চাবাগান ইস্যুতে কংগ্রেসকে একহাত নিলেন বিজেপি নেতা হিমন্ত বিশ্বশর্মা। বিধানসভা নির্বাচনে একটি বড় ইস্যু চাবাগান। বিজেপি - কংগ্রেস রাজ্যের দুই যুযুধান শিবিরই চা শ্রমিকদের মন পেতে মরিয়া প্রয়াস চালাচ্ছে। কংগ্রেস অসম বাঁচাও স্লোগান তুলেছে। আর দলীয় প্রচারপত্রে সামনে রেখেছে চা বাগানের ছবি। এবার সেই ছবি নিয়েই কংগ্রেসকে নিশানা করলেন হিমন্ত বিশ্বশর্মা। 

১২ তলা থেলে পড়ে গিয়েও রক্ষা পেল ২ বছরের মেয়ে, আলৌকিক ঘটনার ভিডিও ভাইরাল .

ঠাকুমার ভুল স্বীকার করলেন নাতি, রাহুল গান্ধী বলেন জরুরি অবস্থা ছিল ইন্দিরার ভুল সিদ্ধান্ত ...

সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে বিজেপি নেতা হিমন্ত বিশ্বশর্মা বলেন, কংগ্রেস দলীয় প্রচার পুস্তুকায় অসম বাঁচাও স্লোগান তুলেছে। আর সেখানে তাইওয়ানের চা বাগানের ছবি ব্যবহার করেছে। তাঁর অভিযোগ কংগ্রেস অসমকে চিনতে পারছে না। তারপরই তিনি বলেন এটি অসম রাজ্যের বাসিন্দা ও স্থানীয় চা শ্রমিকদের অপমান। একটা সময় কংগ্রেসের প্রথম সারির নেতা ছিলেন হিমন্ত বিশ্বশর্মা। ২০০১ -২০১৫ সাল পর্যন্ত কংগ্রেসের টিকিটেই বিধায়ক হয়েছিলেন। কিন্তু ২০১৬ সালে তিনি দলবদল করে বিজেপিতে যোগদেন। বর্তমানে তিনি বিজেপি নেতা তথা অসম মন্ত্রিসভার গুরুত্বপূর্ণ সদস্য তিনি অসমের অর্থমন্ত্রী। 

অসম নির্বাচনে ধীরে ধীরে গুরুত্বপূর্ণ হয়ে উঠছে চা বাগান ইস্যু। রাজ্যের আয়ের একটি বড় উৎসই হল চাবাগান। বহু মানুষের আয়ের উৎসও। আর সেই কারণেই চা বাগানকে সামনে রেখেই নির্বাচনী বৈতরনী পার হতে চাইছে ভোট প্রচারে অসমে গিয়ে কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধীও সময় কাটিয়েছিলেন চাবাগানে।এবার হিমন্ত বিশ্ব শর্মাও সোশ্যাল মিডিয়ায় চা বাগানকে সামনে রেখেই প্রচার জোরদার করতে চাইছেন।