এশিয়া সুন্দরীদের দৌড়ে মলদহের মেয়ে, থাইল্য়ান্ডের বিউটি কনটেস্টে অংশ নেবেন মধুপর্ণা

সেরা সুন্দরীর দৌড়ে মলদহের মেয়ে  মধুপর্ণা। আগামী মাসে ‘এলিক্সির এশিয়া’ সৌন্দর্য প্রতিযোগিতায় অংশ নিতে থাইল্যান্ডে যাচ্ছেন মলদহের মেয়ে মধুপর্ণা।

Asianet News Bangla | Published : Jul 31, 2021 9:38 AM IST / Updated: Jul 31 2021, 04:42 PM IST


সেরা সুন্দরীর দৌড়ে মলদহের মেয়ে মধুপর্না। আগামী মাসে ‘এলিক্সির এশিয়া’ সৌন্দর্য প্রতিযোগিতায় অংশ নিতে থাইল্যান্ডে যাচ্ছেন মলদহের মেয়ে মধুপর্ণা। মধুপর্ণার সাফল্যে খুশি তাঁর পরিবারও। আপাতত সবকিছু ভুলে নিজেকে তৈরি করতে ব্যস্ত  মধুপর্ণা। 

আরও পড়ুন, 'মিশন ত্রিপুরা'র লক্ষ্য়ে পাড়ি দেবাংশুর, 'রাজনীতিতে অজাত শত্রু হয় না', কেন বললেন সুখেন্দু

মলদহ শহরের বাঁশ বাড়ি এলাকায় মধুপর্নার বাড়ি। বাবা দিলিপ হোড় বিদ্যুৎ দপ্তরের অবসরপ্রাপ্ত কর্মী। একসময় বামপন্থী রাজনীতির সঙ্গে নিবিড় যোগাযোগ ছিল তাঁর। অবসর গ্রহণের পর রাজনীতি থেকে সরে আসে পুরোপুরি। মা ছিলেন ইংরেজবাজার পৌরসভার কাউন্সিলর। তার মেয়ে মধুপর্না হোর। ইংরেজিতে স্নাতকোত্তর পড়াশোনা শেষ করে গবেষণা করার অপেক্ষায়। ছোট থেকে সৌন্দর্য প্রতিযোগিতায় অংশ নেওয়ার ইচ্ছে ছিল তার। কিন্তু মধ্যবিত্ত পরিবারের মেয়ে হয়ে সেই ইচ্ছে ইচ্ছে থেকে যায়। দিনবদলের হাওয়ায় একসময় বদল আসে অভিভাবকদেরও। বাড়ি থেকে উৎসাহ পেতে শুরু করে মধুপর্না। এরপর আর কিছু ফিরে তাঁকাননি তিনি। এরমধ্যে কলকাতা এবং দিল্লি ফ্যাশন শোর রেম্পে হেঁটে প্রশংসিত হয়েছেন। খ্যাতনামা বলিউড তারকা তুষার কাপুরও তার প্রশংসা করেছেন।

আরও পড়ুন, 'কলকাতা যখন লন্ডন', মমতাকে চরম কটাক্ষ দিলীপের

 তবে এখন সেসব অতীত মধুপর্নার কাছে। এখন তার পাখির চোখ শুধুই থাইল্যান্ড। কারণ সেখানে পৃথিবীর ২০টি দেশের সুন্দরীরা অংশ নেবে এলিক্সির মিস এশিয়া প্রতিযোগিতায়। তাই বাংলা তথা গোটা দেশের সঙ্গে মলদহের নামকে বিশ্বের আঙ্গিনায় তুলে ধরায় এখন মধুপর্নার একমাত্র লক্ষ্য।

  আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

 

"

Share this article
click me!