সদ্যোজাতকে ৫ হাজার টাকায় বেচে দিলেন মা, চাঞ্চল্য মেদিনীপুরে

'কন্য়াশ্রী দিবসে'ই পেটের দায়ে সদ্যোজাত কন্যা সন্তানকে বেচে দিলেন মা।   খবর জানাজানি হতেই কোতোয়ালি থানার পুলিশ উদ্ধার করেন ওই মহিলাকে।  

Asianet News Bangla | Published : Aug 14, 2021 12:34 PM IST / Updated: Aug 14 2021, 06:06 PM IST

'কন্য়াশ্রী দিবসে'ই পেটের দায়ে সদ্যোজাত কন্যা সন্তানকে বেচে দিলেন মা।  স্বামীর মৃত্যুর পর অভাবের সংসারে আস্তাকুঁড় থেকে কাগজ -আবর্জনা কুড়িয়ে চলত। এই অবস্থায় চতুর্থ সন্তান। শনিবার ভোরে সেই সন্তানকে বিক্রি করে দেয় শহরের এক বাসিন্দাকে। খবর জানাজানি হতেই কোতোয়ালি থানার পুলিশ উদ্ধার করেন ওই মহিলাকে। বিক্রি করা শিশুর খোঁজে শুরু হয়েছে তল্লাশি। চাঞ্চল্য মেদিনীপুর শহরে।

আরও পড়ুন,Muchipara: মুচিপাড়াকাণ্ডে BJP নেতা সজল ঘোষকে ২ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ কোর্টের
মেদিনীপুর শহরের ইদকুরিমাঠ সংলগ্ন এলাকার বাসিন্দা বুধনি ভূঁইয়া। তিন পুত্রসন্তানের মা ইতিমধ্যেই। চতুর্থ সন্তান পেটে থাকাকালীন গত পাঁচ মাস আগে তার স্বামী মারা যায়। মদ্যপ স্বামীর শারীরিক অসুস্থতার কারণেই মৃত্যু হয়েছিল। এরপর ওই মহিলার চতুর্থ সন্তানের জন্ম হয় শনিবার ভোরে। রাস্তাতেই জন্ম হয়েছে বলে জানা গিয়েছে। আস্তাকুঁড় থেকে কাগজ ও অন্যান্য সামগ্রী কুড়িয়ে বিক্রি করে সংসার চলে ওই মহিলার। স্বামীর মৃত্যুর পর নতুন সন্তানের পিতৃপরিচয় নিয়ে শ্বশুরবাড়ির লোকজন সন্দেহ করে বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছিল। এই পরিস্থিতির মাঝে শনিবার সদ্যোজাতকে নিয়ে ফাঁপরে পড়েন মহিলা। রাস্তার পাশে বসেই লোকের পরামর্শে সদ্যোজাত নতুন কন্যা সন্তানকে বিক্রির উদ্যোগ নেয়। 

"

আরও পড়ুন, 'চিকিৎসকদের উপর হিংসা বন্ধ হোক', স্বাধীনতা দিবসের প্রাক্কালে কী বার্তা অর্জুন দাশগুপ্তের
অপরদিকে, কন্য়াশ্রী দিবস উদযাপন করছে রাজ্য। আর এমনই এক দিনে পেটের টানে ওই কন্যাসন্তানকে  বেচে দিলেন মা। মেদিনীপুর শহরের সিপাই বাজার এলাকার কোনও এক ব্যক্তি ৫ হাজার টাকার বিনিময়ে কিনে নেন। তারপরও ওই মহিলা রাস্তায় ইতিউতি ঘুরছিলেন তিন সন্তানকে নিয়ে। স্থানীয়রা অনেকেই জানতে পেরে বিষয়টি কোতোয়ালি থানার পুলিশকে জানায়। পুলিশ ওই মহিলাকে উদ্ধার করে শুরু করেছে তদন্ত। খোঁজার চেষ্টা করছে বাচ্চার ক্রেতা সেই পরিবারকে। ঘটনায় চাঞ্চল্যকর পরিস্থিতি তৈরি হয়েছে মেদিনীপুর শহরে। এর আগেও এই ধরনের পেটের দায়ে সন্তান বিক্রির ঘটনা ঘটেছিল মেদিনীপুর শহরের জজকোট সংলগ্ন এলাকাতে। সেবারও পুলিশ উদ্ধার করে ফেলেছিল। এবার সন্তানের খোঁজ চালাচ্ছে পুলিশ।

   আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

 

Share this article
click me!