WB Assembly Election:'তৃণমূল ছাড়া বিকল্প নেই', BJP-কে মুছে দেওয়ার হুঁশিয়ারি অভিষেকের

তৃণমূলের যুবরাজের নিশানায় বিজেপি। মুর্শিদাবাদের সামশেরগঞ্জে  বৃহস্পতিবার বিকেলে ভোট প্রচারে এসে কাঁপালেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক  অভিষেক বন্দ্যোপাধ্যায়। 

Asianet News Bangla | Published : Sep 23, 2021 1:00 PM IST / Updated: Sep 23 2021, 06:45 PM IST


তৃণমূলের যুবরাজের নিশানায় বিজেপি। ৩ বছরের মধ্যে রাজ্য থেকে গেরুয়া শিবিরকে মুছে দেওয়ার সংকল্প। ছাড় নেই অধীরকেও।মুর্শিদাবাদের সামশেরগঞ্জে  বৃহস্পতিবার বিকেলে ভোট প্রচারে এসে কাঁপালেন তৃণমূল কংগ্রেসের   সর্বভারতীয় সাধারণ সম্পাদক  অভিষেক বন্দ্যোপাধ্যায়। 

আরও পড়ুন, WB Assembly Election: মুর্শিদাবাদে সরাসরি 'খেলা হবে'-র ডাক, মোদীকে চ্যালেঞ্জ সায়নীর

'মানুষ বুঝিয়ে দেবে বিজেপিকে তৃণমূল ছাড়া আর কোনও বিকল্প নেই' 


মুর্শিদাবাদের সামশেরগঞ্জে  বৃহস্পতিবার বিকেলে ভোট প্রচারে এসে শুরুতেই ত্রিপুরার বিজেপি থেকে শুরু করে মুর্শিদাবাদের প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী কে নিশানা করে ঝড় তুলেন তিনি। ত্রিপুরার প্রসঙ্গ টেনে বিজেপিকে খোঁচা দিয়ে বলেন, 'ত্রিপুরায় পুলিশ দিয়ে ভয় দেখাচ্ছে তৃণমূলকে, আমাদের দলীয় কর্মসূচিতে বাধা দিচ্ছে। তবে এসব করে কোনও লাভ নেই। ত্রিপুরাও জিতব আমরাই।  একমাত্র তৃণমূলই পারে বিজেপিকে হঠাতে। আগামী দিন মানুষ বুঝিয়ে দেবে বিজেপিকে তৃণমূল ছাড়া আর কোনও বিকল্প নেই। পরক্ষনেই  নির্বাচন কমিশনের নির্দেশে ৩০ সেপ্টেম্বরের ভোটের দিন কে সামনে রেখে সামশেরগঞ্জের তৃণমূল  প্রার্থী আমিনুল ইসলাম কে মঞ্চে তুলে সকলের সঙ্গে পরিচয় করিয়ে দেন। সেখানে দাঁড়িয়ে এই  সরাসরি বিঁধলেন কংগ্রেসকে। নাম না করে সেখান থেকেই প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীকে তোপ দাগলেন  অভিষেক বন্দ্যোপাধ্যায়। সামশেরগঞ্জে ভোটের  আগ কংগ্রেস প্রার্থীকে নিয়ে টানাপোড়েন চলছিল। জেলা তৃণমূল সভাপতি খলিলুর রহমানের ভাই জইদুর রহমান প্রার্থী করা হলেও তিনি আচমকা বেঁকে বসেছিলেন। পরে তাঁকে বুঝিয়ে, অনুরোধ করে ফের রাজি করান অধীর চৌধুরী।

আরও পড়ুন, 'কেন্দ্রীয় সরকারের উদাসীনতায় এতবড় দুর্ঘটনা', বিস্ফোরক রায়গঞ্জ পুরসভার ভাইস চেয়ারম্যান
'বিজেপির অনেকে আমাদের দলে আসার জন্য পা বাড়িয়ে আছেন'

এদিন অভিষেক বন্দ্যোপাধ্যায় প্রচারের সময় সেই প্রসঙ্গ জনসাধারণকে মনে করিয়ে দিয়ে বলেন, 'সিপিএমের সঙ্গে গোপন আঁতাত করেছেন এই জেলার কংগ্রেস।আপনারা হেরে যাবেন। মুর্শিদাবাদে কংগ্রেস হারবে আর তৃণমূল হারাবে।এটা কংগ্রেসের মাথায় বসে থাকা মুর্শিদাবাদ জেলার সর্বময় কর্তা পরিষ্কার করে বুঝে নিক।' এরপর নাম না করে অধীর চৌধুরীর উদ্দেশে একের পর এক হুঁশিয়ারি শানিয়ে সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় বললেন,'বহরমপুরের সাংসদকে তো ভোটে নির্বাচিত করেছেন। তারপর থেকে তাঁকে কাছে পেয়েছেন। তৃণমূলকে জেতালে অনেক কাজ পেতেন। এই জেলায় ১৮টি আসনে জিতেছে তৃণমূল। বাকি ২ টিতেও জিততে হবে। আপনারা আমাদের প্রার্থীকে ভোট দিয়ে জেতান। অন্য কোন ডানপন্থী রাজনৈতিক দলকে জেতানোর ভুল করবেন না।' 

আরও পড়ুন, Post poll violence: মগরাহাট BJP প্রার্থীর মৃত্যুতে তদন্তে নামল CBI

'আগামী ৩ বছরের মধ্যে বহিরাগতদের উৎখাত করবই'

এরপর অভিজ্ঞ রাজনীতিবিদদের মত অভিষেক বিজেপিকে কটাক্ষ করে বলেন, 'রাজনৈতিক লড়াইয়ে আমাদের সঙ্গে পেরে ওঠে না। তখন এজেন্সি লেলিয়ে দেয় আমাদের ভয় দেখাতে শুরু করে। কিন্তু কোনও ভয় দেখিয়ে, ধমকে-চমকে আমাদের মাথা নত করা যাবে না। বরং আমরা আরও মাথা উঁচু করে দাঁড়াব। আর বিজেপির অনেকে আমাদের দলে আসার জন্য পা বাড়িয়ে আছেন।' ভোটের পর খেলা শুরু হবে। আমরা দরজা খুলে দিলে বিজেপি দলটাই উঠে যাবে।বহিরাগতদের বাংলায় কোনও স্থান নেই। আগামী ৩ বছরের মধ্যে বহিরাগতদের উৎখাত করবই। কেবল আপনারা আমাদের পাশে থাকুন। বিজেপি বলে রাজ্যে আর কিছু থাকবে না।'

   আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

 

Share this article
click me!