লক্ষ্মীর ভাণ্ডারের ব্যাঙ্ক অ্য়াকাউন্ট খোলার জন্য বিকেল ৫ টা অবধি মিলবে পরিষেবা, ঘোষণা মমতার


লক্ষ্মীর ভাণ্ডারের প্রকল্পে অ্যাকাউন্ট খোলার জন্য এবার বাড়ল ব্যাঙ্কের সময়সীমা। ভোগান্তি কমাতে এবার থেকে বিকেল ৫ টা পর্যন্ত খোলা থাকবে ব্যাঙ্ক।

Asianet News Bangla | Published : Sep 3, 2021 4:45 AM IST / Updated: Sep 03 2021, 10:23 AM IST


লক্ষ্মীর ভাণ্ডারের প্রকল্পে অ্যাকাউন্ট খোলার জন্য এবার বাড়ল ব্যাঙ্কের সময়সীমা। উল্লেখ্য, লক্ষ্মীর ভাণ্ডারের জন্য নতুন করে অ্য়াকাউন্ট খুলতে গিয়ে অধিকাংশ ক্ষেত্রেই লম্বা লাইন ব্যাঙ্কের দরজা ছাড়িয়ে ভীড় গিয়ে পড়ছে বাইরে পর্যন্ত। যার জেরে চরম ভোগান্তির মুখে সাধারণ মানুষ। তাই এখন থেকে লক্ষ্মীর ভাণ্ডারের প্রকল্পে অ্যাকাউন্ট খোলার জন্য বিকেল ৫ টা পর্যন্ত খোলা থাকবে ব্যাঙ্ক। এমনটাই ঘোষণা করেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়।

আরও পড়ুন, মাত্র ৩০ সেকেন্ডে ৫৮ বার পুশআপ, ইন্ডিয়া বুক অফ রেকর্ডসে প্রথম বাংলার বছর সাতেকের ছেলে

রাজ্যে এতদিন ভ্যাকসিন ভোগান্তির পর এবার লক্ষ্মীর ভাণ্ডার নিয়ে বিশৃঙ্খলার দৃশ্য উঠে আসছে জেলায় জেলায়। কোথাও পায়ের চাপে নীচে পড়ে আহত হচ্ছেন, কোথাও আবার লুঠপাটের খবর প্রকাশ্যে আসছে। বাদ যায়নি স্বজনপোষনের অভিযোগও। এদিকে রাজ্যের ব্যাঙ্কগুলিতে লক্ষ্মীর ভাণ্ডারের জন্য নতুন করে অ্য়াকাউন্ট খুলতে গিয়ে হয়রান সাধারণ মানুষ। লম্বা লাইন পেরিয়ে ব্যাঙ্কের ভিতর ঢোকার আগেই অনেকক্ষেত্রে সময় শেষ হয়ে যাচ্ছে। পাশাপাশি অ্যাকাউন্ট খুলতে এসে দক্ষিণ ২৪ পরগণার বারুইপুরে রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের ম্যানেজার এবং কর্মীদের হেনস্থা ও মারধরের অভিযোগ উঠেছে তৃণমূলের পঞ্চায়েত সদস্যার স্বামীর বিরুদ্ধে। এহেন পরিস্থিতিতে আরও কিছুটা শিথিল করা হয়েছে কোভিড বিধি।  ভোগান্তি কমাতে ব্যাঙ্কের সময়সীমা বাড়িয়ে দেওয়া হয়েছে।   

"

আরও পড়ুন, COVID 19: ফের দৈনিক সংক্রমণ বেড়ে ৭০০ ছুঁইছুঁই, আশঙ্কা বাড়িয়েই চলেছে কলকাতা

বুধবার পশ্চিম বর্ধমানের পানাগড়ে এক অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায় ঘোষণা করেছেন, বৃহস্পতিবার থেকে আগের মতোই খোলা থাকবে ব্যাঙ্ক। করোনা আবহে ১৫ সেপ্টেম্বর অবধি রাজ্যে বহাল থাকছে বিধিনিষেধ। সকাল ১০ টা থেকে দুপুর তিনটে পর্যন্ত মিলেছিল ব্যাঙ্ক পরিষেবা। সেই বিধিনিষেধেই কিছুটা শিথিল করা হয়েছে। তাই এবার লক্ষ্মীর ভাণ্ডারের প্রকল্পে অ্যাকাউন্ট খোলার জন্য বিকেল ৫ টা পর্যন্ত খোলা থাকছে ব্যাঙ্ক।   
 

   আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

 

Share this article
click me!