Asianet News Bangla

কাটিয়ে উঠুন কর্মক্ষেত্রের বাধা, সাফল্য পেতে মনে রাখুন এই বিষয়গুলি

  • ভাগ্য অনুযায়ী জীবনে প্রতিকূল পরিস্থিতির সম্মুখীন হতে হয়
  • অনেকেই খুব সহজেই সকল বাধা বিপত্তি সহজেই অতিক্রম করে সফল হয়েছেন
  • বহু বাধা বিপত্তি অতিক্রম করে জীবনে সফলতা অর্জন করতে হয় অনেক মানুষকেই
  • রাশি ভেদে আমাদের ভাগ্যে নির্ধারণ করা থাকে আমাদের কর্মজীবন কেমন হবে
Overcome the obstacles in workplace remember these things to be successful
Author
Kolkata, First Published Feb 12, 2020, 2:40 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

প্রতিটি মানুষকেই বহু বাধা বিপত্তি অতিক্রম করে জীবনে সফলতা অর্জন করতে হয়। প্রতিনিয়ত বাধা বিপত্তির সম্মুখিন হয়েও জীবনে সফল হতে পারছেন না এমন প্রচুর মানুষ আছেন। আবার অনেকেই আছেন যারা খুব সহজেই সকল বাধা বিপত্তি সহজেই অতিক্রম করে সফল হয়েছেন। তবে, জ্যোতিষশাস্ত্রের মতে, ভাগ্য অনুযায়ী অনেক ব্যক্তিকেই জীবনে প্রতিকূল পরিস্থিতির সম্মুখীন হতে হয়। রাশি ভেদে আমাদের ভাগ্যে নির্ধারণ করা থাকে আমাদের কর্মজীবন কেমন হবে। জ্যোতিষশাস্ত্র মতে, তাই চাকরিতে উন্নতি পাওয়ার জন্য রয়েছে কিছু ঘরোয়া প্রতিকার। 

আরও পড়ুন- ভাগ্য ফেরাতে শিব চতুর্দশীতে পালন করুন এই রীতি, রাশি অনুযায়ী জেনে নিন নিয়ম

কোনও মানুষই সাফল্যের জাদু কাঠি নিয়ে জন্মায় না। জীবনে সফল হওয়ার এক এবং অন্যতম জাদুকাঠি হল পরিশ্রম। যদি এই জাদুকাঠি আপনার কাছে থেকে থাকে তবে জীবনে সফল হতে আপনাকে আটকায় কার সাধ্য। পরিশ্রম ভাগ্যের প্রসূতি। কঠোর পরিশ্রমের ফলে সব কিছু অর্জন করা সম্ভব। কর্মের মাধ্যমে মানুষ তার ভাগ্য গড়ে তোলে। আর এই পরিশ্রমই সৌভাগ্য নিয়ে আসে মানব জীবনে। তাই কর্মক্ষেত্রে উন্নতির জন্য মেনে চলুন এই ঘরোয়া প্রতিকারগুলি। 

আরও পড়ুন- বাঙালির যে কোনও শুভ কাজ পান ছাড়া অসম্পূর্ণ, পুরাণ মতে জেনে নিন এর নিয়মগুলি

চন্দ্রের কুপ্রভাবে চাকরিতে সমস্যার সৃষ্টি হলে, দুধ ও গঙ্গাজল মিশিয়ে শিবলিঙ্গে ঢালুন প্রতিদিন। সমস্যা অনেক কেটে যাবে। বুধ গ্রহের কারণে সমস্যার সৃষ্টি হলে সাধ্য মতো রুপোর গয়না দান করতে হবে। কেতুর প্রভাবে চাকরিতে সমস্যার সৃষ্টি হয় তবে কালো কুকুর-কে খাওয়ালে সেই দষ কেটে যায়।  বৃহস্পতির প্রভাব চাকরির ক্ষেত্রে পড়ে, তাহলে গরুকে খাওয়াক খাওয়ালে গ্রহের কুপ্রভাব কেটে যায়। শুক্র গ্রহের সমস্যার ফলে যদি চাকরিতে সমস্যার সৃষ্টি হয় তাহলে কাজে যাওয়ার আগে গুরুজনদের প্রণাম করে তবে বাইরে যান। শনি গ্রহের প্রভাবে চাকরিতে সমস্যার সৃষ্টি হয়, তাহলে দুঃস্থ মানুষকে দান করুন, সমস্যা কেটে যাবে। রাহুর অশুভ প্রভাবে যদি চাকরির উন্নতিতে বাধা হয় তাহলে আটার তৈরি কোনও খাওয়ার মাছকে খাওয়ালে, দোষ কেটে যায়।

Follow Us:
Download App:
  • android
  • ios