Asianet News BanglaAsianet News Bangla

যুক্তি দিয়ে বিচার করেন না, অধিকাংশ সময় অযৌক্তিক কথা বলেন এই চার রাশির ছেলে মেয়েরা

আজ রইল চার রাশি কথা। বুদ্ধির দিক দিয়ে সকলের সঙ্গে এদের রয়েছে তফাত। একেবারে যুক্তি দিয়ে বিচার করেন না এরা। অধিকাংশ সময় অযৌক্তিক কথা বলেন এই চার রাশির ছেলে মেয়েরা। বাস্তবুদ্ধির অভাব রয়েছে এদের। দেখে নিন তালিকা।

According to astrology those 4 zodiac signs never judge anything by logical reasoning ABSC
Author
First Published Sep 21, 2022, 1:09 PM IST

বৈদিক শাস্ত্রে রয়েছে ১২টি রাশির কথা। মেষ থেকে মীন এই বারোটা রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। এই কারণে আমাদের সকলের সঙ্গে সকলের মধ্যে রয়েছে এমন তফাত। তফাত আমাদের মানসিকতায় ও আচরণে। সে কারণে কেউ শান্ত তো কেউ উদ্ধত। কেউ স্বার্থপর তো কেউ সকলের কথা ভাবেন। কেউ দয়ালু তো কেউ সব সময় প্রতিশোধের নেশায় মেতে থাকেন। আজ রইল চার রাশি কথা। বুদ্ধির দিক দিয়ে সকলের সঙ্গে এদের রয়েছে তফাত। একেবারে যুক্তি দিয়ে বিচার করেন না এরা। অধিকাংশ সময় অযৌক্তিক কথা বলেন এই চার রাশির ছেলে মেয়েরা। বাস্তবুদ্ধির অভাব রয়েছে এদের। দেখে নিন তালিকা। 

মেষ রাশি
আবেগে ভাসে এরা। রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা তেজস্বী ও স্পষ্ট বক্তা স্বভাবের। তা সত্ত্বেও এদের বাস্তব বুদ্ধির রয়েছে অভাব। 

বৃষ রাশি
বিচার না করে মন্তব্য করেন এরা। যুক্তি ছাড়া তর্ক করেন। রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েদের এমন স্বভাবের কারণে সকলের কাছে খারাপ হয়ে যান এরা। এদের এই স্বভাবের কারণে এরা অনেকের কাছে খারাপ হয়ে যায়।

কর্কট রাশি
রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এই রাশির ছেলে মেয়েরা অযৌক্তিক তর্ক করেন। না জেনে মন্তব্য করেন এরা। যুক্তি ছাড়া কথা বলেন। সে কারণে অনেকে এদের ভুল বোঝেন। এরা এমন স্বভাবের। এরা অধিকাংশ সময় আবেগে বসে যে কোনও সিদ্ধান্ত নিয়ে থাকেন। 

সিংহ রাশি
রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এই রাশির ছেলে মেয়েরা যুক্তি ছাড়া যে কোনও সিদ্ধান্ত নেন। সেই কারণে বহু বার বিপদে পড়েন এরা। এদের এই স্বভাবের কারণে এরা অকারণ তর্ক করেন। এতে অধিকাংশের কাছে খারাপ হয়ে যান।  বৈদিক শাস্ত্রে রয়েছে একাধিক রাশির কথা। সকলের সঙ্গে সকলের রয়েছে তফাত। রয়েছে মানসিকতা ও স্বভাবের তারতম্য। এই কারণেই এই চার রাশির ছেলে মেয়েরা এমন। এরা যুক্তি দিয়ে কিছু বিচার করেন না। সব অধিকাংশ সময় আবেগের বসে সিদ্ধান্ত নিয়ে থাকেন।
 

আরও পড়ুন- চিনে নিন এই চার রাশিকে, অপ্রয়োজনীয় জিনিস কিনতে অধিক ব্যয় করেন এরা

আরও পড়ুন- এই বাড়িতে প্রচুর সম্পদ নিজে থেকেই আসে, মা লক্ষ্মী সর্বদা বিরাজ করে

আরও পড়ুন- চাকরির সমস্যা থেকে মুক্তি পেতে অফিসে রাখুন এই চারটি জিনিস, রইল ফেংশুই টোটকা

Follow Us:
Download App:
  • android
  • ios