Mimi Chakraborty: মোমোর প্লেটে উড়ছে ধোঁয়া, উত্তরবঙ্গ সফরে গিয়ে খোশ মেজাজে মিমি চক্রবর্তী

উত্তরবঙ্গের উপনির্বাচনকে টার্গেট করেছে শাসকদল তৃণমূল। তারই লক্ষ্যে পৌঁছে গিয়েছিলেন টলি অভিনেত্রী। 

Sahely Sen | Published : Sep 4, 2023 5:05 AM IST / Updated: Sep 04 2023, 12:56 PM IST

উত্তরবঙ্গে নিজেদের মাটি শক্ত করতে বিভিন্ন উপায় বের করছে পশ্চিমবঙ্গের শাসকদল তৃণমূল কংগ্রেস। বিরোধী দলগুলি এখানে অনেকটা শক্তি বৃদ্ধি করে ফেলায় শাসকদলের অন্দরে তৈরি হচ্ছে নতুন নতুন স্ট্র্যাটেজি। সেই স্ট্র্যাটেজিতেই এবার ঢুকে পড়লেন টলিউড অভিনেত্রী তথা পশ্চিমবঙ্গের সাংসদ মিমি চক্রবর্তী। উত্তরবঙ্গ সফরে বেশ খোশ মেজাজেই দেখা গেল তৃণমূল নেত্রীকে। 

জলপাইগুড়ির ধূপগুড়িতে আসন্ন উপনির্বাচনই এখন তৃণমূল (TMC) বনাম বিজেপির (BJP) লড়াইয়ের প্রধান ক্ষেত্র। ৩ সেপ্টেম্বর, রবিবার ভোটপ্রচারের শেষ দিনে অনেক বেশি নজর কাড়ার চেষ্টা করেছে ঘাসফুল শিবির। সাধারণ ভোটারদের আকর্ষণ করার লক্ষ্যে শাসকদলের তারকা সাংসদ মিমি চক্রবর্তী হুডখোলা গাড়িতে দলের হয়ে প্রচারকার্যে নেমেছেন। হেভিওয়েট প্রচার পর্বের ফাঁকে তিস্তা নদীর ওপরের ব্রিজের সৌন্দর্যও ক্যামেরাবন্দি করে ফেলেছেন অভিনেত্রী। 


তবে, শুধুই কি আর তিস্তার সৌন্দর্য? প্রচারের পর শিলিগুড়ির মোমো আর ঝাল চাটনিও তাঁর মেজাজ চাঙ্গা করে রেখেছে। রবিবার বিকেলে নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে তিস্তা সেতুর ভিডিও শেয়ার করেছেন মিমি চক্রবর্তী। শিলিগুড়িতে মোমো ভরা প্লেটের ছবিও দেখিয়েছেন নায়িকা সাংসদ। তার সঙ্গে লিখেছেন, “এটাই আসল মোমো। এই ঝাল চাটনির সঙ্গে মোমো না খেয়ে শিলিগুড়ি ছাড়বেন না।”


পারিবারিক সূত্রে উত্তরবঙ্গেরই মেয়ে মিমি চক্রবর্তী। নিজের পুরনো ঠিকানায় ফিরে গিয়ে হয়তো খানিকটা নস্টালজিকই হয়ে পড়েছিলেন টলি-তন্বী। ওই এলাকায় নিজের বাড়ির পাড়াতেও ঘুরে গিয়েছেন তিনি। তার সাথে ঝলমলে তিস্তা ব্রিজ আর বালির চড় দেখেই উত্তেজিত হয়ে পড়েছেন মিমি।

আরও পড়ুন- 

BJP News: লোকসভা নির্বাচনে লক্ষ্য রেখে সেপ্টেম্বরেই বিজেপির তোড়জোড় শুরু, সোমবার গুরুত্বপূর্ণ দলীয় বৈঠক
৩০ বছর পর জন্মাষ্টমী তিথিতে অতি শুভ জয়ন্তী যোগ! সময়সূচি মেনে পুজো করলে শ্রী কৃষ্ণের কৃপালাভ করবেন ভক্তরা
প্রত্যেকদিন স্নান করার পরে অবশ্যই পালন করুন বিশেষ ৩টি নিয়ম, অল্প দিনেই ঘটবে সৌভাগ্যের আগমন

Read more Articles on
Share this article
click me!