Asianet News BanglaAsianet News Bangla

বন্ধুদের থেকে সব রকম সুবিধা নিলেও কাউকে কোনও রকম সাহায্য করতে চান না এরা, রইল তালিকা

আজ রইল তিনটি রাশির কথা। এই তিন রাশির ছেলে মেয়েরা বড্ড স্বার্থপর স্বভাবের হয়ে থাকে। এরা বন্ধুদের থেকে সব সময় সুবিধা নিয়ে থাকে কিন্তু বন্ধুদের কোনও উপকার করতে চান না।

4 zodiac signs who takes all favors from friends but never help them ABSC
Author
First Published Aug 30, 2022, 1:23 PM IST

বন্ধুত্ব নিয়ে সকলের মত ভিন্ন। কেউ যে কোনও পরিস্থিতিতে বন্ধুর পাশে থাকতে চান তো কেউ শুধু নিজের স্বার্থের কথা দেখেন। শাস্ত্র মতে, এর কারণ হল আমাদের রাশি। বৈদিক শাস্ত্র মতে, মেষ থেকে মীন এই ১২ টি রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে, আমাদের সকলের সঙ্গে সকলের মানসিকতা, ভাবনা-চিন্তা, ধ্যান ধারণায় রয়েছে বিস্তর তফাত। শাস্ত্র মতে, কেউ শান্ত তো কেউ উদ্ধত। কেউ স্বার্থপর তো কেউ সকলের কথা ভাবেন। তেমনই কেউ অন্যকে সহজে ক্ষমা করতে পারেন তো কেউ প্রতিশোধ নিতে চান। কেউ সব সময় পরিবারের কথা ভাবেন, তো কেউ শুধু নিজের কথা ভেবে খান্ত থাকেন। আজ রইল তিনটি রাশির কথা। এই তিন রাশির ছেলে মেয়েরা বড্ড স্বার্থপর স্বভাবের হয়ে থাকে। এরা বন্ধুদের থেকে সব সময় সুবিধা নিয়ে থাকে কিন্তু বন্ধুদের কোনও উপকার করতে চান না। 

মিথুন রাশি
রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এরা উদ্যমী বালক, চঞ্চলমতি গ্রহ হয়ে থাকে। এরা বড্ড স্বার্থপর স্বভাবের হয়ে থাকে। এরা বন্ধুদের থেকে সব সময় সুবিধা নিয়ে থাকে কিন্তু বন্ধুদের কোনও উপকার করতে চান। 

সিংহ রাশি
রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এরা জেদি, প্রতিজ্ঞ, দয়াবান ও গম্ভীর স্বভাবের হয়ে থাকেন। নিজের সুবিধার কথা আগে ভাবেন। ভুলেও বন্ধুত্ব করবেন না সিংহ রাশির সঙ্গে।

ধনু রাশি
রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এরা খুবই স্বাধীনচেতা, উৎসাহী স্বভাবের হয়ে থাকেন। সব সময় বন্ধুদের থেকে সুবিধা দেন। তা যে আর্থিক সুবিধা হোক কিংবা অন্য ক্ষেত্রে। কিন্তু, কারও সমস্যায় তাকে সাহায্য করতে চান না এরা। চিনে নিন ধনু রাশির চরিত্র। এই রাশির ছেলে মেয়েরা এমন স্বভাবের হয়ে থাকে। 

বন্ধুত্ব নিয়ে সকলের মানসিতা ভিন্ন। তেমনই ভালো বন্ধু পাওয়া চারটি খানি কথা নয়। ভাগ্যে থাকলে তবেই ভালো বন্ধু মেলে। অনেকেই বন্ধুত্বের সম্পর্কে নিজের স্বার্থের কথা চিন্তা করে থাকেন। তেমনই কেউ বন্ধুর সঙ্গে মন খুলে মেশেন তো কেউ বন্ধুর থেকে সব কিছু গোপন করে থাকেন। শাস্ত্র মতে, রাশি ভিন্ন হওয়ার কারণে আমাদের মধ্যে আছে এমন তফাত। 
 

আরও পড়ুন- পিতৃপক্ষ কবে থেকে শুরু হচ্ছে, এই সময় ভুলেও এই কাজগুলি করবেন না, জেনে নিন প্রতিকার

আরও পড়ুন- আগামীকাল থেকে এই ৩ রাশির দুর্দান্ত দিন শুরু হবে, বিলাসিতা অর্থ ও সম্পদে ভরে উঠবে জীবন

আরও পড়ুন- সন্তানের মঙ্গল কামনায় মঙ্গলবার পালন করুন এই বিশেষ টোটকা, তার জীবনে ঘটবে উন্নতি

Follow Us:
Download App:
  • android
  • ios