আপনার কী চাকরি চলে গিয়েছে? মানে  এটাই প্রথমবার নয়, এর আগেও কয়েকবার চাকরি থেকে আপনাকে বরখাস্ত করা হয়েছে। বারবারই ভাবেন যে, কী এমন কারণ হতে পারে, কিন্তু কোনও কিছুরই আর কূল-কিনারা করে উঠতে পারেন না? তবে জানেন কী, সকলের ক্ষেত্রে নয় কেবলমাত্র বিশেষ কয়েকটি রাশি রয়েছে যাদের চাকরিভাগ্য খুবই খারাপ অর্থাৎ চাকরি করলেও তা বেশিদিন টেকে না। জেনে নিন কোন কোন রাশির ব্যক্তিকা খুব সহজেই চাকরি হারান।

মীন রাশি- এই রাশির জাতকরা খুব সৃজনশীল এবং কল্পনাপ্রবণ হয়ে থাকেন।  আর এই অতিরিক্ত কল্পনাপ্রবণতার জন্যই এরা কর্মক্ষেত্রে পেশাদারি ভাব-এর সঙ্গে মানিয়ে চলতে পারে না। কোনও সমস্যা হলে এরা এমন সব যুক্তি খাঁড়া করেন যার কোনও অর্থই হয় না। এমনকী এরা কর্মক্ষেত্রের কাজের পরিবেশের সঙ্গে একেবারেই মানিয়ে চলতে পারে না বলে উর্ধতন কর্তৃপক্ষ এদের খুব সহজেই কাজ থেকে তাড়িয়ে দিতে বাধ্য হন।

সিংহ রাশি-  কাজের জগতে সিংহ রাশির জাতকদের একটা অদ্ভুত প্রবণতা রয়েছে। এরা কর্মক্ষেত্রে সকলের কাছে নিজের দৃষ্টি আকর্ষণ করতে ভালবাসে। সকলের কাছে নাম কেনার জন্য এরা কোনও চেষ্টাই বাকি রাখে না। কিন্তু কর্মক্ষেত্রে একা নিজেরা কোনও কাজ করেন না, বরং নিজের কাজটা কৌশলে অন্যকে দিয়ে করিয়ে নেওয়ার বিশেষ ক্ষমতা এদের রয়েছে। তবে নিজেদের কাজের বড়াই করতে গিয়ে এরা সহকর্মীদের জীবন অতিষ্ট করে তোলে। পাশাপাশি কাজের ব্যাপারে অলসতার জন্য এরা কর্মক্ষেত্রে বেশিদিন টিকতে পারে না। 

মেষ রাশি- কাজে উৎসাহের অভাবের জন্যই এই রাশির জাতকরা কর্মক্ষেত্রে বেশিদিন টিকে থাকতে পারে না। কোনও কাজ নিজের বুদ্ধি দিয়ে করার জন্য এদের মধ্যে কোম্পানীর উর্ধতন কর্তৃপক্ষের নির্দেশ অমান্য় করারও একটা প্রবণতা থাকে। তাই চাকরিক্ষেত্রে এদের মেয়াদও খুব তাড়াতাড়ি ফুরিয়ে আসে।

জানেন, বাস্তুমতে রান্নাঘরে কোনদিকে মুখ করে রান্না করলে সংসারে ক্ষতি হতে পারে

মঙ্গলবার দিনে জন্ম হলে জেনে রাখুন আপনার বিষয়ে এই অজানা তথ্য

বৃশ্চিক রাশি- এই রাশিক জাতকরা নিজেদের দৃঢ়সংকল্পের জোরে কোনও কোম্পানির একটি অপরিহার্য অঙ্গ হয়ে উঠলেও এদের মধ্যে ক্ষমতার শীর্ষে পৌঁছানোর একটা প্রবণতা দেখা যায়। যার ফলে এরা সহকর্মীদের চক্ষুশূল হয়ে ওঠেন। শুধু তাই নয় এদের প্রতিশোধ প্রবণতার জন্য কর্মক্ষেত্রে এদের শত্রুর সংখ্যা বাড়ে। ফলে চাকরিক্ষেত্রে এদের মেয়াদও খুব তাড়াতাড়ি ফুরিয়ে আসে।

মিথুন রাশি- এই রাশির জাতকরা কিন্তু খুবই বুদ্ধিমান এবং বহুমুখী প্রতিভাধর হয়ে থাকেন। তবে কর্মক্ষেত্রে এরা খুবই অস্থির মস্কিষ্ক, উদাসীন এবং অধৈর্য প্রকৃতির হয়ে থাকেন। কর্মক্ষেত্রে এদের একটা অন্যতম সমস্যা হল যে, এরা কারওর দ্বারা চালিত হতে একেবারেই পছন্দ করেন না। মিথুন রাশির এই বিষয়টাই সংস্থার উচ্চপদস্থরা একেবারেই মেনে নিতে পারেন না। আর সেই কারণেই চাকরি থেকে বরখাস্তের নোটিশ পেতে এদের বেশি সময় লাগে।