Murder Case: পরকীয়ায় মত্ত হয়ে স্বামীকে গলা টিপে খুন ভাঙড়ে, ধৃত স্ত্রী

 


ভাঙড়ে পরকীয়া সম্পর্কের জেরে, প্রেমিককে সঙ্গে নিয়ে স্বামীকে খুনের অভিযোগ উঠল স্ত্রীর বিরুদ্ধে। রোমহর্ষক ঘটনাটি ঘটেছে ভাঙড়ের বামনঘাটা অঞ্চলে কোচপুকুর গ্রামে।  

Asianet News Bangla | Published : Oct 16, 2021 4:59 AM IST / Updated: Oct 16 2021, 10:38 AM IST

ভাঙড়ে  (Extra Marital Affair)  পরকীয়ার জেরে স্বামীকে খুনে ধৃত স্ত্রী (Wife) । ভাঙড়ে পরকীয়া সম্পর্কের জেরে, প্রেমিককে সঙ্গে নিয়ে স্বামীকে খুনের অভিযোগ উঠল স্ত্রীর বিরুদ্ধে।রোমহর্ষক ঘটনাটি ঘটেছে ( Bhangar )ভাঙড়ের বামনঘাটা অঞ্চলে কোচপুকুর গ্রামে।

আরও পড়ুন, Murder Case: ফের পরকীয়ার বলি স্বামী, মাথা থেঁতলে নৃশংস হত্য়াকাণ্ডে আটক স্ত্রী মুর্শিদাবাদে

স্থানীয় সুত্রের খবর বৃহস্পতিবার রাতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন কোচপুকুর গ্রামের আনসুর আলি গাজী। মৃত্যুকালীন বয়েস হয়েছিল ৫৩ বছর। ইতিমধ্যেই তাঁর মৃতদেহ কবর দেওয়া হয়েছে। শুক্রবার সকালে ঘটনাটি নয়া মোড় নেয়। স্থানীয় সুত্রের খবর, বছর পয়তাল্লিশের মুসলিমা বিবি প্রেমিক সাইদুল শেখের সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িত ছিলেন। স্ত্রীর ওই সম্পর্কের কথা জানতে পেরে প্রতিবাদ করতেন স্বামী আনসুর আলি গাজী । এ নিয়ে দম্পতির মধ্যে মাঝেমধ্যেই অশান্তি হত। পথের কাটা সরাতে স্ত্রী নিজের স্বামী কে খুনের পরিকল্পনা করেন এবং খুন করেন। তদন্তকারীদের দাবি, জেরায় ধৃতেরা জানিয়েছে, পথের কাঁটা সরাতে স্বামী আনসুর আলি গাজীকে সরিয়ে দেওয়ার ছক কষে দু’জনে।বৃহস্পতিবার রাতে  স্বামীকে ঘুমের ঔষধ খাইয়ে গলা টিপে,বালিশ চাপা দিয়ে খুন করে স্ত্রী মুসলিমা বিবি।তার খুনে সহায়তা করে প্রেমিক সইদুল শেখ ওরফে ছট্টু।সে নিজে ঘরে ঢুকে গলায় বালিশ চাপা দিয়ে খুন করে।ঘটনায় ধৃত স্ত্রী মুসলিমা বিবি।পলাতক প্রেমিক সইদুল শেখ ওরফে ছট্টু।

"

আরও পড়ুন, Durga Puja: দশমীতেও হামলা বাংলাদেশের মন্দিরে, বেধড়ক মার ভক্তদেরও

নিহত আনসুর আলি গাজীর ছোটো ভাই  মহাসীন গাজী এ দিন জানান , 'অনেক দিন ধরেই বড়ভাবি  মুসলিমা বিবির আচরণ সন্দেহজনক ঠেকছিল। দাদা ওদের অবৈধ সম্পর্কের কথা জানতে পারে এবং প্রতিবাদ করে। তাই ওরা পরিকল্পনা করে দাদাকে সরিয়ে দিল।' এই ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে কোচপুকুর গ্রামে। ঘটনার তদন্তে কলকাতা লেদার কম্পলেক্স থানার পুলিশ। শনিবার কবরস্থ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হবে বলে পুলিশ সূত্রে খবর। 

আরও দেখুন, বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

Share this article
click me!