Rekha Patra: দলের নির্দেশে কি এবার সন্দেশখালি যাবেন রেখা পাত্র? প্রশ্ন বিজেপির অন্দরে

শনিবার বিজেপির কোর কমিটির বৈঠক হয়েছিল বিজেপির রাজ্য সদর দফতরে। সেখানেই রাজ্যের ভোট পরবর্তী হিংসা রুখতে গুরুত্বপূর্ণ পদক্ষেপ করেছে বিজেপি কর্মকর্তারা।

 

Saborni Mitra | Published : Jun 16, 2024 2:25 PM IST

ভোট প্রচারে এলাকার মানুষ আর দলের মানুষের পাশে থাকার বার্তা দিয়েছিলেন বিজেপির বসিরহাটের প্রার্থী রেখা পাত্র। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উপস্থিতিতে লোকসভা ভোটের প্রচারে তিনি জানিয়েছিলেন, তাঁকে টাকা দিয়ে কেনা যাবে না। প্রয়োজনে তিনি মানুষের পাশে দাঁড়াবেন। কিন্তু লোরসভা ভোটের ফল প্রকাশের পরই গোটা ছবিটা উল্টে গেছে। বসিরহাট তো দূরের কথা সন্দেশখালিতেও দেখা যায়নি রেখা পাত্রকে। কিন্তু এবার কী তাঁকে দেখা যাবে সন্দেশখালিতে- প্রশ্ন স্থানীয় বাসিন্দাদের।

শনিবার বিজেপির কোর কমিটির বৈঠক হয়েছিল বিজেপির রাজ্য সদর দফতরে। সেখানেই রাজ্যের ভোট পরবর্তী হিংসা রুখতে গুরুত্বপূর্ণ পদক্ষেপ করেছে বিজেপি কর্মকর্তারা। সেখানেই দলের প্রত্যেক প্রার্থীকে নির্দেশ দেওয়া হয়েছে তাঁদের লোকসভা কেন্দ্রের ফিরে যেতে। সেখানেই ভোট পরবর্তী হিংসার বিরুদ্ধে রুখে দাঁড়াতে নির্দেশ দিয়েছে। দলের আক্রান্তদের সঙ্গে কথা বলা, তালিকা তৈরির নির্দেশ দেওয়া হয়েছে। প্রশ্ন সেখানেই লোকসভা ভোটে হারের পর রেখাকে আর দেখা যায়নি তাঁর নিজের কেন্দ্র বসিরহাটে

NCERT: নতুন পাঠ্যক্রম থেকে উধাও 'বাবরি মসজিদের' নাম, বাদ পড়ল গুটরাট দাঙ্গাও

রেখা পাত্র ভোটের সময় বসিরহাটে বাড়ি ভাড়া নিয়েছিলেন। কিন্তু ভোট মিটতেই তিনি সপরিবারে আশ্রয় নিয়েছিলেন কলকাতার সল্টলেকে। কলকাতায় থাকার কারণে তাঁকে সন্দেশখালিতে তেমন ভাবে আর দেখা যায়নি। যা নিয়ে উষ্মা প্রকাশ করেছে স্থানীয়রা। স্থানীয় বিজেপি নেতা কর্মীদের কথায় ‘এতদিন কোথায় ছিলেন বাহাদুর বেটি?’ তিনি কি এবার দলের নির্দেশে বসিরহাটে আসবেন?

EVM controversy: ভোটিং মেশিন হ্যাকিং-OTP নিয়ে মুখ খুললেন নির্বাচন অধিকারিক, জানালেন কী হয়েছিল

লোকসভা ভোটের ফল প্রকাশের দিন গণনা চলাকালীনই এলাকা ছাড়েন বিজেপি প্রার্থী। তারপর আর ওমুখো হননি। গত বৃহস্পতিবার তিনি সন্দেশখালিতে গিয়েছিলেন। কিন্তু নদী পেরিয়ে আন্দোলনের আঁতুড়ঘরে পৌঁছাতে পারেননি। রাজবাড়িতে কয়েকজন বিজেপি কর্মীর সঙ্গে দেখা করেছিলেন। কিন্তু তাও হাতে গোনা কয়েকজনের সঙ্গেই দেখা করেছিলেন। তবে রেখার বিরুদ্ধে বিজেপির স্থানীয় নেতাদের ক্ষোভ বাড়ছে। এই অবস্থায় দলের নির্দেশে রেখা সন্দেশখালি যাবেন কিনা তা নিয়ে প্রশ্ন রয়েছে দলের একাংশের।

বর্ধমান-দুর্গাপুরেই থাকতে হবে দিলীপকে, ভোট পরবর্তী হিংসা রুখতে বড় পদক্ষেপ বিজেপির

 

Share this article

Latest Videos

click me!

Latest Videos

Sukanta Majumdar BJP | 'পুলিশও তৃণমূলের সঙ্গে মিশে লুটপাট চালিয়েছে' বিস্ফোরক অভিযোগ সুকান্তর
Jalpaiguri : বজ্রবিদ্যুৎ-সহ একটানা ভারি বৃষ্টি জলপাইগুড়িতে! জল বাড়ছে Teesta-এ, জারি হলুদ সতর্কতা!
Sukanta Majumdar | 'তৃণমূলের মদতে রাজ্যে তোলাবাজি চরমে' বিস্ফোরক মন্তব্য সুকান্ত মজুমদারের
Sukanta Majumdar Live: সাংবাদিক সম্মেলনে সুকান্ত মজুমদার, কী বার্তা, দেখুন সরাসরি
Suvendu Adhikari : 'মানুষের রায়ে তৃণমূল জেতেনি...' বাগডোগরায় শুভেন্দু যা বলে দিলেন! দেখুন