আরজি করের নির্যাতিতাকে আগে খুনের পরে ধর্ষণ? দেহের আঘাতে নতুন রহস্য দেখছে সিবিআই

আরজি কর মেডিক্যাল কলেজ হাসপাতালের চিকিৎসক তরুণীকে আগে খুন না আগে ধর্ষণ করা হয়েছে - তারই উত্তর খুঁজছে সিবিআই। অ্যান্টিমর্টেম এই শব্দটি ঘিরে বাড়ছে রহস্য।

 

Saborni Mitra | Published : Sep 29, 2024 7:23 AM IST

110
আরজি করাণ্ডে ধোঁয়াশা

আরজি করের নির্যাতিতা তরুণীর ময়নাতদন্তের রিপোর্ট নিয়ে এখনও ধোঁয়াশা কাটিয়ে উঠতে পারেনি সিবিআই।

210
আঘাতের চিহ্ন নিয়ে রহস্য

নির্যাতিতার দেহের আঘাতের চিহ্ন নিয়ে নতুন করে রহস্য দানা বাঁধতে শুরু করেছে। সিবিআই আঘাতের রহস্যের কিনারা করতে মরিয়া।

310
অ্যান্টিমর্টেম শব্দ নিয়ে রহস্য

সিবিআই সূত্রের খবর ময়নাতদন্তের রিপোর্টে লেখা রয়েছে অ‌্যান্টিমর্টেম এই শব্দটি। এর অর্থ আঘাতের ঘটনা মৃত্যের আগে। কিন্তু সিবিআই এই তত্ত্ব মানতে নারাজ।

410
জিজ্ঞাসাবাদ

সিবিআই সূত্রের খবর এই রহস্যের সমাধানে ইতিমধ্যেই নির্যাতিতার ময়নাতদন্তকারী চিকিৎসকদের ডেকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টও মিলিয়ে দেখা হয়েছে।

510
ডোমেদেরও বয়ান রেকর্ড

সিবিআই সূত্রের খবর আঘাতের চিহ্ন সংক্রান্ত প্রশ্ন করা হয়েছে ডোমেদেরও। তাদের বয়ানও খতিয়ে দেখা হচ্ছে।

610
খুনের পরে ধর্ষণ!

সিবিআই তদন্তকারী সূত্রের খবর অনেকেই মনে করছেন আরজি কর-কাণ্ডে আগে খুন করা হয়েছে। তারপরই হয়েছে ধর্ষণ। নয়তো খুনের উদ্দেশ্যে নির্যাতিতাতে অর্ধমৃত অবস্থায় রেখে পালিয়ে গিয়েছিল অপরাধী বা অপরাধীরা। তারপরই ধর্ষণ করেছে সঞ্জয় রাই।

710
ক্রাইম সিন পরিদর্শন

সিবিআই একাধিকবার ক্রাইম সিন পরিদর্শন করেছেন। তাতেই তাদের অনুমান তরুণী চিকিৎসককে অন্য কোনও মোটিভে খুন করা হয়েছে। খুনের আগে ধর্ষণ করা হয়নি।

810
২ মোবাইল নিয়েও রহস্য

আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সুদীপ্ত ঘোষের ঘনিষ্টের দুটি মোবাইল ফোন নিয়েও রহস্য বাড়ছে। সিবিআই সূত্রের খবর সেখান থেকে অনেক ছবি ও তথ্য মুছে ফেরা হয়েছে। তাই ফরেন্সিকের জন্য আবার পাঠান হয়েছে।

910
সন্দীপের বিরুদ্ধে তথ্য

সিবিআই সূত্রের খবর আরজি করের ঘটনার একাধিক তথ্য প্রমাণ লোপাট করেছিল সন্দীপ ঘোষ- এমন একাধিক প্রমাণ সিবিআই সংগ্রহ করতে পেরেছেন। সেই অভিযোগ প্রমাণিত হলে ফাঁসি পর্যন্ত হতে পারে সন্দীপের।

1010
মোবাইল তথ্য জরুরি

মোবাইলের তথ‌্যগুলি উদ্ধার করা গেলে এই মামলার তদন্তের কাজ আরও সহজ হবে। সন্দীপের বিরুদ্ধে যেসব গুরুত্বর অভিযোগ এখনও পর্যন্ত পাওয়া গিয়েছে তা আদালতে প্রমাণ করতে মোবাইলে ডিলিট করা তথ‌্যগুলি উদ্ধার করা খুব জরুরি।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos