সিবিআইয়ের নজরে কলকাতা পুলিশের আরও ৪ অফিসার! টালা থানার প্রাক্তন ওসির গ্রেফতারির পর বড় খবর

এবার আরজি কর মামলায় টালা থানার প্রাক্তন ওসির গ্রেফতারির পরে এবার কলকাতা পুলিশের আরও চার অফিসারকে নোটিস ধরালো সিবিআই।

Parna Sengupta | Published : Sep 16, 2024 4:11 AM IST

শনিবার রাতে আরজি করের চিকিৎসক ধর্ষণ হত্যাকাণ্ডে প্রাক্তন অধ্যক্ষ সন্দীপকে গ্রেফতার করেছে সিবিআই। রবিবার তাঁকে আদালতে তোলা হয়। এদিন তাঁকে তিনদিনের সিবিআই হেফাজতের আবেদন জানানো হয়েছে। গতকাল সন্দীপের পাশাপাশি গ্রেফতার হয়েছেন টালা থানার ওসিও। তাঁকেও তিনদিনের হেফাজতে চেয়েছে কেন্দ্রীয় এজেন্সি।

টালা থানার ওসি-কে কোন সূত্র ধরে গ্রেফতার করল সিবিআই? জানা গিয়েছে, অভিজিৎ মণ্ডলের বিরুদ্ধে ষড়যন্ত্র, প্রমাণ লোপাট, এফআইআর করায় বিলম্বের অভিযোগ আনা হয়েছে। ১২০বি, ২৩৮/১৯৯ ধারায় মামলা রুজু করা হয়েছে টালা থানার প্রাক্তন ওসি অভিজিৎ মণ্ডলের বিরুদ্ধে। এবার আরজি কর মামলায় টালা থানার প্রাক্তন ওসির গ্রেফতারির পরে এবার কলকাতা পুলিশের আরও চার অফিসারকে নোটিস ধরালো সিবিআই।

Latest Videos

তদন্তের অগ্রগতির ক্ষেত্রে এই পুলিশ অফিসারদের থেকে কোনও সূত্র পাওয়া যায় কিনা সেটাই জানতে চাইছে সিবিআই। শনিবারই জিজ্ঞাসাবাদের পরে টালা থানার প্রাক্তন ওসিকে গ্রেফতার করে সিবিআই। রবিবার যেই দুই অফিসারকে তলব করা হয়েছে, তাদের মধ্যে দু'জন সাব ইন্সপেক্টর পদ মর্যাদার।

সিবিআই সূত্রের দাবি, কলকাতা পুলিশের তরফে যখন তদন্ত চলছিল এই চার অফিসার সেই দলে ছিলেন। সেই দুই অফিসারকে তলব করে কোনও সূত্র পাওয়া যায় কিনা সেটাই দেখতে চাইছে সিবিআই।

আরজি কর হাসপাতালের চার দেওয়ালের মধ্যে ৮ আগস্ট রাতে ঠিক কী ঘটেছিল? এখন এই প্রশ্নের উত্তরই খুঁজছে সকলে। চিকিৎসক ধর্ষণ, খুনের ঘটনার রহস্যভেদ করতে জোরকদমে তদন্ত চালাচ্ছে সিবিআই। মামলা গিয়ে পৌঁছেছে সুপ্রিম কোর্টে। এরই মধ্যে কলকাতা পুলিশের আরও চার অফিসারকে নোটিস ধরালো সিবিআই।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

'সন্দীপ ঘোষ ও টালা থানার ওসি গ্রেফতার হতেই কী মিটিং বাতিল?' প্রশ্ন তুললেন জুনিয়র ডাক্তাররা | RG Kar
নাটক! মমতার খেলা ধরে ফেললেন লকেট! ঝড় তুলে যা বলে দিলেন, দেখুন | Locket Chatterjee | RG Kar Protest
BJP Live: R G Kar-কাণ্ডের প্রতিবাদে BJP-র ধর্না, দেখুন সরাসরি
মহামিছিলে জনজোয়ার! 'আর্জি নয়, দাবী কর' রাজপথে জুনিয়র ডাক্তারদের জনগর্জন | RG Kar Protest Rally |
দক্ষিণ ২৪ পরগনায় ভীষণ দুর্যোগ, উপকূলবর্তী এলাকায় মাইকিং সতর্কতা | Heavy Rain in South 24 Parganas