Asianet News BanglaAsianet News Bangla

এই পাঁচ রাশির ছেলে মেয়েরা প্রকৃতি প্রেমী হন, পরিবেশ রক্ষা গুরুত্বপূর্ণ পদক্ষেপ নিয়ে থাকেন এরা

পরিবেশ রক্ষার সচেতনতা বৃদ্ধিতে ও নতুন পদক্ষেপকে উৎসাহিত করতে প্রতি মুহূর্তে কাজ করে চলেছে বিভিন্ন সংস্থা। সরকারি, বেসরকারি উদ্যোগে গাছ লাগানোর কর্মসূচী পালিত হয় প্রায়শই। তবে, জানেন কি আপনির প্রকৃতির প্রতি দায়িত্বশীল কতটা কিংবা আপনি আপনার পরিবেশ রক্ষার এই মৌলিক দায়িত্ব পালনে আগ্রহী কি না তা বোঝা যায় আপনার রাশি দেখে। অবাক লাগলেও এমনটাই সত্যি। আজ রইল পাঁচ রাশির কথা। শাস্ত্র মতে, এরা প্রকৃতি প্রেমী হয়ে থাকেন। 

Know those 5 zodiac signs who love nature ABSC
Author
Kolkata, First Published Jun 15, 2022, 5:30 AM IST

পরিবেশ রক্ষা করা প্রতিটি মানুষের কর্তব্য। সবুজায়ন বৃদ্ধি করা, জলের অপচয় বন্ধ করে পরিবেশ রক্ষা করে নিজেদের জন্য স্বাস্থ্যকর পরিবেশ গঠন মনুষ্যজাতীর কর্তব্য। পরিবেশ রক্ষার সচেতনতা বৃদ্ধিতে ও নতুন পদক্ষেপকে উৎসাহিত করতে প্রতি মুহূর্তে কাজ করে চলেছে বিভিন্ন সংস্থা। সরকারি, বেসরকারি উদ্যোগে গাছ লাগানোর কর্মসূচী পালিত হয় প্রায়শই। তবে, জানেন কি আপনির প্রকৃতির প্রতি দায়িত্বশীল কতটা কিংবা আপনি আপনার পরিবেশ রক্ষার এই মৌলিক দায়িত্ব পালনে আগ্রহী কি না তা বোঝা যায় আপনার রাশি দেখে। অবাক লাগলেও এমনটাই সত্যি। আজ রইল পাঁচ রাশির কথা। শাস্ত্র মতে, এরা প্রকৃতি প্রেমী হয়ে থাকেন। 

বৃষ রাশি- রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরা পরিবেশ রক্ষা করতে সব সময় উদ্যগী থাকে এরা। এই রাশির ছেলে মেয়েরা প্রকৃতি প্রেমী হয়ে থাকে।  

তুলা রাশি- এই রাশির ছেলে মেয়েরা খুবই আবেগপ্রবণ হয়ে থাকেন। রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরা প্রকৃতি প্রেমী হয়ে থাকে। এই রাশির ছেলে মেয়েরা সব সময় বৃক্ষরোপন করে থাকে। এরা সেচ্ছাসেবী সংস্থার সঙ্গে যুক্ত থাকে। 

ধনু রাশি- রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এই রাশির ছেলে মেয়েরা সৎ, ধার্মিক, পরোপকারী এবং আদর্শবাদী হয়। এরা প্রকৃতি প্রেমী হয়ে থাকেন। এই রাশির ছেলে মেয়েরা প্রায়শই বৃক্ষরোপনের উদ্যোগ নেন। এই রাশির ছেলে মেয়েরা পরিবেশ রক্ষার পদক্ষেপ নিয়ে থাকেন সব সময়। 

মীন রাশি- রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল বৃহস্পতি। এরা উদার, পরোপকীর ও সৎ স্বভাবের মানুষ হন। প্রকৃতি প্রেমী হয়ে থাকেন। পরিবেশ রক্ষার জন্য যাবতীয় অনুসারে এরা যুক্ত হন। এই রাশির ছেলে মেয়েরা স্বেচ্ছাসেবী সংস্থার হয়ে কাজ করতে পছন্দ করেন।  

কর্কট রাশি- রাশিচক্রের চতুর্থ রাশি হল কর্কট। এই রাশি অধিকর্তা গ্রহ চন্দ্র। এই রাশির ছেলে মেয়েরা আদর্শবাদী স্বভাবের মানুষ হয়ে থাকে। এরা পরিবেশ রক্ষার জন্য সব সময় বিশেষ পদক্ষেপ নিয়ে থাকেন। সুযোগ পেলেই এরা পরিবেশ রক্ষার জন্য গুরুত্বপূর্ণ পদক্ষেপ নিতে পছন্দ করেন। 

আরও পড়ুন- বছরে এই দিন থেকেই ১৫ দিনের জন্য ভাই-বোনের সঙ্গে 'হোম কোয়ারেন্টাইনে' থাকেন জগন্নাথদেব

আরও পড়ুন- অশুভ বার্তা নিয়ে আসে ৫টি জিনিস হাত থেকে পড়ে গেলে, ইঙ্গিত দেয় ভয়ঙ্কর আর্থিক ক্ষতির

আরও পড়ুন- সাবধান থাকুন এই চার রাশির থেকে, সম্পর্কের ক্ষেত্রে এদের ধৈর্য থাকে শূন্য
 

Follow Us:
Download App:
  • android
  • ios