নিজের ঢাক নিজেই পেটান, নিজেরাই নিজের রুচির প্রশংসা করেন, রইল চার রাশির কথা

| Oct 05 2022, 12:28 PM IST

নিজের ঢাক নিজেই পেটান, নিজেরাই নিজের রুচির প্রশংসা করেন, রইল চার রাশির কথা

সংক্ষিপ্ত

রইল চার রাশির কথা। এরা নিজের প্রশংসা নিজেই করেন। বিশেষ করে ঘুরতে যাওয়ার ক্ষেত্রে। নিজের মনোনিত কোনও জিনিসের প্রশংসা করতে ওস্তাদ এই চার রাশি। নিজের ঢাক নিজেই পেটান। এই আচরণের জন্য অনেকের কাছে সমালোচিত হন। কিন্তু, অধিকাংশ সময় নিজের আবেগ নিয়ন্ত্রণ করতে পারেন না এই চার রাশির ছেলে মেয়েরা।  

শাস্ত্র মতে, কেউ শান্ত তো কেউ উদ্ধত। কেউ স্বার্থপর তো কেউ সকলের কথা ভাবেন। তেমনই কেউ অন্যকে সহজে ক্ষমা করতে পারেন তো কেউ পারেন না। কেউ ভালো নেতৃত্ব দিতে পারেন তো কেউ পারেন না। তেমনই কেউ অন্যের প্রশংসা করেন তো কেউ তা করতে পারেন না। আজ রইল চার রাশির কথা। এরা নিজের প্রশংসা নিজেই করেন। বিশেষ করে ঘুরতে যাওয়ার ক্ষেত্রে। নিজের মনোনিত কোনও জিনিসের প্রশংসা করতে ওস্তাদ এই চার রাশি। নিজের ঢাক নিজেই পেটান। এই আচরণের জন্য অনেকের কাছে সমালোচিত হন। কিন্তু, অধিকাংশ সময় নিজের আবেগ নিয়ন্ত্রণ করতে পারেন না এই চার রাশির ছেলে মেয়েরা।  

তুলা রাশি
এই রাশির ছেলে মেয়েরা খুবই আবেগপ্রবণ হয়ে থাকেন। আবেগের বসে ভুল কথা বলে ফেলেন প্রায়শই। নিজের প্রশংসা নিজেই করে ফেলেন ফেলেন এরা। রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। 

Subscribe to get breaking news alerts

কন্যা রাশি
নিজের নির্বাচন করা জায়গার প্রশংসা করেন নিজেরাই। রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এরা উদ্যমশীল, হাস্যকৌতুক ও আনন্দ প্রিয় স্বভাবের হন। এরা অতিরিক্ত কথা বলেন। এই করতে গিয়ে ভুল কথা বলে ফেলেন। এই রাশির ছেলে মেয়েরা নিজের প্রশংসা নিজেরাই করে ফেলেন।  

সিংহ রাশি
এরা নিজের প্রশংসা নিজেই করেন। বিশেষ করে ঘুরতে যাওয়ার ক্ষেত্রে। নিজের মনোনিত কোনও জিনিসের প্রশংসা করেন এরা। তেমনই এরা নিজের রুচিবোধের প্রশংসা করেন। রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এরা জেদি, প্রতিজ্ঞ, দয়াবান ও গম্ভীর স্বভাবের হয়ে থাকেন। 

মেষ রাশি
রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা তেজস্বী, স্পষ্টবক্তা ও নির্ভীক স্বভাবের হয়ে থাকেন। তবে, এরা স্বভাবের কারণে অনেকের অপছন্দের মানুষ হয়ে ওঠেন। এরা নিজের প্রশংসা নিজেই করেন। নিজের রুচি বোধের প্রশংসা করেন। এরা নিজের পছন্দ নিয়ে সব সময় আত্মবিশ্বাসী থাকেন। সে কারণে সকলের সামনে নিজের ঢাক নিজেই পিটিয়ে ফেলেন। এদের এই আচরণের জন্য অনেকের কাছে সমালোচিত হন। কিন্তু, অধিকাংশ সময় নিজের আবেগ নিয়ন্ত্রণ করতে পারেন না এই চার রাশির ছেলে মেয়েরা।  
 

আরও পড়ুন- Late Latif তকমা পান এই চার রাশি, সব কাজে দেরি, সময় জ্ঞান খুবই খারাপ হয় এদের

আরও পড়ুন- চিনে নিন এই চার রাশিকে, এদের ভুলে নষ্ট হয় সন্তানের ভবিষ্যত, দেখে নিন তালিকায় কে আছেন

আরও পড়ুন- স্বাস্থ্যকর জীবনধারণ করেন এই চার রাশি, পুজোর সময় এই ছকের বাইরে বের হন না এরা

,,