ভারত জুড়ে করোনাভাইরাসের ব্যাপক আশঙ্কা, বাংলায় এসেও বিজেপির জনসভায় আসবেন না নরেন্দ্র মোদী

বছর ঘুরলেই যেহেতু পঞ্চায়েত ভোট, সেই কারণে এই সময় বঙ্গ বিজেপির তরফে প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ করা হয়েছিল একটি জনসভা করার জন‌্য। 

Web Desk - ANB | Published : Dec 24, 2022 4:35 PM IST

৩০ ডিসেম্বর কলকাতায় আয়োজিত হতে চলেছে জাতীয় গঙ্গা পরিষদের সভা। সেই সভায় উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এই উপলক্ষেই বঙ্গ বিজেপির নেতারা পরিকল্পনা করেছিলেন হাওড়ার ডুমুরজলায় প্রধানমন্ত্রীর উপস্থিতিতে একটি জনসভার আয়োজন করার। কিন্তু, বর্তমানে দেশ জুড়ে করোনার কড়াকড়ি হওয়ার দরুন আপাতত সেই পরিকল্পনা বাতিল হয়ে গিয়েছে।

বিজেপির রাজ‌্য সভাপতি সুকান্ত মজুমদার জানিয়েছেন, “ডুমুরজলা ময়দানে প্রধানমন্ত্রীকে নিয়ে সভা করার পরিকল্পনা নেওয়া হয়েছিল। কিন্তু কোভিডের কারণে উনি সভা করবেন না।” বর্তমানে চিন, দক্ষিণ কোরিয়া, জাপান, হংকং, ব্রাজিল, মার্কিন যুক্তরাষ্ট্র ইত্যাদি বিভিন্ন দেশে করোনাভাইরাস নতুন করে ছড়াতে শুরু করেছে। এতে চিন্তা বাড়ছে বিশ্বের অন্যান্য দেশগুলিরও। ভারতেও ইতিমধ্যেই এবিষয়ে বৈঠক করেছে স্বাস্থ্যমন্ত্রক। রাজ্যগুলিকে দেওয়া হয়েছে নয়া নির্দেশিকা। সংসদের শীতকালীন অধিবেশনে মাস্ক পরা হচ্ছে। কোভিড বিধি মানা প্রসঙ্গে ‘ভারত জোড়ো’ যাত্রা নিয়েও রাহুল গান্ধিকে সতর্ক করেছেন দেশের স্বাস্থ্যমন্ত্রী।

Latest Videos

বিজেপি সূত্রে খবর, করোনা পরিস্থিতির কারণে বাংলায় রাজনৈতিক কর্মসূচিতে যোগ দেবেন না প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সরকারি কর্মসূচি জাতীয় গঙ্গা পরিষদের সভার উদ্দেশ্যে ৩০ ডিসেম্বর রাজ্যে আসার কথা প্রধানমন্ত্রীর। এর পাশাপাশি রেলের একাধিক প্রকল্পের সূচনাও করবেন তিনি। বছর ঘুরলেই যেহেতু রাজ্যে ত্রিস্তরীয় পঞ্চায়েত ভোট, সেই কারণে এই সময় বঙ্গ বিজেপির তরফে প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ করা হয়েছিল একটি জনসভা করার জন‌্য।

পদ্মশিবিরের খবর, হাওড়ার ডুমুরজলা ময়দানে নরেন্দ্র মোদীর সভা করার পর আসন্ন ভোটের প্রস্তুতি জোর কদমে শুরু করে দেওয়ার পরিকল্পনা করেছিল বঙ্গ বিজেপি। তবে বর্তমানে বিশ্বে কোভিডের গ্রাফ ঊর্ধ্বমুখী, সেকথা মনে রেখেই প্রধানমন্ত্রী এই জনসভার অনুরোধ ফিরিয়ে দেন। তবে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে পারে রাজ‌্য বিজেপির এক প্রতিনিধিদল।


আরও পড়ুন-

রাশিয়ার সঙ্গে সুসম্পর্কের মাঝেই ইউক্রেনকে অস্ত্র পাঠাচ্ছে পাকিস্তান, চাঞ্চল্যকর তথ্য উঠে এল রুশ সংবাদমাধ্যমে
বড়দিনের আগেই পার্ক স্ট্রিটে মোতায়েন হচ্ছেন প্রায় আড়াই হাজার পুলিশ কর্মী, কলকাতা পুলিশের চূড়ান্ত তৎপরতা
‘বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়ে যাবে’, কলকাতায় বসেই মানুষকে বোকা বানিয়ে লাখ লাখ টাকা লুঠছে জামতাড়া ‘গ্যাং’

Share this article
click me!

Latest Videos

‘মার দিয়ে আসুন বাকিটা সুকান্ত মজুমদার দেখে নেবে’ আরজি কর কাণ্ডের প্রতিবাদে বিস্ফোরক সুকান্ত মজুমদার
'দ্বিতীয়বার আমি মুখ দেখাতে আসব না যদি...' #suvenduadhikari #flood #shorts
'Dev বাবুর মাষ্টার প্ল্যানে ডুবে গেছে ঘাটাল' #suvenduadhikari #ghatal #flood
‘ভোটের সময় ভোট দাও ভোট দাও! এখন আর দেখা নেই’ বিস্ফরক অভিযোগ বন্যা কবলিত কৃষকদের | WB Flood
টর্নেডোর কবলে ট্রলার! কান্নায় ভেঙে পড়েছে নিখোঁজ মৎস্যজীবীর পরিবার! আদৌ বেঁচে ফিরতে পারবেন কী তাঁরা!