আজ চলতি বিশ্বকাপের প্রথম সেমিফাইনাল। আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯-এ টানটান উত্তেজনা নিয়ে প্রথম সেমিফাইনাল ম্যাচে মাঠে নামছে ভারত এবং নিউজিল্যান্ড। সেমিফাইনালে আজ নিউজিল্যান্ডের মুখোমুখি হওয়ার জন্য ভারতীয় দলের প্রস্তুতি তুঙ্গে। কয়েকদিন যাবত ক্রিকেট প্রেমীরা এবং সমালোচকরা সেমি ফাইনালে কোন কোন দল আসতে চলেছে সেই নিয়ে জল্পনা কিছু কম হয়নি। 

তবে ভারত যখনই সেমিফাইনালে নিজের জায়াগা পোক্ত করে নিয়েছিল,তখন আবারও জল্পনা শুরু হয়েছিল যে, ভারতের বিরুদ্ধে কোন দল খেলবে। প্রসঙ্গত, এবারের বিশ্বকাপে এই প্রথম মুখোমুখি হচ্ছে ভারত ও নিউজিল্যান্ড। লিগের ম্যাচে তাঁদের খেলার কথা থাকলেও বৃষ্টির জন্য ভেস্তে গিয়েছিল সেই ম্যাচ। তবে আজকেত ম্যাচে দুউই দলের মধ্যে যে টানটান উত্তেজনা রয়েছে সেকথা বলাই যায়। 

কেমন যাবে আজ সারাদিন, জেনে নিন আজকের রাশিফল

আরও পড়ুন - ম্যাঞ্চেস্টারে কোহলির জন্য টস অত্যন্ত গুরুত্বপূর্ণ, জানেন কেন

আরও পড়ুন ভারত বনাম নিউজিল্যান্ড - চার প্রধান তারকা সংঘাত, যা প্রভাব ফেলবেই ম্যাচের ফলাফলে

প্রসঙ্গত, এবারের বিশ্বকাপে কিন্তু নিউজিল্যান্ডের পারফরমেন্স চোখে পড়ার মতো। তবে, জ্যোতিষ বলছে আজকের সেমিফাইনালে কিন্তু ভারতের জেতার সম্ভাবনাই বেশি। অন্তত এমনটা হলে ভারতীয় দলের ভক্তদের উচ্ছ্বাস বেড়ে দ্বিগুণ হবে সেকথা বলাই যায়। তবে এবারের বিশ্বকাপে কিন্তু একাধিক দলের একাধিক ম্যাচ ভক্তদের আশাহত করেছে। তবে আজকের ম্যাচে ভাগ্যও কিন্তু অনেকটা ভুমিকা পালন করবে বলে মত জ্যোতিষের।