Asianet News BanglaAsianet News Bangla

আর্থিক সমৃদ্ধিতে ও নানান জটিলতা থেকে মুক্তি পেতে রবিবার ভুলেও করবেন এই কাজ, রইল টোটকা

শাস্ত্রে রবিবারের গুরুত্ব অপরিসীম। সে কারণে রবিবার কয়টি বিশেষ জিনিস মেনে চললে সব ক্ষেত্রে ঘটবে উন্নতি। জেনে নিন কী করবেন আর কী করবেন না এই দিনে। 

According to astrology do not those work on Sunday to get happiness in life ABSC
Author
Kolkata, First Published Aug 14, 2022, 1:19 PM IST

হিন্দু শাস্ত্র, ১৩৩ কোটি শক্তির পুজোর কথা উল্লেখ আছে। এই সকল দেব দেবতাদের পুজোর জন্য আলাদা আলাদা তিথি নির্দিষ্য় করা আছে শাস্ত্রে। কোন উপায় পুজো করলে দেবতাদের কৃপা মিলবে তার কথাও আছে শাস্ত্রে। তেমনই উল্লেখ রয়েছে বিভিন্ন টোটকার। জীবনে প্রতিটি পদক্ষেপে নানান সমস্যার সম্মুখীন হতে হয় সকলকেই। এই সকল সমস্যা থেকে অনেক সময় মুক্তির উপায় মেলে না। সেক্ষেত্রে মেনে চলতে পারেন জ্যোতিষ টোটকা। আজ রইল বিশেষ কয়টি জিনিসের কথা। শাস্ত্র মতে, রবিবার মেনে চলুন এই তিনটি জিনিস। শাস্ত্রে রবিবারের গুরুত্ব অপরিসীম। সে কারণে রবিবার কয়টি বিশেষ জিনিস মেনে চললে সব ক্ষেত্রে ঘটবে উন্নতি। জেনে নিন কী করবেন আর কী করবেন না এই দিনে। 

শাস্ত্র মতে, রবিবার সূর্যাস্তের পর নুন খাবেন না। শাস্ত্রে এটি অশুভ বলে মনে করা হয়। এতে আপনার রাশিতে সূর্যের অবস্থান দুর্বল হয়ে যায়। তেমনই জীবনে পড়তে পারে খারাপ প্রভাব। মেনে চলুন শাস্ত্র মত। আমরা অজান্তে নানান ভুল করে থাকি। সে কারণে জীবনে খারাপ সময় নেমে আসে। এবার থেকে মেনে চলুন এই সকল টোটকা। 

সাধারণ বেশিরভাগ মানুষ রবিবার মাংস খান। আবার অনেকে মদ্যপান করে থাকেন। শাস্ত্র মতে, রবিবার মাংস খাওয়া ও মদ্যপান করা দুর্ভাগ্য বলে বিবেচিত হয়। রবিবার সকলের নিরামিশ খাওয়া উচিত। শাস্ত্রে, রবিবার দিনটি উৎসর্গ করা হয়েছে সূর্য দেবতাকে। এই দুই কাজে সূর্য দেবতা রাগান্বিত হন। এতে আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারে। রবিবার ভুলেও করবেন এই তিনটি কাজ, সংসারে হতে পারে মারাত্মক ক্ষতি। 

তেমনই রবিবার তামার ধাতু কিনবেন না। এই দিন তামার দ্রব্য কেনা অশুভ বলে গণ্য হয়। এতে সংসারে অমঙ্গল দেখা দিতে পারে। এবার থেকে কোনও ধাতুর পাত্র কেনার আগে সে সম্পর্কে জেনে নিন। ভুল দিনে কোনও বিশেষ ধাতুর পাত্র কিনলে অমঙ্গল হতে পারে

তেমনই রবিবার নীল, কালো ও সবুজ রঙের বস্ত্র না পরাই ভালো। শাস্ত্র মতে, এই তিন রঙের বস্ত্র পরলে জীবনে দেখা দিতে পারে অমঙ্গল। এতে হতে পারে কোনও বিপদ। মেনে চলুন এই বিশেষ টোটকা। এতে সব কাজে সাফল্য মিলবে। জীবনের নানান বাধা দূর হবে। 
 

আরও পড়ুন- সাবধান এই চার রাশির থেকে, সব সময় প্রতিশোধের নেশায় মেনে থাকেন এরা, দেখে নিন তালিকা

আরও পড়ুুন- এই একাদশী ব্রত পালন করলে অশ্বমেধ যজ্ঞ করার মতো পুণ্য লাভ হয়, জেনে নিন ব্রত পালনের নিয়ম

আরও পড়ুন- Secret Relationship থাকে এদের, বন্ধুরা ভুলেও টের পান না এই তিন রাশির প্রেমের কথা

Follow Us:
Download App:
  • android
  • ios