Asianet News BanglaAsianet News Bangla

বাচ্চা হওয়ার পর বন্ধুদের ভুলে যায় এই তিন রাশি, দেখে নিন তালিকায় আপনার বন্ধুও আছে কি না

রাশি চক্রের সকল রাশির অধিকর্তা আলাদা হওয়ায়, সকলের মধ্যে এমন তফাত। আজ রইল তিন রাশির কথা। বাচ্চা হওয়ার পর বন্ধুদের ভুলে যায় এই তিন রাশি। দেখে নিন তালিকায় আপনার বন্ধুও আছে কি না। দেখে নিন আপনার বন্ধুও বাচ্চা হওয়ার পর আপনাকে ভুলে যেতে পারে কি না। 

3 zodiac signs who forget their friends after having kids ABSC
Author
Kolkata, First Published Jul 17, 2022, 5:12 PM IST

বৈদিক শাস্ত্রে রয়েছে, মেষ থেকে মীন- ১২টি রাশির হদিশ। শাস্ত্র মতে, সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে আমাদের সকলের মানসিকতা ও ভাবনার মধ্যে এত তফাত। কেউ নিজের সিদ্ধান্তে অটুট তো কেউ নন। কেউ শান্ত স্বভাবের তো কেউ চঞ্চল। কেউ জেদি তো কেউ বাস্তববাদী। রাশি চক্রের সকল রাশির অধিকর্তা আলাদা হওয়ায়, সকলের মধ্যে এমন তফাত। আজ রইল তিন রাশির কথা। বাচ্চা হওয়ার পর বন্ধুদের ভুলে যায় এই তিন রাশি। দেখে নিন তালিকায় আপনার বন্ধুও আছে কি না। দেখে নিন আপনার বন্ধুও বাচ্চা হওয়ার পর আপনাকে ভুলে যেতে পারে কি না। 

সিংহ রাশি- রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এরা জেদি, প্রতিজ্ঞ, দয়াবান ও গম্ভীর স্বভাবের হয়ে থাকেন। এই রাশির ছেলে মেয়েদের জীবনে বিয়ের পর তেমন পরিবর্তন হয় না। তবে, বাচ্চা হওয়ার পর এদের জীবনে আমুল পরিবর্তন আসে। বাচ্চার হওয়ার পর এরা যারা সব সময় বাড়ি ফেরার তাড়া করে থাকে। বাচ্চা হওয়ার পর বন্ধুদের ভুলে যায় এই রাশি। আপনার বন্ধুর রাশি যদি হয় সিংহ, তাহলে তার মধ্যে আসতে পারে এমন পরিবর্তন। এই রাশির ছেলে মেয়েরা এমন হয়ে থাকে। 

মিথুন রাশি- রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এরা উদ্যমী বালক, চঞ্চলমতি গ্রহ হয়ে থাকে। এই রাশির ছেলে মেয়েরা বাচ্চা হওয়ার পর বন্ধুদের থেকে দূরে সরে যান। মিথুন রাশির ছেলে মেয়েরা বাচ্চার জন্য সব কিছু ত্যাগ করতে রাজি থাকেন। এবার বাচ্চার কথা ভাবেন সব সময়।  আপনার বন্ধুর রাশি যদি হয় মিথুন, তাহলে তার মধ্যে আসতে পারে এমন পরিবর্তন।

মীন রাশি- রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। এই রাশির ছেলে মেয়েরা জীবনে একাধিকবার উত্থান- পতন দেখেন। বিয়ের পর এই রাশির ছেলে মেয়েদের জীবনে আসে পরিবর্তন। আর বাচ্চা হওয়ার পর এদের জীবনের সকল গুরুত্বের তালিকা বদল হতে থাকে। এই রাশির ছেলে মেয়েরা সেরা বন্ধুদেরও ত্যাগ করেন। এই রাশির ছেলে মেয়েরা সব সময় বাচ্চার কথা ভেবে থাকেন। এরা বাচ্চার জন্য সব ত্যাগ করে থাকেন। 
 

আরও পড়ুন- এই সপ্তাহে ৭ রাশির আর্থিক বিনিয়োগের ক্ষেত্রে চিন্তা থাকবে, দেখে নিন এই সপ্তাহের রাশিফল

আরও পড়ুন- শ্রাবণের প্রথম সোমবার মীন রাশিতে তৈরি হচ্ছে গজকেশরী যোগ, এই রাশিগুলির আসছে দারুণ দিন

আরও পড়ুন- শ্রাবণ মাসে বক্রী হচ্ছে দেবগুরু বৃহস্পতি, সমস্যা বাড়বে এই রাশিগুলির

 

Follow Us:
Download App:
  • android
  • ios