Asianet News BanglaAsianet News Bangla

Astrological Tips: ঘুম থেকে উঠে এই কাজ ভুলেও করবেন না, দিন খারাপ যেতে পারে

দিন ভালো কাটাতে চাইলে ঘুম (Wakeup) থেকে উঠে ভুলেও এই কাজ করবেন না। এই কয়টি কাজ (Work) করলে দিন খারাপ যাওয়ার সম্ভবনা বিস্তর।     

according to astrology should not do this things after wakeup
Author
Kolkata, First Published Dec 3, 2021, 4:59 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সারাটা দিন খারাপ গেল। অফিস (Office) পৌঁছাতে দেরি হওয়ায় সিনিয়রের কথা শুনতে হল, কাজে ভুল হওয়ায় সকলের সামনে অপমানিত (Insult) হতে হল, ফেরার পথেও রাস্তায় সমস্যা। বাড়ি ফিরে নিমন্ত্রণ (Invitation) যাওয়ার কথা ছিল। তা আর হয়ে উঠল না। সারা দিনটাই অদ্ভুত কাটল। বার বার ভাবছেন কার মুখ দেখে উঠেছেন। এই কথা আমরা সকলেই কম-বেশি বলি। ঘুম থেকে উঠে কী করলেন, তা ওপর নির্ভর করে আপনার সারা দিন কেমন যাবে। তাই দিন ভালো কাটাতে চাইলে ঘুম থেকে উঠে ভুলেও এই কাজ করবেন না। এই কয়টি কাজ (Work) করলে দিন খারাপ যাওয়ার সম্ভবনা বিস্তর।     

জ্যোতিষ মতে ঘুম থেকে উঠে আয়না (Mirror) দেখতে নেই। অনেকেরই খাটের সামনে আয়না থাকে। ফলে ঘুম থেকে উঠেই নিজের মুখ দেখতে পান। এরকম হলে আয়না অন্য দিকে রাখুন। অথবা আয়নার ওপর কাপড় দিয়ে রাখুন। ঘুম থেকে উঠে নিজের হাতের রেখা দেখুন। জ্যোতিষ (Astrology) মতে, এতে আর্থিক বৃদ্ধি ঘটে। 

আরও পড়ুন: Astrological Tips: বাচ্চার চঞ্চল মন শান্ত করতে জ্যোতিষ টোটকা মেনে চলুন, মন শান্ত হবে জপ করলে

তাড়াহুড়ো করে ঘুম থেকে উঠবেন না। ঘুম ভাঙলে এক মিনিট সোজা হয়ে শুয়ে থাকুন। এবার বিছানা (Bed) ছেড়ে উঠুন। খাট থেকে নেমে অন্ধকার (Darkness) কোনও দিকে যাবেন না। আর ভুলেও নিজের ছাড়া মারাবেন না। এটা অশুভ মনে করা হয়। ঘুম ভাঙলে সূর্যদেবকে প্রণাম করুন। সূর্যের আলোয় যান। দেখবেন দিন ভালো কাটবে।  

আরও পড়ুন: Astrology Tips: জ্যোতিষ মতে শক্ত করুন স্বামী-স্ত্রীর বন্ধন, দাম্পত্য জীবনে সুখ পেতে জ্যোতিষ টোটকা মেনে চলুন

ঘুম থেকে উঠে এঁটো বাসন দেখা জ্যোতিষ মতে অশুভ। রাতে অনেকেই রান্না ঘরে এঁটো বাসন ফেলে রাখেন। এর থেকে বাড়িতে নেগেটিভ এনার্জি তৈরি হয়। যা সকল শুভ কাজে বাধা দেয়। তাই ঘুম থেকে উঠে কখনোই এঁটো বাসন দেখবেন না। অথবা ভাঙা পাত্র দেখবেন না। এতে দিন খারাপ যেতে পারে। ভাঙা পাত্র (Plate), ভাঙা আসবাব (Furniture) বাড়িতে না রাখাই ভালো। এই ধরনের জিনিস সকল শুভ কাজে বাধা দেয়। 

অনেকর বাড়িতেই কুকুর (Dog), বিড়াল (Cat) থাকে। এই ধরনের জীব-জন্তুর প্রতি অনেকেরই মায়া। অনেকে কুকুরকে সঙ্গে করে ঘুমান। কারও বাড়িতে বা মালিকের পায়ের নীচে ঘুমিয়ে থাকে কুকুর। কিন্তু, জানেন কি ঘুম থেকে উঠে কোনও জন্তুর মুখ দেখা উচিত নয়। এতে দিন খারাপ যায়। তাই আজ থেকেই রাতে আপনার শোওয়ার ঘরে কুকুরের প্রবেশ বন্ধ করুন।
 

Follow Us:
Download App:
  • android
  • ios