প্রত্যেকটি মানুষেরই আলাদা আলাদা রকমের চারিত্রিক বৈশিষ্ট্য রয়েছে। পাশাপাশি এও বলা হয় যে, একজন মানুষের ভাগ্য নির্ভর করে গ্রহ নক্ষত্রের অবস্থানের ওপর। জ্যোতিষ শাস্ত্র মতে, জন্মবার অনুসারে একজন মানুষেকর চারিত্রিক বৈশিষ্ট্য কেমন হবে তা বোঝা যায়। দেখে নিন শুক্রবারে জন্মগ্রহণকারী ব্যক্তিরা কেমন ব্যক্তিত্বের অধিকারী হন। 

শুক্রবারে জন্মানো ব্যাক্তিরা বুদ্ধিমান, সহনশীল , ভাবুক ও মিষ্টি স্বভাবের হয়ে থাকে। এরা যে কোনও পরিস্থিতিকে খুব সহজেই মোকাবিলা করতে পারে ও সর্বদা অন্যের উপকারে নিয়োজিত থাকে এদের প্রাণ। এরা চারিত্রিক দিক থেকে খুই রোমান্টিক প্রকৃতির হয়ে থাকেন। কিন্তু ক্ষেত্রবিশেষে এরা অত্যন্ত চতুর প্রকৃতির হয়ে থাকেন। পাশাপাশি এরা সাজগোজের ক্ষেত্রেও বিশেষ পারদর্শী হয়ে থাকেন এবং সাজগোজ নিয়ে এদের আগ্রহ অন্যান্যদের থেকে খুবই বেশি। 

জানেন কি সোমবার জন্ম হলে, আপনি কোন বিশেষ গুণের অধিকারী

লক্ষীবারে জন্ম হলেই কি লক্ষীমন্ত হওয়া যায়, জেনে নিন

মঙ্গলবার দিনে জন্ম হলে জেনে রাখুন আপনার বিষয়ে এই অজানা তথ্য

এই দিনে জন্মানো ব্যক্তিরা নিজেদের গুছিয়ে রাখা খুবই পছন্দ করেন। এরা আদতে খুবই শৌখিন প্রকৃতির হয়ে থাকেন। আর নিজের এই শৌখিন স্বভাবের জন্য় এরা অনেকসময়ে অতিরিক্ত ব্যয়প্রবণ হয়ে ওঠেন। এরা অত্যন্ত মিষ্ট স্বভাবের হওয়ার জন্য এরা খুব সহজেই মানুষের মন জয় করে নিতে পারেন। এরা বন্ধু বানাতে খুব ভালবাসেন। কারণ একাকীত্ব এরা একেবারেই ভালবাসে না। তবে এই দিনে জন্মানো ব্যক্তিরা জীবনের বিশেষ কিছু সময়ে একাধিক শারীরিক সমস্যায় ভুগে থাকেন। পাশাপাশি এইদিনে জন্মগ্রহণকারী ব্যক্তিরা সকলের নিজের কাজের দ্বারা সকলের দৃষ্টি আকর্ষণ করে থাকে। আর সেই কারণেই কোনও কাজের প্রতি এরা বিশেষ মনোযোগী হয়ে থাকে। এছাড়াও এই দিনে জন্মগ্রহণকারী ব্যক্তিরা প্রেমেরক্ষেত্রেও অত্যন্ত রোমান্টিক প্রকৃতির হয় বা কিছু কিছু সমস্যার জন্য এদের প্রেমে একাধিক সমস্যার সৃষ্টি হয়।