Asianet News BanglaAsianet News Bangla

Murder Case: ফের পরকীয়ার বলি স্বামী, মাথা থেঁতলে নৃশংস হত্য়াকাণ্ডে আটক স্ত্রী মুর্শিদাবাদে

 পরকীয়ার বলি স্বামী , পরিকল্পনা করে মাথা থেঁতলে খুনে আটক স্ত্রী ।  শুক্রবার এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়েছে মুর্শিদাবাদের বাহাদুরপুরের  এলাকায়। 

Police have arrested the wife for murdering her husband in Murshidabad RTB
Author
Kolkata, First Published Oct 8, 2021, 2:30 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

পরকীয়ার ছোঁয়া এবার প্রত্যন্ত গ্রামেও।। (Extra Marital Affair) বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে নিশংস ভাবে মাথা থেতলে খুনে আটক স্ত্রী (Wife)।  মৃতের নাম জালাল শেখ, মৃত্যুকালীন বয়েস হয়েছিল ৪৬ বছর। শুক্রবার এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে মুর্শিদাবাদের বাহাদুরপুরের  এলাকায়। (Dead Body)মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের (Postmortem) জন্য হাসপাতালে পাঠানো হয়েছে এবং  ইতিমধ্যেই মৃতের স্ত্রী আলাপী বিবিকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ Murshidabad Police) ।

আরও পড়ুন, Crime: বিচারকদের নামের বানান বদলে কোটি টাকা আত্মসাৎ, গ্রেফতার বাঁকুড়া আদালতের কর্মী

 জেলার এক উচ্চ পুলিশ আধিকারিক  বলেছেন , ' ঘটনার তদন্ত শুরু হয়েছে । ইতিমধ্যে বেশ কয়েক জনকে থানায় নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।' স্থানীয় সূত্রে জানা গিয়েছে , বাহাদুরপুর এলাকার বাসিন্দা জালাল শেখ এলাকায় ঘুরে ঘুরে গবাদি পশু কিনে হাটে হাটে বিক্রি করেন । সকালে মাঠে কাজ করতে যাওয়ার পথে প্রতিবেশীরা  জালালের মাথা থেঁতলানো রক্তাক্ত মৃতে দেহ বাড়ি থেকে কিছু দূরে নতুন পাড়া  মাঠে পড়ে আছে ,তখনও তার হাতে মোবাইল ফোন  ধরা ছিল, বলেই প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে।এই ঘটনায় স্থানীয় বাসিন্দারা পুলিশে খোঁজ দেন । দুই ছেলে এক মেয়ের সংসারে জালাল ও আলাপী বিবির বেশ কয়েক বছরের দাম্পত্য জীবনে সম্প্রতি স্ত্রীর পরকীয়া নিয়ে বিবাদ শুরু হয় । মাস পাঁচেক থেকে স্ত্রীর চলা ফেরা নিয়ে প্রশ্ন তোলেন খোদ তার স্বামী ।ইদানিং আলাপী  বিবি বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন বলে অভিযোগ তুলেছেন মৃতের আত্মীয় স্বজন ।

আরও পড়ুন, Durga Puja: পকসো মামলায় কয়েদি শিল্পীর তৈরি দুর্গা প্রতিমা বালুরঘাট কেন্দ্রীয় সংশোধনাগারে

তাঁদের দাবি বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরেই জালালকে খুন করা হয়েছে। এই ব্যাপারে মৃতের দাদার মেয়ে রেশমা খাতুনকে পুলিশ থানায় নিয়ে গিয়ে এক প্রস্থ জিজ্ঞাসাবাদ করেছেন । পরে তিনি বললেন , 'পুলিশ কে আমি বিস্তারিত জানিয়েছি । পুলিশ সঠিক তদন্ত করলে এই খুনের কিনারা করতে পারবেন এবং মুল অভিযুক্ত কে চিহ্নিত করতে পারবেন।' রেশমা খাতুনের দাবি, কাকির পরকীয়ার জন্যই খুন হতে হয়েছে কাকাকে। কিন্তু কে সেই ব্যাক্তি তা স্পষ্ট করেননি রেশমা ।

আরও দেখুন, বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

Follow Us:
Download App:
  • android
  • ios