হরিদেবপুরে প্রকাশ্য রাস্তায় চিৎ হয়ে পড়ে রয়েছেন তরুণী, দোল উৎসবের শুরুতেই কলকাতায় ছন্দপতন

দেহ দেখার সঙ্গে সঙ্গেই চোখে পড়ে হাতে আঁকা ট্যাটু। কোথা থেকে হরিদেবপুরে তাঁকে আনা হল, সেসম্পর্কে ধন্ধে পড়েছে হরিদেবপুরের পুলিশ। 

Web Desk - ANB | Published : Mar 7, 2023 6:30 AM IST

রঙের উৎসবের আগেই বেরঙিন শহর। দোলের দিন কাকভোরে খাস কলকাতার রাস্তা থেকে উদ্ধার হল তরুণীর মৃতদেহ। ঘটনার জেরে আতঙ্ক ছড়িয়ে পড়েছে দক্ষিণ কলকাতার হরিদেবপুরে।

এলাকায় প্রাতঃভ্রমণে বেরিয়ে হরিদেবপুরের এক বাসিন্দা মঙ্গলবার সকালে দেখতে পান রাস্তার ধারেই পড়ে রয়েছেন এক তরুণী। কাছে যেতেই বুঝতে পারেন তাঁর শরীরে প্রাণ নেই। তৎক্ষণাৎ খবর দেওয়া হয় হরিদেবপুর থানায়। কর্তব্যরত পুলিশকর্মীরা দেহটি উদ্ধার করার সময় তাঁদের চোখে পড়ে তরুণীর হাতে আঁকা একটি ট্যাটু ও গলায় জোরদার ফাঁসের দাগ। ওই তরুণী এলাকার বাসিন্দা নন বলে জানিয়েছেন বাসিন্দারা।

পড়ে থাকা ওই তরুণীকে গলায় ফাঁস দিয়েই খুন করা হয়েছে বলে প্রাথমিকভাবে মনে করছে পুলিশ। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। কিন্তু, স্থানীয় বাসিন্দাদের জিজ্ঞাসাবাদ করে জানা গেছে যে, সোমবার রাত বারোটারও পর পর্যন্ত এলাকায় ঘোরাফেরা করেছেন অনেকেই। তখন বাইরের এলাকার কাউকেই সন্দেহজনকভাবে নজরে পড়েনি। এক্ষেত্রে পুলিশের অনুমান, একেবারে মধ্যরাতেই অন্য কোনও জায়গা থেকে খুন করে তরুণীর মৃতদেহটি হরিদেবপুর এলাকায় এনে ফেলে দিয়েছে দুষ্কৃতীরা। ফলে, মঙ্গলবার দিনের শুরুতেই চোখে পড়েছে ওই নিথর দেহ।

তদন্তকারীদের কাছে তরুণীর পরিচয় এখনও পর্যন্ত অজানা। তাঁর হাতের ট্যাটু দেখে ব্যক্তিগত তথ্য জানার চেষ্টা করা হচ্ছে। কে বা কারা অত রাতে এই এলাকায় তাঁকে মেরে ফেলে দিয়ে রেখে গেল, কোন যানবাহনে করে মৃতদেহটি আনা হল, সেসম্পর্কে বিস্তারিত খোঁজখবর করছে পুলিশ। সোমবার মধ্যরাতে ওই এলাকায় কোন কোন সিম নম্বর অ্যাক্টিভেট ছিল, তাদের মধ্যে কোনগুলি এলাকার বাসিন্দাদের নম্বর নয়, সেই তথ্যগুলিও টাওয়ার লোকেশন দেখে অনুসন্ধান করা হচ্ছে।

আরও পড়ুন-
কুন্তলের অ্যাকাউন্ট থেকে লক্ষ লক্ষ টাকা ঢুকেছিল ‘বান্ধবী’ সোমার অ্যাকাউন্টে, তারপরেও খোঁজ পাওয়া গেল যুবনেতার অগুন্তি ‘বান্ধবী’র
দোল পূর্ণিমা ২০২৩ LIVE: রঙের উৎসবের আনন্দে দেখে নিন স্কিনকেয়ার টিপস থেকে শুরু করে দোলের রাশিফল-সহ সমস্ত গুরুত্বপূর্ণ খবরাখবর এক নজরে
ইডি-র হাতে সমর্পিত হয়ে গেলে আজই দিল্লিতে অনুব্রত মণ্ডল, দোলের দিন সকালেই স্বাস্থ্য পরীক্ষা

Share this article
click me!