স্বাস্থ্যকর জীবনধারণ করেন এই চার রাশি, পুজোর সময় এই ছকের বাইরে বের হন না এরা

| Oct 04 2022, 11:30 AM IST

স্বাস্থ্যকর জীবনধারণ করেন এই চার রাশি, পুজোর সময় এই ছকের বাইরে বের হন না এরা

সংক্ষিপ্ত

সুস্থ থাকতে প্রয়োজন সঠিক জীবনযাত্রা। সঠিক সময় খাদ্যগ্রহণ, সঠিক খাদ্যাভ্যাস। তেমনই প্রয়োজন শরীরচর্চা করা। স্বাস্থ্য প্রসঙ্গে সকলের মানসিকতা আলাদা। কেউ সুস্থ থাকতে সঠিক খাবার খান, নিজের দিকে খেয়াল রাখেন। তেমনই কেউ নিজের স্বাস্থ্যের কথা ভাবেন না। আজ রইল চার রাশির কথা। 


বয়স বাড়ার সঙ্গে সকলের শরীরে দেখা দিচ্ছে নানা জটিলতা। বয়স বাড়কতে না বাড়তেই জীবনযাত্রায় যোগ হচ্ছে একাধিক ওষুধ। এই সকল জটিলতা থেকে বাঁচতে অনেকেই আগে থেকে সতর্ক হন। সুস্বাস্থ্য বজায় থাক তা সকলেই চায়। কিন্তু, সুস্থ থাকতে প্রয়োজন সঠিক জীবনযাত্রা। সঠিক সময় খাদ্যগ্রহণ, সঠিক খাদ্যাভ্যাস। তেমনই প্রয়োজন শরীরচর্চা করা। স্বাস্থ্য প্রসঙ্গে সকলের মানসিকতা আলাদা। কেউ সুস্থ থাকতে সঠিক খাবার খান, নিজের দিকে খেয়াল রাখেন। তেমনই কেউ নিজের স্বাস্থ্যের কথা ভাবেন না। আজ রইল চার রাশির কথা। এই চার রাশির ছেলে মেয়েরা সব সময় স্বাস্থ্যের কথা ভাবেন। শরীর সুস্থ রাখতে, ফিগার ঠিক রাখতে সতর্ক থাকেন এরা। দেখে নিন এই তালিকায় কে কে আছে। 

বৃষ রাশি
স্বাস্থ্যকর জীবনধারণ করেন এরা, পুজোর সময় এই হিসেবের বাইরে বের হন না এরা। রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এরা সুস্থ থাকতে সব সময় সঠিক জীবনধারণ করেন।  

মকর রাশি
শরীরের দিকে খেয়াল রাখেন সব সময়। জীবনযাত্রার এদিক ওদিক হয় না। রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। এরা সারাবছর নিয়ম মাফিক জীবন ধারণ করেন। 

সিংহ রাশি
যে কোনও অনুষ্ঠান-ই থাক না কেন, সময় মতো খাওয়ার-দাওয়া করেন এরা। রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এরা জেদি, প্রতিজ্ঞ, দয়াবান ও গম্ভীর স্বভাবের হয়ে থাকেন। নিজের সিদ্ধান্তে অটুট থাকেন এরা। 

Subscribe to get breaking news alerts

বৃশ্চিক রাশি
স্বাস্থ্য এদের কাছে সব থেকে বেশি গুরুত্ব পায়। যে কোনও পরিস্থিতিতে নিজের স্বাস্থ্যের দিকে খেয়াল রাখেন এরা। রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির ছেলে মেয়েরা তেজী, নির্ভীক ও একগুঁয়ে স্বভাবের মানুষ হন। এই রাশির ছেলে মেয়েরা স্বাস্থ্যের ব্যাপারে কোনও আপস করেন না। স্বাস্থ্যকর জীবনধারণ করেন এরা, পুজোর সময় এই হিসেবের বাইরে বের হন না এরা। সব সময় হিসেব মেনে খাবার খান। সঠিক পুষ্টির জন্য খাদ্যতালিকায় সব সময় থাকে বিশেষ নজর। সুস্থ থাকতে সময় মতো খাবার খান এরা।  চিনে নিন এই চার রাশিকে। স্বাস্থ্যকর জীবনধারণ করেন এরা।

 

আরও পড়ুন- নবমীতে পালন করুন এই চার টোটকা, জীবনের সকল দুর্ভোগ কেটে যাবে এই উপায়

আরও পড়ুন- দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে নবমীর দিন, রইল জ্যোতিষ গণনা

আরও পড়ুন- দেবীপক্ষের নবমী তিথি কোনও রাশির উপর কেমন প্রভাব ফেলবে, দেখে নিন আপনার আজকের রাশিফল