Asianet News BanglaAsianet News Bangla

WB Assembly Election: মুর্শিদাবাদে সরাসরি 'খেলা হবে'-র ডাক, মোদীকে চ্যালেঞ্জ সায়নীর

দলের প্রার্থীর সমর্থনে প্রচারে এসে বিজেপিকে  তীব্র আক্রমণ করলেন সায়নী। বুধবার সরাসরি নিশানা করলেন কেন্দ্রের বিজেপি থেকে শুরু করে খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেই।
 

TMC leader Saayoni Ghosh attacks to PM Modi on WB Assembly Election 2021 RTB
Author
Kolkata, First Published Sep 22, 2021, 5:25 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp


মুর্শিদাবাদে জোড়া বিধানসভা নির্বাচন কেন্দ্রে আগাম 'খেলা ' হবে তত্ত্বের আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে চ্যালেঞ্জ সায়নী ঘোষের। সরাসরি 'খেলা' হবের ডাক দিয়ে দলীয় প্রার্থীর সমর্থনে প্রদেশ তৃণমূল যুব কংগ্রেসের সভানেত্রী সায়নী ঘোষ মুর্শিদাবাদের জালাদিপুরে ভোটপ্রচারে এসে বুধবার সরাসরি নিশানা করলেন কেন্দ্রের বিজেপি থেকে শুরু করে খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেই।

TMC leader Saayoni Ghosh attacks to PM Modi on WB Assembly Election 2021 RTB

আরও পড়ুন, ভোট গণনার দিনেই আক্রান্ত, আজ মৃত্যু মগরাহাট BJP প্রার্থীর, CBI তদন্তের দাবিতে অর্জুন ও পরিবার
 কেন্দ্রের বিজেপি সরকারকে তীব্র আক্রমণ  দলের প্রার্থীর সমর্থনে প্রচারে এসে বিজেপিকে তুলোধোনা করেন তিনি। সায়নী বলেন, বাংলায় তৃণমূলের বিকল্প নেই। বিধানসভা ভোটে বাংলার মানুষ তা বুঝিয়ে দিয়েছেন'। পাশাপাশি আগামী দুই বিধানসভা কেন্দ্রের নির্বাচনে মুর্শিদাবাদে 'খেলা' হবে তত্ত্বের  প্রসঙ্গ তুলে তিনি বলেন," ইতিপূর্বে বাংলার মানুষ ভালো খেলেছেন। এবার বাকি দু'রাউন্ড খেলায় মুর্শিদাবাদের মানুষ বাংলার মানুষ দেখিয়ে দেবেন"। তিনি আরও বলেন, আগামী দিনে দিল্লি যাবে হাওয়াই চটি। দিল্লির মসনদে বসবেন দিদি, আর চাওয়ালারা তৃণমূলের কাছ এসে চা বিক্রি করবে।'

আরও পড়ুন, Bhabanipur By Election: প্রিয়াঙ্কার প্রচারে বিজেপির নতুন রাজ্য সভাপতি, নেই শুধু দিলীপ

 পরবর্তীতে সাংবাদিকদের মুখোমুখি হয়ে সায়নী বলেন, 'মুর্শিদাবাদে তৃণমূলের প্রার্থীদের জেতানোর জন্য কাউকে আসার দরকার নেই। দিদির উন্নয়ন আর  মানবিক কর্মকাণ্ডের জন্য তৃণমূল প্রার্থীরা মানুষের হৃদয়ে আছেন। বিজেপি সহ বাকি দলের জমানত জব্দ হবে"।  নির্বাচনী প্রচার সভা থেকে সায়নী যুব কর্মীদের সক্রিয়ভাবে মাঠে ঝাঁপিয়ে পড়ার আহ্বান জানান। কেন্দ্রের বিজেপি সরকারের বিভিন্ন  প্রকল্পের কড়া সমালোচনা করেন তিনি। পেট্রল, ডিজেল, রান্নার গ্যাসের মূল্যবৃদ্ধি নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সমালোচনা করেন।'

আরও পড়ুন, By Election: ভবানীপুরে প্রিয়াঙ্কার প্রচারে হরদীপ সিং পুরী, পুলিশি বাধার মুখে সুকান্তরা

 তিনি অভিযোগ করে বলেন, বিজেপি রাজ্যে বিভাজনের মধ্যে দিয়ে  বাংলা দখলের মরিয়া চেষ্টা করেছিল। ওরা বাংলায় গোল দেওয়ার দিবাস্বপ্ন দেখেছিল। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায় ওদের দশ গোল দিয়ে দিয়েছেন। বিজেপি এখন দলীয় পতাকা লাগানোর জায়গা পাচ্ছে না। মানুষ ওদের ধান্দাবাজি ধরে ফেলেছে। ডেলি প্যাসেঞ্জারি করা নেতাদের করোনা পরিস্থিতিতে দেখা পাওয়া যায়নি। এবার দিল্লির মসনদে বসবেন মমতা বন্দ্যোপাধ্যায়"। স্বাভাবিকভাবেই সায়নী ঘোষ এর গলায় ভোটের আগেই প্রকাশ্যে  'খেলা' হবে তত্ত্বের যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক মহল।

 আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

 TMC leader Saayoni Ghosh attacks to PM Modi on WB Assembly Election 2021 RTB

TMC leader Saayoni Ghosh attacks to PM Modi on WB Assembly Election 2021 RTB

Follow Us:
Download App:
  • android
  • ios