TMC News: তৃণমূলের অঞ্চল সভাপতির কোমরে গোঁজা পিস্তল, ডোমকলে গণ্ডগোলের ভিডিও ভাইরাল

শনিবার তৃণমূল নেতার কাছ থেকে সেই আগ্নেয়াস্ত্রটি বাজেয়াপ্ত করেছে পুলিশ। অশান্তির সময় তৃণমূল কর্মীরা অস্ত্রশস্ত্র নিয়ে ডোমকলের বিডিও অফিস ঘেরাও করে রেখেছিলেন বলে অভিযোগ।

Web Desk - ANB | Published : Jun 11, 2023 5:14 AM IST / Updated: Jun 14 2023, 12:54 PM IST

পশ্চিমবঙ্গে পঞ্চায়েত ভোটের দিন ঘোষণা হওয়ার পর থেকেই সারা রাজ্যের কোণায় কোণায় ছড়িয়ে পড়েছে অশান্তি। মনোনয়ন পর্বের দ্বিতীয় দিনেই রণক্ষেত্রের চেহারা নিল মুর্শিদাবাদের ডোমকল। বাম এবং কংগ্রেস প্রার্থীদের মনোনয়ন জমা দেওয়ার সময় বাধা দেওয়ার অভিযোগ উঠল শাসকদল তৃণমূলের বিরুদ্ধে। কার্যত খণ্ডযুদ্ধ বেঁধে গেল শাসক ও বিরোধী পক্ষের মধ্যে। ধুন্ধুমার কাণ্ড থামাতে শেষ পর্যন্ত লাঠিচার্জ করতে হল পুলিশ কর্মীদের। এরই মাঝে ভাইরাল হল তৃণমূলের অঞ্চল সভাপতির ভিডিও।

মনোনয়ন জমা দেওয়ার সময় অশান্তি চলাকালীন মুর্শিদাবাদের ডোমকলে স্থানীয় তৃণমূল অঞ্চল সভাপতির কাছ থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধার হওয়াকে ঘিরে ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়। পিস্তলটি ওই তৃণমূল নেতার কোমরে গোঁজা ছিল বলে দাবি স্থানীয় মানুষদের। সারাংপুর অঞ্চলের এই তৃণমূল সভাপতির নাম বাসির মোল্লা।

শনিবার বাসিরকে পাকড়াও করে তাঁর কাছ থেকে সেই আগ্নেয়াস্ত্রটি বাজেয়াপ্ত করেছে পুলিশ। অশান্তির সময় তৃণমূল কর্মীরা অস্ত্রশস্ত্র নিয়ে ডোমকলের বিডিও অফিস ঘেরাও করে রেখেছিলেন বলে অভিযোগ। সকাল থেকেই মুর্শিদাবাদের ডোমকলে সিপিএম- কংগ্রেসকে মনোনয়ন জমা দিতে বাধা দেওয়ার অভিযোগ উঠেছিল তৃণমূলের বিরুদ্ধে। শাসক ও বিরোধী দলের মধ্যে চূড়ান্ত মারপিট, বাঁশ- লাঠি নিয়ে ধাওয়া করা লেগেই ছিল। শনিবার দিনভর দফায় দফায় উত্তেজনা ছড়ায় ডোমকল বিডিও অফিস চত্বরে। পরিস্থিতে সামাল দিতে নামানো হয় র‍্যাফ, কমব্যাট ফোর্স। তারপরেই গ্রেফতার করা হয় তৃণমূল অঞ্চল সভাপতি বাসির মোল্লাকে।

আরও পড়ুন- 
স্তন স্পর্শ করার ছবি আর ভিডিও দেখান: ব্রিজ ভূষণের বিরুদ্ধে কুস্তিগিরদের অভিযোগের প্রমাণ চাইল দিল্লি পুলিশ
‘আপনি সারা দেশের গর্ব’, কেন্দ্রীয় মন্ত্রী কিরেন রিজিজুকে চিঠি লিখলেন কলেজ-ছাত্রী
Weather News: আবহাওয়ায় আপাতত স্বস্তি! বৃষ্টির সাথে প্রবল বেগে ঝোড়ো হাওয়ার পূর্বাভাস

Share this article
click me!