Child Trafficking: ৩০ হাজার টাকায় বিক্রি হল দুধের শিশু, খোদ কলকাতায় শিশু বিক্রির ঘটনা

আনন্দপুরে শিশু বিক্রির ঘটনা চাঞ্চল্য ফেলল সর্বত্র। অভিযোগ, এক ভদ্রলোক জোর করে প্রাণনাশের হুমকি গিয়ে কোলের শিশুকে ছিনিয়ে নিয়ে গিয়েছে তার মায়ের কাছ থেকে।

Sayanita Chakraborty | Published : Dec 16, 2023 5:14 AM IST

শিশু বিক্রির ঘটনা চাঞ্চল্য ফেলল সর্বত্র। খাস কলকাতায় হল শিশু বিক্রির ঘটনা। মাত্র ৩০ হাজার টাকায় বিক্রি হল দুধের শিশু। আনন্দপুরে শিশু বিক্রির ঘটনা চাঞ্চল্য ফেলল সর্বত্র। অভিযোগ, এক ভদ্রলোক জোর করে প্রাণনাশের হুমকি গিয়ে কোলের শিশুকে ছিনিয়ে নিয়ে গিয়েছে তার মায়ের কাছ থেকে।

জানা গিয়েছে, মাত্র ৩০ হাজার টাকায় বিক্রি হল সন্তান। বাচ্চার মা নিলাম জানান, একজন লোক বাচ্চাটিকে তার মায়ের কোল নিতে এসেছিল। তাঁর চোখের সামনেই ৩০ হাজার টাকা দিয়ে বাচ্চাকে নিয়ে চলে যায়। অনেক কান্নাকাটি করেও থামাতে পারেননি। তারপর অভিযোগ দায়ের করেন তিনি। ঘটনার তদন্ত শুরু হয়। এরপর ঘটনায় ইতিমধ্যে গ্রেপ্তার হয়েছে পাঁচজন। নিলামে ওঠা শিশুটিকে উদ্ধার করেছে পুলিশ। আপাতত নিলামের সন্তান আছে পুলিশের কাছেই। সন্তানকে ফিরে পেলেও বাচ্চাকে নিয়ে আর স্বামীর কাছে যেতে চান ওই বধূ। তাঁর স্বামী ভিন রাজ্যে থাকেন।

নিলম জানিয়েছেন, আগামী দিনে এসবরে থেকে দূরে স্বামীর সঙ্গে এক সঙ্গে সন্তানকে মানুষ করতে চান। জানা গিয়েছে, নিলমের স্বামীকে তাঁর বাড়ির লোক মেনে নিতে পারেনি। তাদের বিয়ে নিয়ে আপত্তি ছিল। সেই কারণেই সন্তানকে বিক্রি করে দেওয়া হচ্ছিল বলে সন্দেহ নিলমের।

আনন্দপুরের খালের ধারে একটি ঝুপরিতে থাকে নিলন। প্রায় কয়েক সপ্তাহ ধরেই তাঁর বাড়ির মধ্যে থেকে তাঁর সন্তানের কান্না শুনতে পাচ্ছিল স্থানীয়রা। কিন্তু, গত গত কয়েকদিন ধরে কোনও কান্নাকাটির আওয়াজ পাওয়া যায়নি। তাতেই এলাকাবাসীর সন্দেহ হয়। তারপর প্রকাশ্যে আসে ঘটনা। কলকাতার বুকে অনন্দপুরে এমন ঘটনা নজর কাড়ল সকলের। মাত্র ৩০ হাজার টাকায় বিক্রি হল দুধের শিশু। প্রাণনাশের হুমকি দিয়ে বাচ্চাকে নিয়ে যাওয়া হয় বলে অভিযোগ।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

TMC News: তৃণমূলের কাউন্সিলরকে 'বেশ্যা' 'যৌনকর্মী' বলে আক্রমণ! দলেরই নেতার বিরুদ্ধে ফেসবুক লাইভ

Weather News: কলকাতা টু দার্জিলিং, শীতের দাপট তুঙ্গে! শনিবার সারাদিন কেমন থাকবে আবহাওয়া?

Share this article
click me!