আরও বেকায়দায় টালা থানার প্রাক্তন ওসি, এবার অভিজিৎ মণ্ডলের পলিগ্রাফ করাতে চায় সিবিআই

আরজি কর (RG Kar) তদন্তে গতি আনতে এবার টালা থানার (Tala PS) প্রাক্তন ওসির পলিগ্রাফ টেস্ট (Polygraph Test) করা হতে পারে। বিষয়টি অনেকটা সেইদিকেই এগোচ্ছে।

Subhankar Das | Published : Sep 20, 2024 11:09 AM IST

আরজি কর (RG Kar) তদন্তে গতি আনতে এবার টালা থানার (Tala PS) প্রাক্তন ওসির পলিগ্রাফ টেস্ট (Polygraph Test) করা হতে পারে। বিষয়টি অনেকটা সেইদিকেই এগোচ্ছে।

কারণ, আরজি কর হত্যাকাণ্ডের ধোঁয়াশা যেন কিছুতেই কাটছে না। সেই রহস্যের জট ছাড়াতেই এবার টালা থানার ওসি অভিজিৎ মণ্ডলের পলিগ্রাফ করাতে চায় সিবিআই। এই মর্মে আদালতে আবেদন জানালেন তদন্তকারীরা। যদিও এখনও আইনি অনুমতি মেলেনি বলেই জানা যাচ্ছে।

Latest Videos

প্রসঙ্গত, শুক্রবার এই মামলার অন্যতম দুই অভিযুক্ত সন্দীপ ঘোষ এবং অভিজিৎ মণ্ডলকে শিয়ালদহ আদালতে পেশ করা হয়। সিবিআই সূত্রে খবর ছিল, আরজি করের প্রাক্তন অধ্যক্ষের জেরায় একাধিক অসঙ্গতি মিলেছে। তাই সেই ধোঁয়াশা কাটাতে এবার সন্দীপ ঘোষের নারকো টেস্ট করাতে চায় সিবিআই।

কিন্তু সেখানেই শেষ নয়। সেইসঙ্গে, টালা থানার প্রাক্তন ওসি অভিজিৎ মণ্ডলেরও পলিগ্রাফ টেস্ট করাতে চায় তারা। কারণ, ঘটনার শুরু থেকে একাধিকবার তাঁর বিরুদ্ধে অভিযোগ উঠেছে। এফআইআর দায়ের থেকে শুরু করে প্রমাণ লোপাট, বহু অভিযোগের তীর রয়েছে কলকাতা পুলিশের (Kolkata Police) অধীনস্থ টালা থানার এই প্রাক্তন ওসির বিরুদ্ধে।

আর তাই এবার অভিজিৎ মণ্ডলেরও পলিগ্রাফ টেস্ট করাতে চেয়ে আদালতে আবেদন জানাল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই। উল্লেখ্য, কয়েকদিন আগেই এই মামলায় তাঁকে গ্রেফতার করে সিবিআই (CBI)। যদিও তার আগে তিনি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন। কিন্তু তদন্ত এগোতেই সিবিআই-এর জালে ধরা পড়েন টালা থানার প্রাক্তন ওসি।

আর এবার সেই ধৃত পুলিশ অফিসারের পলিগ্রাফ টেস্ট করাতে চাইছে সিবিআই। সূত্র মারফৎ জানা যাচ্ছে, আসল ঘটনার আরও কাছাকাছি পৌঁছতেই তদন্তকারীদের এই সিদ্ধান্ত। আপাতত অনুমতির অপেক্ষায় রয়েছেন তারা।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'মমতা কাছে বাংলাকে স্বাধীন ঘোষণার অনুরোধ জসীমউদ্দিনের' আশঙ্কা প্রকাশ করে দেখুন কী বললেন সুকান্ত
Daily Horoscope Live: ২০ সেপ্টেম্বর শুক্রবার ব্যবসার ক্ষেত্রে ভাল যোগাযোগ হতে পারে, দেখুন জ্যোতিষ কথ