হটাৎই সিজিওতে প্রাক্তন ওসির স্ত্রী এবং আইনজীবী! কিন্তু কেন? বললেন, 'বিষয়টি অন্যদিকে যাচ্ছে'

বিষয়টা কি অন্যদিকে যাচ্ছে? আঁচ করে আইনজীবীকে সঙ্গে নিয়ে সোমবার, সল্টলেকের সিজিও কমপ্লেক্স রওনা হলেন আরজি কর (RG Kar) কাণ্ডে ধৃত টালা থানার (Tala PS) প্রাক্তন ওসি অভিজিৎ মণ্ডলের স্ত্রী সঙ্গীতাদেবী।

Subhankar Das | Published : Sep 16, 2024 1:08 PM IST

বিষয়টা কি অন্যদিকে যাচ্ছে? আঁচ করে আইনজীবীকে সঙ্গে নিয়ে সোমবার, সল্টলেকের সিজিও কমপ্লেক্স রওনা হলেন আরজি কর (RG Kar) কাণ্ডে ধৃত টালা থানার (Tala PS) প্রাক্তন ওসি অভিজিৎ মণ্ডলের স্ত্রী সঙ্গীতাদেবী।

এদিন বিকেলে যাওয়ার আগে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বললেন, “সিবিআই তদন্ত যেদিকে এগোচ্ছে, তাতে মনে হচ্ছে বিষয়টি অন্যদিকে যাচ্ছে।”

Latest Videos

জানা গেল, সিজিও কমপ্লেক্সে (CGO Complex) সিবিআই (CBI) হেফাজতে থাকা স্বামীর সঙ্গে দেখা করতেই সেখানে যাচ্ছেন সঙ্গীতা। তাঁর কথায়, “অভিজিৎ-এর শরীরটা এখন ভালো নেই। তাও সিবিআই-এর সঙ্গে পুরোপুরি সহযোগিতা করেছে।”

প্রসঙ্গত, গ্রেফতারির আগে একাধিকবার সিবিআই-এর জিজ্ঞাসাবাদের মুখোমুখি হলেও অভিজিৎ মণ্ডল সেই বিষয়ে পরিবারকে কিছু জানাননি বলেই দাবি করেছেন তাঁর স্ত্রী। সেইসঙ্গে তিনি এও বলেন যে, “লালবাজার জানিয়েছে, পাশে আছি।”

আরজি করে মহিলা চিকিৎসককে নির্যাতন এবং হত্যাকাণ্ডের ঘটনায় শনিবার, গ্রেফতার করা হয় অভিজিৎকে। গত ৮ অগাস্ট, মূল ঘটনার সময় তিনি টালা থানার ওসি ছিলেন। আর সেই থানার অধীনেই রয়েছে আরজি কর হাসপাতাল। তাই তাঁর বিরুদ্ধে একাধিক অভিযোগ উঠেছে। কর্তব্যে গাফিলতি, টালবাহানা এবং তদন্তের অভিমুখ ঘুরিয়ে দেওয়া সহ একাধিক গুরুতর অভিযোগ রয়েছে প্রাক্তন ওসির বিরুদ্ধে।

এদিকে সিবিআই আদালতে জানিয়েছে, আরজি কর কাণ্ডে অভিজিৎ-এর ভূমিকা রীতিমতো সন্দেহজনক। তার নেপথ্যে বৃহত্তর ষড়যন্ত্রও থাকতে পারে বলে মনে করছেন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার আধিকারিকরা।

আর সোমবার বিকেলে, আইনজীবীকে সঙ্গে নিয়ে সল্টলেকের সিজিও কমপ্লেক্সের দিকে রওনা হলেন ধৃত টালা থানার প্রাক্তন ওসি অভিজিৎ মণ্ডলের স্ত্রী সঙ্গীতাদেবী। কিন্তু যাওয়ার আগে তাঁর গলায় সন্দেহের সুর। কীসের সন্দেহ? তিনি বললেন, “সিবিআই তদন্ত যে দিকে এগোচ্ছে, তাতে মনে হচ্ছে বিষয়টি অন্যদিকে যাচ্ছে। তবে লালবাজার জানিয়েছে, পাশে আছি।”

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

RG Kar Protest Live : শর্ত নিয়েই কালীঘাটে যাচ্ছেন ডাক্তাররা, দেখুন সরাসরি
'এটা মমতার গুলিয়ে দেওয়া টেকনিক!' মঞ্চে বিস্ফোরক রুদ্রনীল ঘোষ | Rudranil Ghosh | RG Kar Protest | BJP
শর্ত নিয়েই মমতার বাড়িতে যাচ্ছেন ডাক্তাররা, যা জানিয়ে গেলেন | RG Kar Protest Latest
পিছিয়ে নেই গ্রামের মহিলারাও, আর জি করের বিচারের দাবিতে পথে কুলতলির মৈপিঠের নাগরিক সমাজ | RG Kar
অনুদান ফেরালো মহিলারা! 'পরের বছর যদি না দেয় দেবে না' সাফ জানিয়ে দিল পুজো কমিটি | RG Kar Protest |