Asianet News BanglaAsianet News Bangla

শ্রাবণ মাসে বক্রী হচ্ছে দেবগুরু বৃহস্পতি, সমস্যা বাড়বে এই রাশিগুলির

বৃহস্পতি একটি শুভ গ্রহ। কিন্তু যখন সে পশ্চাদগামী হয় বা বক্রী হয়, তখন কিছু সমস্যাও দেয়। কোন রাশির জাতক এই সময় বক্রী বৃহস্পতির ফলে সমস্যায় পড়তে চলেছেন, আসুন জেনে নিই।
 

Jupiter transit in Sawan 2022 this zodiac will face problems BDD
Author
Kolkata, First Published Jul 17, 2022, 11:42 AM IST

শ্রাবণ মাসে বৃহস্পতি গ্রহ রাশি পরিবর্তন করতে চলেছে। বর্তমানে বৃহস্পতি গ্রহ মীন রাশিতে আছে। জ্যোতিষশাস্ত্রে বৃহস্পতিকে মীন রাশির অধিপতি বলে মনে করা হয়। বৃহস্পতি একটি শুভ গ্রহ। কিন্তু যখন সে পশ্চাদগামী হয় বা বক্রী হয়, তখন কিছু সমস্যাও দেয়। কোন রাশির জাতক এই সময় বক্রী বৃহস্পতির ফলে সমস্যায় পড়তে চলেছেন, আসুন জেনে নিই।

মেষ- আপনার রাশিতে পাপ গ্রহ রাহুর ক্রান্তি ঘটছে। রাহু এবং বৃহস্পতির সংমিশ্রণ গুরু চন্ডাল নামে একটি বিপজ্জনক যোগও তৈরি করে, যা জ্যোতিষশাস্ত্রে অশুভ ফল দেয় বলে বলা হয়। বৃহস্পতি যখন বিপরীতমুখী হয়, তখন এটি আপনাকে স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা দিতে পারে। এই সময়ে আপনি গুরুত্বপূর্ণ বিষয়ে সিদ্ধান্ত নিতে অসুবিধার সম্মুখীন হতে পারেন।

মিথুন - জুলাই মাসটি আপনার জন্য বিশেষ। মিথুন রাশিতে সবচেয়ে বেশি প্রভাব দেখা যাচ্ছে। বর্তমানে তিনটি গ্রহের সমন্বয় রয়েছে। আপনার রাশিতে বুধের গমন হয়। শুক্রও উপবিষ্ট। শ্রাবণে বৃহস্পতির পিছিয়ে যাওয়া আপনাকে অর্থ সংক্রান্ত কিছু সমস্যা দিতে পারে। এই সময়ে আপনি আপনার টাকা তোলার ক্ষেত্রে সমস্যায় পড়তে পারেন। সিনিয়র পদে বসা মানুষের সহযোগিতা কম হবে।

আরও পড়ুন- ২৪ ঘণ্টায় উল্টে যাবে এই ৩টি রাশির ভাগ্য, শনির বক্রী গমন এদের করবে ধনী

আরও পড়ুন- ১৬ জুলাই রাশি পরিবর্তন করবে সূর্য, প্রচুর সম্পদের মালিক হতে চলেছে এই ৩ রাশি

আরও পড়ুন- এই ৩ রাশির ছেলেরা গুণের খনি, সহজেই যে কারও মন জয় করে নেয়

মীন রাশি-  মীন রাশির জাতক জাতিকাদের জন্য বৃহস্পতির পিছিয়ে পড়া বা বক্রী হওয়া বিশেষ মনে করা হচ্ছে। বর্তমানে, বৃহস্পতি আপনার নিজের রাশিতে বসে আছে এবং বৃহস্পতি আপনার নিজের রাশিতে পিছিয়েও আছে এবং ২৪ নভেম্বর ২০২২ তারিখে এই রাশিতে পরিক্রমা করবে। এই সময়ে বিবাহ সংক্রান্ত সমস্যা হতে পারে। বিবাহে বিলম্ব হতে পারে। কাজের ফল পেতে দেরি হতে পারে। নারায়ণের পূজা করুন। বৃহস্পতিবার হলুদ রঙের জিনিস দান করুন, উপকার পাবেন

Follow Us:
Download App:
  • android
  • ios