Asianet News BanglaAsianet News Bangla

এই রাশির সন্তানদের প্রেমের খবর জানা বেশ কঠিন, বড়দের থেকে প্রেম লুকোতে এক্সপার্ট এরা

গোপনে উপহার আদান প্রদান, লুকিয়ে লুকিয়ে দেখা করা- স্কুল কলেজ জীবনে প্রায় সকলেই করে থাকেন। কিন্তু, অনেকে এই সময় চেষ্টা করেও প্রেম লুকোতে ব্যর্থ হন। ঠিক মা-বাবা কিংবা বাড়ির কোনও সদস্যের কাছে ধরা পড়ে যান। আবার অনেকে এই ব্যাপারে সিদ্ধ হস্ত। প্রেমের কথা লুকিয়ে রাখতে এক্সপার্ট হন এরা। আজ রইল সেই চার রাশির কথা। যাদের গোপন প্রেমেক খবর ভুলেও পান না তাদের পরিবার।   

4 zodiac signs who easily hide their love relation from parents ABSC
Author
Kolkata, First Published Jun 17, 2022, 3:00 PM IST

স্কুল-কলেজে পড়তে এক দুটো প্রেম আসে সকলের জীবনেই। সেই বয়সে প্রেম করা কঠিন অপরাধ। সে কারণে বাড়িদের থেকে লুকিয়ে রাখতে হয় সম্পর্কে। গোপনে উপহার আদান প্রদান, লুকিয়ে লুকিয়ে দেখা করা- স্কুল কলেজ জীবনে প্রায় সকলেই করে থাকেন। কিন্তু, অনেকে এই সময় চেষ্টা করেও প্রেম লুকোতে ব্যর্থ হন। ঠিক মা-বাবা কিংবা বাড়ির কোনও সদস্যের কাছে ধরা পড়ে যান। আবার অনেকে এই ব্যাপারে সিদ্ধ হস্ত। প্রেমের কথা লুকিয়ে রাখতে এক্সপার্ট হন এরা। আজ রইল সেই চার রাশির কথা। যাদের গোপন প্রেমেক খবর ভুলেও পান না তাদের পরিবার।   

বৃষ রাশি- রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরা সম্পর্কের ব্যাপারে খুবই যত্নশীল হন। এরা সহজে বাড়ির বড়দের থেকে সম্পর্ক আড়াল করতে পারেন। এদের প্রেম ধরা বেশ কঠিন কাজ। 

কর্কট রাশি- আপনার সন্তানের রাশি যদি কর্কট হয়, তাহলে সে প্রেম করছে কি না, তা সহজে জানতে পারবেন না। এরা নিজেদের প্রেমের সম্পর্ক খুবই সহজে বড়দের থেকে লুকিয়ে রাখতে পারেন। এদের হাতেনাতে ধরা খুবই কঠিন কাজ। এদের প্রেম সহজে ধরা পড়ে না। আর এরা নিজের ব্যক্তিগত সম্পর্কের কথা বন্ধুদের সঙ্গেও তেমন ভাবে ভাগ করতে পছন্দ করেন না।  

মকর রাশি- রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। এদের প্রেমের সম্পর্ক খুবই মজবুত হয়। রোম্যান্টিক ধরনের মানুষ হন এরা। সঙ্গীর প্রতি সব সময় এরা দায়িত্ব পালন করে থাকেন এরা। তবে, এরা প্রেমের সম্পর্ক সব সময় সকলের আড়ালে রাখতে চান। এরা ভুলেও কারও সঙ্গে ব্যক্তিগত জীবনের গল্প করেন না। তেমনই বাড়িতেও সহজে এদের প্রেম কেউ ধরতে পারে না। এরা প্রেম লুকিয়ে রাখতে এক্সপার্ট হন। 

ধনু রাশি- রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এরা খুবই স্বাধীনচেতা, উৎসাহী স্বভাবের হয়ে থাকেন। এরা সহজে কারও প্রেমে পড়ে যান। লুকিয়ে লুকিয়ে উপহার আদান-প্রদানে এরা এক্সাপার্ট। এদের প্রেমের খবরে সহজে কেউ আঁচ করতে পারেন না। এবার থেকে চিনে রাখুন এই চার রাশিকে। বড়দের থেকে প্রেম লুকোতে এক্সপার্ট এরা। 

আরও পড়ুন- পালিত হচ্ছে সংকষ্টী চতুর্থী ব্রত, জেনে নিন আজ কীভাবে ভগবান গণেশের আরাধনা করবেন

আরও পড়ুন- সম্পর্কে জড়ালেই বিয়ের স্বপ্ন দেখেন, প্রেমের বিয়েতে আগ্রহী থাকেন এই চার রাশির ছেলে মেয়েরা

আরও পড়ুন- অকারণ তর্কের জন্য দাম্পত্য কলহ হতে পারে এই দুই রাশির জীবনে, দেখে নিন প্রেমের ক্ষেত্রে দিনটি কেমন

Follow Us:
Download App:
  • android
  • ios