চার্জ দিয়ে নিশ্চিন্তে ঘুম, মোবাইল ফোন ফেটে ভয়ানক দুর্ঘটনায় প্রাণ হারালো এক গৃহবধূর

মোবাই ফোন ফেটে মৃত্যুর কোলে গৃহবধূ, তড়িঘড়ি হাসপাতালে নিয়ে গিয়েও হল না শেষ রক্ষা। 

Sudip Paul | / Updated: Feb 02 2022, 06:00 AM IST

মোবাইল ফোন ফেটে (Mobile Phone Blast) মৃত্যু, এই ঘটনা নতুন নয়। মাঝে মধ্যেই খবরের শিরোনামে এই ধরনের দুর্ঘটনা উঠে আসে, ফোনের ব্যাটারি ফেটে (Phone Battery Blast) যাওয়ার কারণে ভয়ানক বিপত্তি, কখনও আবার শ্রবণ ক্ষমতা চলে যাওয়া, মোবাইলের কারণে আহত-নিহতের ঘটনা প্রায়সই সামনে উঠে আসে, এবার সেই মর্মান্তির দুর্ঘটনাতেই প্রাণ হারালেন দক্ষিণ ২৪ পরগনার (South 24 Pargana) কুল্পি থানার রামকৃষ্ণপুর এলাকার এক গৃহবধু। বয়স মাত্র ২৫ বছর। সোমবার দিন বাড়িতেই ছিলেন তিনি। এদিন দুপুরে ফোন চার্জ দিয়ে ঘুমোচ্ছিলেন, তারই মাঝে ঘটে যায় বিপত্তি। 

স্থানীয়দের কথা অনুযায়ী (Locals Statements) , হঠাৎ বিকট শব্দে ফোটটা ফেটে যায়, এরপরই আহত অবস্থায় যন্ত্রণায় ছটফট করে চিৎকার করতে থাকেন শম্পা বৈরাগী (Shampa Bairagi)। তার চিৎকার শোনা মাত্রই ঘটনাস্থলে প্রতিবেশীরা ছুঁটে গিয়ে দেখেন, জখম হয়ে পড়ে রয়েছেন শম্পা বৈরাগী। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার দুপুরে বাড়িতে মোবাইল চার্জ দিয়ে ঘুমাচ্ছিলেন  গৃহবধূ  শম্পা বৈরাগী। তখনই বিকট শব্দে মোবাইল ব্লাস্ট করায় গুরুতর জখম অবস্থায় চিৎকার করতে থাকে গৃহবধূ শম্পা বৈরাগী। তৎক্ষণাৎ পরিবারের লোকজন ছুটে এসে ঘটনাস্থল থেকে তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে, ও কুল্পি গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর তার অবস্থা আশঙ্কা জনক অনুমান করে হাসপাতাল থেকে তাকে কলকাতার চিত্তরঞ্জন হাসপাতালে  স্থানান্তরিত করেন চিকিৎসকেরা।

আরও পড়ুনCOVID-19: ওমিক্রনের নতুন রূপ আসলের তুলনায় ভয়ঙ্কর, সাবধান করলেন বিশেষজ্ঞরা

আরও পড়ুন-'আপনি কবে সাংসদ পদ থেকে অবসর নেবেন', হালকা মেজাজে সৌগত রায়কে প্রশ্ন মোদীর

আরও পড়ুন- 'রাজ্যপালের টুইট মুখ্যমন্ত্রী ব্লক করে দিয়েছেন', মদন মিত্রের ডাক, 'অবিলম্বে সাদা হাতি পোষা বন্ধ করুন'

পরিবারের তরফ থেকে বিন্দুমাত্র সময় নষ্ট না করেই তাঁকে তড়িঘড়ি কলকাতায় নিয়ে আসা হয়। কিন্তু শরীরের বেশ কিছুটা অংশ খুব বাজেভাবে আঘাত পাওয়ায় খুব বেশি সময় পাননি ডাক্তারেরা। মঙ্গলবার কলকাতার চিত্তরঞ্জন হাসপাতালেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। এই ঘটনার পর থেকে  রীতিমতো আতঙ্কিত  এলাকাবাসীরা। তবে সঠিক কী কারনে মোবাইল ফোন ব্লাস্ট করলো তার কারন স্পষ্ট নয় এখনও। তবে ঘটনায় পুলিশের পক্ষ থেকে প্রাথমিকভাবে জানানো হয় মোবাইল ব্লাস্টের কারনেই মৃত্যু হয়েছে গৃহবধূর। কিন্তু  কী কারনে ব্লাস্ট করলো মোবাইল তা খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে কুল্পি থানার পুলিশ। এই ঘটনায় পরিবারের সকলেই ভীষণ রকমভাবে ভেঙে পড়েছেন, আকষ্মিক গৃহবধূর এই মৃত্যুকে শোকস্তব্ধ এলাকাবাসী। 

Share this article
click me!