Post Poll Violence: স্কুল ছাত্রীর গণধর্ষণের তদন্তে মুর্শিদাবাদে CBI

 মুর্শিদাবাদের  অনন্তপুর গ্রামে ধর্ষিত হয়  দশম শ্রেণীর নাবালিকা ছাত্রী। এবার মুর্শিদাবাদে অভিযান চালাল সিবিআইয়ের বিশেষ দল। 

Asianet News Bangla | Published : Sep 9, 2021 3:13 AM IST


 মুর্শিদাবাদে অভিযান চালাল সিবিআইয়ের বিশেষ দল। এবার নমুনা সংগ্রহে কার্যত রাজ্য পুলিশ কে এড়িয়ে মুর্শিদাবাদে  আচমকা হানা দিলেন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআইয়ের কর্তাব্যক্তিরা। সেইমতো দিনভর তারা মুর্শিদাবাদের নবগ্রামের বিভিন্ন এলাকা পরিদর্শন করেন। 

আরও পড়ুন, WB By poll 2021: ভবানীপুরে মমতার বিরুদ্ধে বামেদের প্রার্থী আইনজীবী শ্রীজীব বিশ্বাস
বিশেষ সূত্রের খবর, কলকাতা হাই কোর্টের নির্দেশে রাজ্য জুড়ে ভোট পরবর্তী হিংসা, খুন এবং ধর্ষণের ঘটনার তদন্তে নেমেই মুর্শিদাবাদ থেকে ভোট পরবর্তী ঘটে যাওয়া স্কুল ছাত্রীর গণধর্ষণের অভিযোগের ঘটনায় বড়োসড়ো ' ক্লু 'হাতে উঠে এসেছে। সেই মত কয়েকজন সন্দেহভাজন গ্রেপ্তারও হতে পারে খুব শিগগিরই কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআইয়ের হাতে। যদিও এই নিয়ে এদিন কোন মন্তব্য করতে চাননি সিবিআর আধিকারিকেরা সংবাদমাধ্যমের সামনে।  বুধবার নমুনা সংগ্রহের ক্ষেত্রে সিবিআইয়ের মহিলা পুলিশ আধিকারিকরা গ্রামের গৃহবধূ থেকে শুরু করে অন্যান্য মহিলাদের সামনে নানান ধরনের কথার মধ্যে দিয়ে ঘটে যাওয়া সেদিনের কান্ডের হদিশ পাওয়ার চেষ্টা করেন। 

আরও পড়ুন, Durga Puja 2021: একাধিক কমিটির বিল বেপাত্তা, পুজোয় ফের ৫০ হাজার অনুদানের ইস্যুতে উঠল প্রশ্ন
উল্লেখ্য,  ৯ মে মুর্শিদাবাদের  অনন্তপুর গ্রামে কয়েক জন দুষ্কৃতীর হাতে গন ধর্ষিত হয় কান্দির উগ্র ভাটপাড়া গ্রামের বাসিন্দা দশম শ্রেণীর নাবালিকা ছাত্রী।এক বান্ধবীর সঙ্গে ওই নাবালিকা যখন সাইকেল করে বাড়ি ফিরছিল, তখন কয়েক জন যুবক তাকে ধর্ষণ করে বলে অভিযোগ। ওই নাবালিকার বান্ধবী কোনও ক্রমে সেখান থেকে পালিয়ে প্রাণ বাঁচান।  স্থানীয় সূত্রে জানা যায়, সিবিআই-এর তদন্তকারীরা প্রথমে  উগ্র ভাটপাড়া গ্রামে গিয়ে ধর্ষিতা ওই নাবালিকা এবং তার মার সঙ্গে কথা বলেন। ধর্ষিতার পরিবারের তরফে অভিযুক্তদের ফাঁসির দাবি করা হয়। তবে হঠাৎ করেই ধারাবাহিকভাবে সিবিআই আধিকারিকদের  গ্রামে আসাকে কেন্দ্র করে গ্রামবাসীদের মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়।  

আরও পড়ুন, জোড়়াবাগান পুলিশ ট্রাফিক গার্ডে ভূতের ভয়ে ঘুম উড়েছে সবার, তদন্তে নামলেন খোদ গোয়েন্দারাই

সিবিআই-র বিশেষ তদন্তকারী দল দিনমান আনাচে-কানাচে থেকে গ্রামের মধ্যে বহু তথ্য সংগ্রহ করেন।ধর্ষিতা ওই নাবালিকা জানান, 'ঘটনার দিন তিন জন আমাকে ধর্ষণ করেছিল এবং গোটা ঘটনাটি কয়েক জন লোক দাঁড়িয়ে দেখেছিল কিন্তু তারা কেউ প্রতিবাদ করেনি।' তিনি বলেন,' সিবিআই আধিকারিকদের কাছে আমি দাবি জানিয়েছি দোষীদের যাতে ফাঁসির সাজা হয়। তারা আমাকে আশ্বস্ত করেছেন।' স্বাভাবিকভাবেই এদিনের ঘটনার পরে জেলা পুলিশ এরপর তাদের কপালে কার্যত চিন্তার ভাঁজ পড়েছে। শেষ পর্যন্ত সিবিআইয়ের তদন্তে যদি বড়োসড়ো কোন পর্দা ফাঁস হয় তাহলে জেলা পুলিশের মুখ চেয়ে পূর্বে তা বলাই বাহুল্য।
 

 আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

 

Share this article
click me!