুরাই সংখ্যায় কম? মোহন ভাগবতের পরামর্শে এবার জন্মনিয়ন্ত্রণ বিল আনতে উদ্যোগী সঙ্ঘের নেতারা
বিজেপি জেলা সভাপতির ছবি ছিঁড়ে রাস্তায় ফেলে তার ওপরেই প্রস্রাব! বিজেপি নেতার কাণ্ডেই হতবাক পদ্মশিবির

Share this article
click me!